ঢাকা ১৯ সেপ্টেম্বর, ২০২৪
সংবাদ শিরোনাম
Shahriar Kabir arrested in Dhaka, conspicuous charges ক্ষমতার দখল নিয়ে জামায়াত ও বিএনপির লড়াই তুঙ্গে ইউনুস মাঝির মৃত্যুতে শিল্প এলাকা ক্রীড়া পরিষদের শোক চট্টগ্রামে অস্ত্রের খুঁজে স্বেচ্ছাসেবক দল নেতার ঘরে তল্লাশি, মারধর পটিয়ায় কেলিশহর আর্বাণ কো অপারেটিভের নির্বাচনে সভাপতি আশীষ দে, সম্পাদক রূপন কুমার দে চট্টগ্রামে ডেঙ্গু চিকিৎসাধীন দুই নারীর মৃত্যু প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন মাতারবাড়ীর ব্যবসায়ী সেলিম উল্লাহ সেলিম চট্টগ্রাম-কক্সবাজার রুটে যাত্রীদের গুনতে হচ্ছে বাড়তি টাকা পুলিশ কমিশনার মহোদয়ের গাজীপুরের সাংবাদিকবৃন্দের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত আওলিয়াকেরামের মাজার শরীফে হামলার প্রতিবাদে বিশ্ব সুন্নী আন্দোলন এর বিক্ষোভ মানববন্ধন

পটিয়ায় ঝড়ের বেগে বাড়ছে করোনার সংক্রমণ, কঠোর হচ্ছে প্রশাসন

#

নিজস্ব সংবাদদাতা

১৭ জানুয়ারি, ২০২২,  8:35 PM

news image
পটিয়ায় ঝড়ের বেগে বাড়ছে করোনার সংক্রমণ

মোরশেদ আলম:- চট্টগ্রামের পটিয়ায় ঝড়ের বেগে বাড়ছে করোনার সংক্রমণ। সর্বশেষ আজ (সোমবার) ২৮ জনের নমুনা টেস্টে ১৫ জনের করোনা শনাক্ত হয়।


স্বাস্থ্যবিধি না মানলে কঠোর ব্যবস্থা নেয়া হবে- এসিল্যান্ড মো. রাজিব হোসেন

এদিকে করোনার সংক্রমণ টেকাতে উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ জায়গা ও হাট বাজারে গিয়ে সোমবার দুপুর থেকে সন্ধা পর্যন্ত জনসচেতনা সৃষ্টি এবং সরকারী স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য সবাইকে আহবান জানিয়েছেন পটিয়া উপজেলা সহকারী কমিশনার(ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. রাজিব হোসেন।

এসময় পটিয়ায় করোনার সংক্রমণ টেকাতে উপজেলা প্রশাসন কি কি ব্যবস্থা নিয়েছে জানতে চাইলে এসিল্যান্ড মো. রাজিব হোসেন জানান, সরকারী নির্দেশনা পটিয়ায় বাস্তবায়ন করতে আজ(সোমবার) শুধু মাত্র স্বাস্থ্যবিধি সম্পর্কে সবাইকে সচেতন করেছি। এরপর থেকে স্বাস্থ্যবিধি না মানলে আমরা কঠোর ব্যবস্থা নিব।

তিনি বলেন, পটিয়ায় করোনার প্রকোপ বাড়তে শুরু করেছে। সবাই যদি স্বাস্থ্যবিধি না মেনে চলাফেরা করি তাহলে করোনার বিস্তার টেকানো যাবেনা। সবাইকে সরকারি স্বাস্থ্যবিধি মেনে চলে মহামারী এ করোনার সংক্রমণ রোধে ভূমিকা রাখার জন্য আহবান জানান।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে, করোনার শুরু থেকে এ পর্যন্ত মোট ৭১৭১ জনের নমুনা টেস্ট করানো হয় যার মধ্যে ২০৩৯জনের পজিটিভ আসে, মৃত্যু হয়েছে ৩৪ জনের, চিকিৎসাধীন রয়েছেন ৬১জন এবং সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১৯২০ জন।

/এনএল/এম এ

logo

সম্পাদক : হেফাজুল করিম রকিব

নির্বাহী সম্পাদক : শাহ এম রহমান বেলাল