ঢাকা ২৩ ফেব্রুয়ারি, ২০২৪
সংবাদ শিরোনাম
শান্ত সীমান্ত পরিস্থিতি, টেকনাফ - সেন্টমার্টিন নৌপথে জাহাজ চলাচলের দাবি পটিয়ায় সোনালী লাইফ ইন্স্যুরেন্সের গ্রাহক সমাবেশ অনুষ্ঠিত পটিয়ায় শহীদের শ্রদ্ধা জানিয়েছেন এলডিপির নেতৃবৃন্দরা উখিয়ায় সড়ক দুর্ঘটনায় রোহিঙ্গা শিশু নিহত উখিয়ায় সড়ক দুর্ঘটনায় রোহিঙ্গা শিশু নিহত উখিয়ায় সড়ক দুর্ঘটনায় রোহিঙ্গা শিশু নিহত কক্সবাজারে পর্যটকের ঢল: ভোগান্তি মহান একুশের শুভেচ্ছা মহান একুশে ফেব্রুয়ারির শুভেচ্ছা রাঙ্গুনিয়ায় বজলুর রহমান মহাজেরে মক্কী(রহঃ) বার্ষিক ইছালে ছাওয়াব মাহফিল ২১ ফেব্রুয়ারি

পটিয়ায় নিখোঁজের ১০ ঘন্টা পর মিলল বৃদ্ধের লাশ

#

নিজস্ব সংবাদদাতা

১৭ সেপ্টেম্বর, ২০২৩,  1:21 AM

news image

মোরশেদ আলম:- চট্টগ্রামের পটিয়ায় নিখোঁজের ১০ ঘন্টা পর মনির আহমদ (৬৫) নামের এক বৃদ্ধের ঝলসানো লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (১৭ সেপ্টেম্বর) রাত আনুমানিক সাড়ে ১০ টার দিকে পটিয়া পৌরসভার ৯নং ওয়ার্ড এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত মনির আহমদ একই এলাকার উত্তর গোবিন্দারখীল ইঞ্জিনিয়ার নুরুল আলম চৌধুরীর বাড়ীর মৃত আবদুর রশীদের পুত্র। সূত্রে জানা গেছে, শনিবার দুপুর থেকে তিনি নিখোঁজ হন। পরিবারের সদস্যরা অনেক খোঁজাখোঁজির পর রাত আনুমানিক ৯টার সময় তার নিজ বাড়ী থেকে ৩০০ গজ দূরবর্তী পুকুর পাড়ে সারা শরীর ঝলসানো অবস্থায় লাশটি উদ্ধার করা হয়। এবিষয়ে পটিয়া থানার ওসি প্রিটন সরকার জানান, পৌরসভার ৯নং ওয়ার্ড থেকে পোড়া অবস্থায় একজন বৃদ্ধের লাশ উদ্ধার হয়েছে। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল গিয়ে লাশ উদ্ধার করে নিয়ে এসেছে। লাশটির সুরতহাল রিপোর্ট শেষে এটি ময়নাতদন্তের চমেকে প্রেরণ করা হবে।

স্থানীয়রা জানান, স্বাভাবিক সুস্থ অবস্থায় ছিলেন তিনি। লাশের অবস্থা দেখে এটি আগুনে পোড়া নাকি ক্যামিকেলে পোড়া বোঝা যাচ্ছে না। কোন শত্রুতার জেরে হত্যাকান্ড কিনা তা তদন্ত করে এর আসল কারণ উদঘাটন করা জরুরী। এদিকে গত ৩ দিনে ৩জনের লাশ উদ্ধারের ঘটনায় পটিয়ায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। সাধারণ মানুষদের মনে চরম উৎকন্ঠা বিরাজ করছে। প্রশাসনের নজরদারি বাড়ানোর দাবি জানান স্থানীয়রা।

logo

সম্পাদক : হেফাজুল করিম রকিব

নির্বাহী সম্পাদক : শাহ এম রহমান বেলাল