ঢাকা ৩০ মে, ২০২৪
সংবাদ শিরোনাম
সমস্যা এক কিডনিতে, ডাক্তার কাটলেন অন্যটা লঙ্কানদের হারিয়ে টাইগারদের ‘হুমকি’ দিয়ে রাখল নেদারল্যান্ডস টাইটানের মতো এবার সাগরের তলদেশে যেতে চান মার্কিন ধনকুবের ৩০ কোটি টাকার ঝামেলা মিটল বিনা পয়সায় ১ জুলাই থেকে আবারও বাড়ছে পানির দাম পারমাণবিক অস্ত্র তৈরির দ্বারপ্রান্তে ইরান ঢাকাদক্ষিণ উন্নয়ন সংস্থা ইউকের দ্বি-বার্ষিক সাধারণ সভা ও নির্বাচন অনুষ্ঠিত রাফায় আশ্রয়শিবিরে ভয়াবহ হামলাকে ‘দুর্ঘটনা’ বললেন নেতানিয়াহু সিনেমাই তার ধ্যান-জ্ঞান মুম্বাই বিমানবন্দর ও তাজ হোটেল উড়িয়ে দেওয়ার হুমকি

পটিয়ায় ভাইস চেয়ারম্যান প্রার্থীর প্রচারণা

#

নিজস্ব সংবাদদাতা

১৫ মে, ২০২৪,  8:15 PM

news image

মোরশেদ আলম, পটিয়া (চট্টগ্রাম):- আসন্ন ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের তৃতীয় ধাপের চট্টগ্রামের পটিয়া উপজেলা পরিষদের নির্বাচনে প্রার্থীরা প্রতিক পাওয়ার পর প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন।

বুধবার বিকেলে সরেজমীনে গিয়ে দেখা যায়, ভাইস চেয়ারম্যান প্রার্থী ডা. এমদাদুল হাসান শাহ চান্দ আউলিয়ার মাজার জেয়ারত শেষে পথচারণা করে বিভিন্ন পেশার মানুষদের সাথে কথা বলে নিজের প্রতিক বই মার্কায় ভোট চেয়ে দোয়া কামনা করছেন।

এসময় সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, আমি ডাক্তার হিসেবে দীর্ঘদিন ধরে আমার সংগঠন কেয়ার ফাউন্ডেশনের মাধ্যমে পটিয়া সহ দক্ষিণ চট্টগ্রামের মানুষদের পাশে দাঁড়িয়েছি। পটিয়ার শিক্ষা, খেলাধুলা, দুর্যোগকালীন বন্যার্তদের পাশে চিকিৎসাসেবা ও ত্রাণ সামগ্রী নিয়ে অসহায় সুবিধাবঞ্চিত মানুষদের পাশে দাঁড়িয়েছি। আমি নির্বাচনে দাঁড়িয়েছি পটিয়ার চিকিৎসা, শিক্ষা ও মাদক নির্মূলে বৈপ্লবিক পরিবর্তন ঘটাতে।

আমি আপনাদের সন্তান হিসেবে দোয়া ও ভালবাসায় আমাকে রাখবেন। আপনাদের মূল্যবান ভোটেই আমি জয়যুক্ত হব বলে আশা ব্যাক্ত করছি ইনশাআল্লাহ।

উল্লেখ্য, এবারের উপজেলা নির্বাচনে ১২৮ টি কেন্দ্রে পটিয়ার ৩ লাখ ৩৪ হাজার ৫৪৪ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। তাদের মধ্যে পুরুষ ভোটার ১ লাখ ৭৫ হাজার ৭৩৮ জন, নারী ভোটার ১ লাখ ৫৮ হাজার ৮০৬ জন। চেয়ারম্যান পদে ২জন, ভাইস চেয়ারম্যান পদে ৮জন, মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৬জন লড়ছেন।

#এনএল/মোরশেদ

logo

সম্পাদক : হেফাজুল করিম রকিব

নির্বাহী সম্পাদক : শাহ এম রহমান বেলাল