ঢাকা ১৩ মে, ২০২৪
সংবাদ শিরোনাম
মার্কিন বাণিজ্য নিষেধাজ্ঞার আওতায় আরও ৩৭ প্রতিষ্ঠান মায়ের সঙ্গে একই পোশাকে মেহজাবীন রেস্তোরাঁয় নারী কর্মীদের যেসব কাজ নিষিদ্ধ করল সৌদি ৬৯ হাজার রোহিঙ্গার পাসপোর্ট নবায়ন করা হবে: স্বরাষ্ট্রমন্ত্রী গাজা ইস্যুতে এবার সমাবর্তন বর্জন করলেন ভার্জিনিয়া বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা এসএসসির ফলাফলে যে ১০ স্কুল সেরা বিদেশের কেন্দ্রে এসএসসি ও সমমান পরীক্ষায় পাসের হার ৮৫.৮৮ শতাংশ এসএসসি ও সমমানে পাশের হার ৮৩.০৪ শতাংশ শিখ নেতা নিজ্জর হত্যাকাণ্ড: কানাডায় আরও ১ জন গ্রেপ্তার বিশ্ব মা দিবস আজ

পটিয়ায় যুবক খুন

#

নিজস্ব সংবাদদাতা

২৭ এপ্রিল, ২০২৪,  10:01 PM

news image

পটিয়া (চট্টগ্রাম) প্রতিনিধি :- চট্টগ্রামের পটিয়ায় কিশোরগ্যাংয়ের ছুরিকাঘাতে রাজু হোসেন রাসেল (২৭) নামে এক যুবক নিহত হয়েছে।

নিহত রাজু পটিয়া পৌরসদরের ২ নং ওয়ার্ডের মৃত জাফর আহমদের ছেলে।

শনিবার (২৭ এপ্রিল) বিকেল সাড়ে ৪টার দিকে পৌরসদরের সুচক্রদন্ডী পল্লী মঙ্গল মন্দিরের পাশের বিলে এই হত্যাকান্ড ঘটে।

নিহতের বোন আজমা আক্তার লিজা জানান, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে কিশোর গ্যাং লিডার জুয়েল চৌধুরী প্রকাশ জুলু, সাকিব, আরমান সহ তার আরো কয়েকজন সঙ্গীরা কয়েকদিন আগেও আমার ভাইকে বেদরক পিটায়।

এই ঘটনার সপ্তাহ না যেতেই আমার ভাইকে তারা আবার হত্যার উদ্দেশ্যে রামদা সহ দেশীয় অস্ত্র নিয়ে শনিবার বিকেলে ঘরে খুঁজতে যায়। তাদের আতংকে আমার ভাই পাশের মন্দিরের পেছনে বিলের ক্ষেতে লুকিয়ে থাকলে তারা খুঁজ পেয়ে আমার ভাইকে প্রকাশ্যে হত্যা করে।

হত্যার পর আমাদের ঘরে তারা খবর দেই আমার ভাইয়ের লাশ পাশের বিল থেকে নিয়ে আসতে। পরে আমরা ঐ জায়গায় গিয়ে আমার ভাইকে উদ্ধার করে পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পর সেখানেই আমার ভাই মারা যায়।

পটিয়া থানার অফিসার ইনচার্জ জসিম উদ্দিন জানান, হত্যাকারী জুয়েল চৌধুরী জুলুর বিরুদ্ধে এলাকায় চুরি ,ডাকাতি, ছিনতাই ও মাদকের একাধিক মামলা রয়েছে।

স্থানীয়রা জানান, কিশোর গ্যাং লিডার কুখ্যাত সন্ত্রাসী জুয়েল চৌধুরী জুলু ও সঙ্গীদের দাপটে এলাকার লোকজন সারাক্ষণ তটস্থ থাকেন। এলাকায় বাড়িঘরে চুরি, ছিনতাই ও চাঁদাবাজি ও মারামারির কারণে তাদের বিরুদ্ধে মানুষ মুখ খুলতেও ভয় পায়। 

স্থানীয় কাউন্সিলর ইঞ্জিনিয়ার রূপক সেন জানিয়েছেন, এলাকায় কিশোর গ্যাংয়ের উৎপাতের বিষয়ে তিনি স্থানীয় প্রশাসনকে একাধিকবার ব্যবস্থা নেয়ার অনুরোধ জানিয়েছেন।

এবিষয়ে পটিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আরিফুল ইসলাম জানান, এঘটনায় আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। সব আলামত সংগ্রহ করেছি। যারা এ ঘটনায় জড়িত প্রত্যেককে দ্রুত সময়ের মধ্যে গ্রেফতার করে আইনের আওতায় আনব।


logo

সম্পাদক : হেফাজুল করিম রকিব

নির্বাহী সম্পাদক : শাহ এম রহমান বেলাল