ঢাকা ২৭ জুলাই, ২০২৪
সংবাদ শিরোনাম
বলিউডের জনপ্রিয় চলচ্চিত্র নির্মাতা ফারাহ খানের মা মারা গেছেন বেড়েছে ভার্চুয়াল প্রাইভেট নেটওয়ার্ক ভিপিএনের ব্যবহার, রয়েছে ঝুঁকি জামাত-বিএনপি‘র অগণতান্ত্রিক আন্দোলন ও রাষ্ট্রীয় সম্পদ ধ্বংশের প্রতিবাদে লন্ডনে প্রতিবাদ সভা ঢাকাদক্ষিণ উন্নয়ন সংস্থা ইউকে’র আয়োজনে মন্জুর শাফি চৌধুরী এলিম এর সাথে লন্ডনে মতবিনিময় সভা মি রবিনসনকে টাওয়ার হামলেটসে অবাঞ্ছিত ঘোষণা : ২৭ জুলাইয়ের শোডাউন প্রতিহত করার আহ্বান মিরপুর-১০ মেট্রোরেল স্টেশনের ধ্বংসলীলা দেখে কাঁদলেন প্রধানমন্ত্রী যৌন হয়রানির সঙ্গে জড়িত থাকার কারনে ৬৩ হাজার অ্যাকাউন্ট বন্ধ করল ইনস্টাগ্রাম আগামী রবিবার থেকে শিক্ষাপ্রতিষ্ঠান খোলার সিদ্ধান্ত জানা গেছে স্থগিত হওয়া এইচএসসি পরীক্ষা আগামী ১১ আগস্টের পর অনুষ্ঠিত হবে ইসরাইলের হামলায় গাজায়১২৯ ফিলিস্তিনি নিহত

পটিয়ায় কেয়ার ফাউন্ডেশনের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত

#

নিজস্ব সংবাদদাতা

৩০ মার্চ, ২০২৪,  7:13 PM

news image

মোরশেদ আলম, পটিয়া:- পবিত্র মাহে রমাদ্বান উপলক্ষে সামাজিক সংগঠন পটিয়া কেয়ার ফাউন্ডেশন এর উদ্যােগে প্রোডাক্টিভ রমাদ্বান শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার পটিয়া নোঙ্গর রেস্তোরাঁয় আয়োজিত এই আলোচনা সভায় সভাপতিত্ব করেন, সংগঠনটির প্রতিষ্ঠাতা ও পটিয়া জেনারেল হসপিটালের ব্যবস্থাপনা পরিচালক ডাঃ এমদাদুল হাসান।

এতে প্রধান অতিথি ছিলেন, বেওয়ারিশ সেবা ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা শওকত হোসেন পিপিএম। উদ্বোধন করেন, বড়লিয়া দরবার শরীফের সাজ্জাদানশীল ছৈয়দ মুহাম্মদ পেয়ারু।

প্রধান বক্তা ছিলেন, ঢাকা মেডিকেল কলেজ অর্থোপেডিকস বিভাগ বিভাগীয় প্রধান প্রফেসর ডঃ খোরশেদ আলম।

সংগঠনটির নেতা হামিদ, শুভ ধর ও ইমনের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখনে, চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী সদস্য ইঞ্জিনিয়ায় জসিম উদ্দিন, এডভোকেট সুমন, আব্দুল হাকিম রানা, পটিয়া জেনারেল হসপিটালের পরিচালক আবুল কালাম, আহম্মদ কবির ও ডাক্তার জুয়েল প্রমুখ।

এসময় বক্তারা বলেন, কেয়ার ফাউন্ডেশন অসহায় গরিব দুঃখি মেহনতি মানুষের জন্য কাজ করে যাচ্ছে। সাধারণ মানুষের চিকিৎসা থেকে শুরু করে প্রাকৃতিক দূর্যোগেও এই সংগঠনের সদস্যরা ঝাপিয়ে পড়ে। মানবিক সমাজ ও রাষ্ট্র ব্যবস্থা বিনির্মানে সব মানুষকে মানবিক মানুষ হিসেবে গড়ে উঠে কাজ করার জন্য আহ্বান জানান।


logo

সম্পাদক : হেফাজুল করিম রকিব

নির্বাহী সম্পাদক : শাহ এম রহমান বেলাল