ঢাকা ২৭ জুলাই, ২০২৪
সংবাদ শিরোনাম
অপারেটরদের সঙ্গে বৈঠকের পর জানা যাবে মোবাইল ইন্টারনেট চালুর,খবর বলিউডের জনপ্রিয় চলচ্চিত্র নির্মাতা ফারাহ খানের মা মারা গেছেন বেড়েছে ভার্চুয়াল প্রাইভেট নেটওয়ার্ক ভিপিএনের ব্যবহার, রয়েছে ঝুঁকি জামাত-বিএনপি‘র অগণতান্ত্রিক আন্দোলন ও রাষ্ট্রীয় সম্পদ ধ্বংশের প্রতিবাদে লন্ডনে প্রতিবাদ সভা ঢাকাদক্ষিণ উন্নয়ন সংস্থা ইউকে’র আয়োজনে মন্জুর শাফি চৌধুরী এলিম এর সাথে লন্ডনে মতবিনিময় সভা মি রবিনসনকে টাওয়ার হামলেটসে অবাঞ্ছিত ঘোষণা : ২৭ জুলাইয়ের শোডাউন প্রতিহত করার আহ্বান মিরপুর-১০ মেট্রোরেল স্টেশনের ধ্বংসলীলা দেখে কাঁদলেন প্রধানমন্ত্রী যৌন হয়রানির সঙ্গে জড়িত থাকার কারনে ৬৩ হাজার অ্যাকাউন্ট বন্ধ করল ইনস্টাগ্রাম আগামী রবিবার থেকে শিক্ষাপ্রতিষ্ঠান খোলার সিদ্ধান্ত জানা গেছে স্থগিত হওয়া এইচএসসি পরীক্ষা আগামী ১১ আগস্টের পর অনুষ্ঠিত হবে

পটিয়ায় এলডিপির চার নেতাকে অবাঞ্চিত ঘোষণা

#

নিজস্ব সংবাদদাতা

৩০ ডিসেম্বর, ২০২৩,  5:02 PM

news image

প্রেস বিজ্ঞপ্তি:- সংগঠন বিরোধী কার্যকলাপে লিপ্ত থাকায় পটিয়ায় লিবারেল ডেমোক্রেটিক পার্টি (এলডিপি) এর ৪ নেতাকে অবাঞ্চিত ঘোষণা করেছে সংগঠনটির নেতৃবৃন্দরা।

বিজ্ঞপ্তিতে উল্লেখিত অবাঞ্চিত নেতারা হলেন, পৌর এলডিপির আহ্বায়ক আব্দুর রশিদ, উপজেলা এলডিপির সভাপতি মনছুর আলম, সাধারণ সম্পাদক আইয়ুব আলি ও জেলা গনতান্ত্রিক যুবদলের সদস্য সচিব আব্দুল কুদ্দুছ।

গত শুক্রবার রাতে পটিয়া পৌরসভা এলডিপি এবং অঙ্গসংগঠনের নেতাকর্মীরা তাদের অবাঞ্ছিত ঘোষণা করে একটি লিখিত প্রেস বিজ্ঞপ্তি দেন।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে- কেন্দ্রীয় সিদ্ধান্ত উপেক্ষা করে উল্লেখিত এলডিপির নামধারি নেতাগন বিএনএম এর প্রার্থী এম. এয়াকুব আলীর নোঙ্গর    মার্কার প্রকাশ্যে প্রচারণা ও সভা করে যাচ্ছে। যা সংগঠনের নীতি বহির্ভূত কাজ। তাই পৌরসভা এলডিপি ও অঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্দ তাদের অবাঞ্চিত ঘোষণা করেন।

পৌর নেতারা বলছেন, এই দুঃসময়ে দেশ ও পটিয়ার গণমানুষের সঙ্গে বেইমানি করায় নব মীরজাফর হিসেবে সাধারণ মানুষ তাদের স্মরণে রাখবে।-বিজ্ঞপ্তির


logo

সম্পাদক : হেফাজুল করিম রকিব

নির্বাহী সম্পাদক : শাহ এম রহমান বেলাল