ঢাকা ২৭ জুলাই, ২০২৪
সংবাদ শিরোনাম
অপারেটরদের সঙ্গে বৈঠকের পর জানা যাবে মোবাইল ইন্টারনেট চালুর,খবর বলিউডের জনপ্রিয় চলচ্চিত্র নির্মাতা ফারাহ খানের মা মারা গেছেন বেড়েছে ভার্চুয়াল প্রাইভেট নেটওয়ার্ক ভিপিএনের ব্যবহার, রয়েছে ঝুঁকি জামাত-বিএনপি‘র অগণতান্ত্রিক আন্দোলন ও রাষ্ট্রীয় সম্পদ ধ্বংশের প্রতিবাদে লন্ডনে প্রতিবাদ সভা ঢাকাদক্ষিণ উন্নয়ন সংস্থা ইউকে’র আয়োজনে মন্জুর শাফি চৌধুরী এলিম এর সাথে লন্ডনে মতবিনিময় সভা মি রবিনসনকে টাওয়ার হামলেটসে অবাঞ্ছিত ঘোষণা : ২৭ জুলাইয়ের শোডাউন প্রতিহত করার আহ্বান মিরপুর-১০ মেট্রোরেল স্টেশনের ধ্বংসলীলা দেখে কাঁদলেন প্রধানমন্ত্রী যৌন হয়রানির সঙ্গে জড়িত থাকার কারনে ৬৩ হাজার অ্যাকাউন্ট বন্ধ করল ইনস্টাগ্রাম আগামী রবিবার থেকে শিক্ষাপ্রতিষ্ঠান খোলার সিদ্ধান্ত জানা গেছে স্থগিত হওয়া এইচএসসি পরীক্ষা আগামী ১১ আগস্টের পর অনুষ্ঠিত হবে

পটিয়ায় নিখোঁজের ১০ ঘন্টা পর মিলল বৃদ্ধের লাশ

#

নিজস্ব সংবাদদাতা

১৭ সেপ্টেম্বর, ২০২৩,  1:21 AM

news image

মোরশেদ আলম:- চট্টগ্রামের পটিয়ায় নিখোঁজের ১০ ঘন্টা পর মনির আহমদ (৬৫) নামের এক বৃদ্ধের ঝলসানো লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (১৭ সেপ্টেম্বর) রাত আনুমানিক সাড়ে ১০ টার দিকে পটিয়া পৌরসভার ৯নং ওয়ার্ড এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত মনির আহমদ একই এলাকার উত্তর গোবিন্দারখীল ইঞ্জিনিয়ার নুরুল আলম চৌধুরীর বাড়ীর মৃত আবদুর রশীদের পুত্র। সূত্রে জানা গেছে, শনিবার দুপুর থেকে তিনি নিখোঁজ হন। পরিবারের সদস্যরা অনেক খোঁজাখোঁজির পর রাত আনুমানিক ৯টার সময় তার নিজ বাড়ী থেকে ৩০০ গজ দূরবর্তী পুকুর পাড়ে সারা শরীর ঝলসানো অবস্থায় লাশটি উদ্ধার করা হয়। এবিষয়ে পটিয়া থানার ওসি প্রিটন সরকার জানান, পৌরসভার ৯নং ওয়ার্ড থেকে পোড়া অবস্থায় একজন বৃদ্ধের লাশ উদ্ধার হয়েছে। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল গিয়ে লাশ উদ্ধার করে নিয়ে এসেছে। লাশটির সুরতহাল রিপোর্ট শেষে এটি ময়নাতদন্তের চমেকে প্রেরণ করা হবে।

স্থানীয়রা জানান, স্বাভাবিক সুস্থ অবস্থায় ছিলেন তিনি। লাশের অবস্থা দেখে এটি আগুনে পোড়া নাকি ক্যামিকেলে পোড়া বোঝা যাচ্ছে না। কোন শত্রুতার জেরে হত্যাকান্ড কিনা তা তদন্ত করে এর আসল কারণ উদঘাটন করা জরুরী। এদিকে গত ৩ দিনে ৩জনের লাশ উদ্ধারের ঘটনায় পটিয়ায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। সাধারণ মানুষদের মনে চরম উৎকন্ঠা বিরাজ করছে। প্রশাসনের নজরদারি বাড়ানোর দাবি জানান স্থানীয়রা।

logo

সম্পাদক : হেফাজুল করিম রকিব

নির্বাহী সম্পাদক : শাহ এম রহমান বেলাল