ঢাকা ১৬ জুন, ২০২৪
সংবাদ শিরোনাম
ঢাকায় কখন কোথায় ঈদের জামাত ২০২৩ সালে প্রাকৃতিক দুর্যোগে বাংলাদেশে ১৮ লাখ মানুষ বাস্তুচ্যুত সৌদির সঙ্গে মিল রেখে দেশের বিভিন্ন স্থানে ঈদ উদযাপন ইসকন মহারাজকে দেখতে হাসপাতালে সিসিক মেয়র ও এমপি সুইজারল্যান্ডে জড়ো হয়েছেন বিশ্বনেতারা, যুদ্ধ অবসানের প্রত্যাশা বঙ্গবন্ধু সেতুতে একদিনে সর্বোচ্চ টোল আদায় ইসরায়েলে মুহুর্মুহু রকেট হামলা চালিয়েছে হিজবুল্লাহ ঢাকায় ঝুম বৃষ্টি, সন্ধ্যার পর ২ বিভাগে ভারী বর্ষণের আভাস তৌসিফ-নীহাকে নিয়ে সৌখিনের ঈদ চমক বগুড়ায় আইএফআইসি ব্যাংকের সিন্দুক ভেঙে ২৯ লাখ টাকা চুরি

পটিয়ায় এলডিপির চার নেতাকে অবাঞ্চিত ঘোষণা

#

নিজস্ব সংবাদদাতা

৩০ ডিসেম্বর, ২০২৩,  5:02 PM

news image

প্রেস বিজ্ঞপ্তি:- সংগঠন বিরোধী কার্যকলাপে লিপ্ত থাকায় পটিয়ায় লিবারেল ডেমোক্রেটিক পার্টি (এলডিপি) এর ৪ নেতাকে অবাঞ্চিত ঘোষণা করেছে সংগঠনটির নেতৃবৃন্দরা।

বিজ্ঞপ্তিতে উল্লেখিত অবাঞ্চিত নেতারা হলেন, পৌর এলডিপির আহ্বায়ক আব্দুর রশিদ, উপজেলা এলডিপির সভাপতি মনছুর আলম, সাধারণ সম্পাদক আইয়ুব আলি ও জেলা গনতান্ত্রিক যুবদলের সদস্য সচিব আব্দুল কুদ্দুছ।

গত শুক্রবার রাতে পটিয়া পৌরসভা এলডিপি এবং অঙ্গসংগঠনের নেতাকর্মীরা তাদের অবাঞ্ছিত ঘোষণা করে একটি লিখিত প্রেস বিজ্ঞপ্তি দেন।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে- কেন্দ্রীয় সিদ্ধান্ত উপেক্ষা করে উল্লেখিত এলডিপির নামধারি নেতাগন বিএনএম এর প্রার্থী এম. এয়াকুব আলীর নোঙ্গর    মার্কার প্রকাশ্যে প্রচারণা ও সভা করে যাচ্ছে। যা সংগঠনের নীতি বহির্ভূত কাজ। তাই পৌরসভা এলডিপি ও অঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্দ তাদের অবাঞ্চিত ঘোষণা করেন।

পৌর নেতারা বলছেন, এই দুঃসময়ে দেশ ও পটিয়ার গণমানুষের সঙ্গে বেইমানি করায় নব মীরজাফর হিসেবে সাধারণ মানুষ তাদের স্মরণে রাখবে।-বিজ্ঞপ্তির


logo

সম্পাদক : হেফাজুল করিম রকিব

নির্বাহী সম্পাদক : শাহ এম রহমান বেলাল