ঢাকা ২৭ জুলাই, ২০২৪
সংবাদ শিরোনাম
অপারেটরদের সঙ্গে বৈঠকের পর জানা যাবে মোবাইল ইন্টারনেট চালুর,খবর বলিউডের জনপ্রিয় চলচ্চিত্র নির্মাতা ফারাহ খানের মা মারা গেছেন বেড়েছে ভার্চুয়াল প্রাইভেট নেটওয়ার্ক ভিপিএনের ব্যবহার, রয়েছে ঝুঁকি জামাত-বিএনপি‘র অগণতান্ত্রিক আন্দোলন ও রাষ্ট্রীয় সম্পদ ধ্বংশের প্রতিবাদে লন্ডনে প্রতিবাদ সভা ঢাকাদক্ষিণ উন্নয়ন সংস্থা ইউকে’র আয়োজনে মন্জুর শাফি চৌধুরী এলিম এর সাথে লন্ডনে মতবিনিময় সভা মি রবিনসনকে টাওয়ার হামলেটসে অবাঞ্ছিত ঘোষণা : ২৭ জুলাইয়ের শোডাউন প্রতিহত করার আহ্বান মিরপুর-১০ মেট্রোরেল স্টেশনের ধ্বংসলীলা দেখে কাঁদলেন প্রধানমন্ত্রী যৌন হয়রানির সঙ্গে জড়িত থাকার কারনে ৬৩ হাজার অ্যাকাউন্ট বন্ধ করল ইনস্টাগ্রাম আগামী রবিবার থেকে শিক্ষাপ্রতিষ্ঠান খোলার সিদ্ধান্ত জানা গেছে স্থগিত হওয়া এইচএসসি পরীক্ষা আগামী ১১ আগস্টের পর অনুষ্ঠিত হবে

পটিয়ায় ভাইস চেয়ারম্যান প্রার্থীর প্রচারণা

#

নিজস্ব সংবাদদাতা

১৫ মে, ২০২৪,  8:15 PM

news image

মোরশেদ আলম, পটিয়া (চট্টগ্রাম):- আসন্ন ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের তৃতীয় ধাপের চট্টগ্রামের পটিয়া উপজেলা পরিষদের নির্বাচনে প্রার্থীরা প্রতিক পাওয়ার পর প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন।

বুধবার বিকেলে সরেজমীনে গিয়ে দেখা যায়, ভাইস চেয়ারম্যান প্রার্থী ডা. এমদাদুল হাসান শাহ চান্দ আউলিয়ার মাজার জেয়ারত শেষে পথচারণা করে বিভিন্ন পেশার মানুষদের সাথে কথা বলে নিজের প্রতিক বই মার্কায় ভোট চেয়ে দোয়া কামনা করছেন।

এসময় সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, আমি ডাক্তার হিসেবে দীর্ঘদিন ধরে আমার সংগঠন কেয়ার ফাউন্ডেশনের মাধ্যমে পটিয়া সহ দক্ষিণ চট্টগ্রামের মানুষদের পাশে দাঁড়িয়েছি। পটিয়ার শিক্ষা, খেলাধুলা, দুর্যোগকালীন বন্যার্তদের পাশে চিকিৎসাসেবা ও ত্রাণ সামগ্রী নিয়ে অসহায় সুবিধাবঞ্চিত মানুষদের পাশে দাঁড়িয়েছি। আমি নির্বাচনে দাঁড়িয়েছি পটিয়ার চিকিৎসা, শিক্ষা ও মাদক নির্মূলে বৈপ্লবিক পরিবর্তন ঘটাতে।

আমি আপনাদের সন্তান হিসেবে দোয়া ও ভালবাসায় আমাকে রাখবেন। আপনাদের মূল্যবান ভোটেই আমি জয়যুক্ত হব বলে আশা ব্যাক্ত করছি ইনশাআল্লাহ।

উল্লেখ্য, এবারের উপজেলা নির্বাচনে ১২৮ টি কেন্দ্রে পটিয়ার ৩ লাখ ৩৪ হাজার ৫৪৪ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। তাদের মধ্যে পুরুষ ভোটার ১ লাখ ৭৫ হাজার ৭৩৮ জন, নারী ভোটার ১ লাখ ৫৮ হাজার ৮০৬ জন। চেয়ারম্যান পদে ২জন, ভাইস চেয়ারম্যান পদে ৮জন, মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৬জন লড়ছেন।

#এনএল/মোরশেদ

logo

সম্পাদক : হেফাজুল করিম রকিব

নির্বাহী সম্পাদক : শাহ এম রহমান বেলাল