ঢাকা ১৮ অক্টোবর, ২০২৪
সংবাদ শিরোনাম
পটিয়ায় রসিদাবাদ মাদ্রাসা নিয়ে ষড়যন্ত্রের প্রতিবাদে প্রতিবাদ মিছিল ছুটি বাড়ল দুই ঈদ ও দুর্গাপূজার রাষ্ট্র সংস্কারে আরও ৪ কমিশন গঠন করল সরকার বিশ্বে ১১০ কোটি মানুষ চরম দারিদ্র্যে বসবাস করছে অভিবাসন নিয়ে প্রশ্ন করতেই সঞ্চালকের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময় কমলার ধর্ষণের অভিযোগে এমবাপ্পের পাশে রিয়াল ভারত ‘ভয়াবহ ভুল’ করেছে, বললেন ট্রুডো গণহত্যার অভিযোগে শেখ হাসিনার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি মিথ্যা মামলা থেকে খালাস পেলেন সাংবাদিক মিনহাজ মানুষ বলতে শুরু করেছে ‘আগে কি সুন্দর দিন কাটাইতাম’: আওয়ামী লীগ

পটিয়ায় রসিদাবাদ মাদ্রাসা নিয়ে ষড়যন্ত্রের প্রতিবাদে প্রতিবাদ মিছিল

#

নিজস্ব সংবাদদাতা

১৮ অক্টোবর, ২০২৪,  8:13 PM

news image

পটিয়া (চট্টগ্রাম) প্রতিনিধি : পটিয়ায় রশিদাবাদ মোহাম্মদীয়া সুন্নীয়া দাখিল মাদ্রাসার পরিচালনা কমিটি নিয়ে ষড়যন্ত্রের প্রতিবাদে মিছিল ও সমাবেশ করেছে স্থানীয় মুসল্লীরা।

শুক্রবার জুমার নামাজের পর রসিদাবাদ গ্রামের সকল দলমতের মুসল্লীগন এই মিছিল ও সমাবেশে অংশ গ্রহণ করেন। এসময় বক্তব্য রাখেন মাহাবুল কবির মেম্বার,সামশেদ হিরু মেম্বার,মোরশেদুল আলম টুলু, আশরাফ আলী, ব্যবসায়ী বেলাল উদ্দীন , টিপু, আবদুল মোমেন, আবিদুল হক, মোহাম্মদ জাগির হোসেন  মিজানুর রহমান,ব্যাংকার পারভেজ, ব্যবসায়ী মোক্তার আহম্মদ, মোহাম্মদ রুবায়েত হাসান,ব্যাংকার রিদুয়ান হাসান, ব্যাংকার মোহম্মদ সিহাব উদ্দীন,বাবুল চৌধুরী, মোহাম্মদ খাঁ, মোহাম্মদ কামাল, জসিম উদ্দিন, মফিজুর রহমান, আবদুর রাজ্জাক, মোহাম্মদ রাসেদ,মোজাম্মেল হক প্রমূখ। 

সমাবেশে বক্তারা বলেন, বিশিষ্ট সমাজ সেবক ও ব্যবসায়ী আবদুল মোতালেব চৌধুরী বিগত ৫০ বছর ধরে অত্র মাদ্রাসার খেদমত ও মাদ্রাসার নানান সমস্যা সমাধান সহ সব ধরনের আর্থিক সহযোগিতা করে আসছেন। এক কথায় তিনি তিলে তিলে এই মাদ্রাসাকে আজকের এই অবস্থানে আনতে অগ্রণী ভূমিকা পালন করেছেন। কিন্তু একটি চিহ্নিত মহল, যারা বিগত ১৫ বছর সাবেক হুইপ ও এমপির সুবিধাভোগী এখন নতুন  পরিচয়ে মাঠে নেমেছেন। 
অথচ মোতালেব চৌধুরী এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গকে সাথে নিয়ে মাদ্রাসার এমপিও ভূক্তি, ভবন অনুমোদন,  নিজস্ব তহবিল হতে গরীব ছাত্রদের বৃত্তি প্রদান, একাডেমিক ভবন নির্মান ও মাদ্রাসার সম্পদ রক্ষণাবেক্ষণে নিজ সন্তানের মত মাদ্রাসাটিকে তিল তিলে গড়ে তোলেছেন। তাকে কমিটি থেকে বাদ দেওয়ার জন্য কিছু স্বার্থান্বেষী মহল চক্রান্ত শুরু করেছেন। আবদুল মোতালেব চৌধুরীর বিচারিক গুন ও দানশীলতা  দলমত নির্বিশেষে রশীদাবাদ শোভনদন্ডীতে সর্বজন স্বীকৃত। সমাদৃত একজন সামাজিক ব্যাক্তি। তিনি যুবক বান্ধব সমাজ কর্মী। যুবকদের দ্বীনি ও সামাজিক কাজে সম্পৃক্ত করতে তিনি নিরলসভাবে কাজ করছেন। মাদ্রাসা কমিটিতে সৎ ও যোগ্য ব্যাক্তি বর্গ সংযুক্ত করা উচিত। রাতের আঁধারে প্রশাসনকে মিথ্যা,কাল্পনিকদৃষ্টিকটু তথ্য দিয়ে চেয়ার দখল করে নয়

logo

সম্পাদক : হেফাজুল করিম রকিব

নির্বাহী সম্পাদক : শাহ এম রহমান বেলাল