ঢাকা ১৭ সেপ্টেম্বর, ২০২৪
সংবাদ শিরোনাম
প্রিয়নবীর শুভাগমন ঈদে আজম উদযাপন উপলক্ষে আনন্দ শোভাযাত্রা ও সমাবেশ ইউনুস মাঝির মৃত্যুতে শিল্প এলাকা ক্রীড়া পরিষদের শোক চট্টগ্রামে অস্ত্রের খুঁজে স্বেচ্ছাসেবক দল নেতার ঘরে তল্লাশি, মারধর পটিয়ায় কেলিশহর আর্বাণ কো অপারেটিভের নির্বাচনে সভাপতি আশীষ দে, সম্পাদক রূপন কুমার দে পটিয়ায় কেলিশহর আর্বাণ কো অপারেটিভের নির্বাচনে সভাপতি আশীষ দে, সম্পাদক রূপন কুমার দে চট্টগ্রামে ডেঙ্গু চিকিৎসাধীন দুই নারীর মৃত্যু প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন মাতারবাড়ীর ব্যবসায়ী সেলিম উল্লাহ সেলিম চট্টগ্রাম-কক্সবাজার রুটে যাত্রীদের গুনতে হচ্ছে বাড়তি টাকা পুলিশ কমিশনার মহোদয়ের গাজীপুরের সাংবাদিকবৃন্দের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত আওলিয়াকেরামের মাজার শরীফে হামলার প্রতিবাদে বিশ্ব সুন্নী আন্দোলন এর বিক্ষোভ মানববন্ধন

পটিয়ায় অস্ত্র সহ গ্রেফতার ১

#

নিজস্ব সংবাদদাতা

১৯ ডিসেম্বর, ২০২১,  6:54 PM

news image
পটিয়ায় অস্ত্র সহ গ্রেফতার ১

চট্টগ্রামের পটিয়া পৌরসদরে অভিযান চালিয়ে অস্ত্র সহ ১জন কে গ্রেফতার করেছে র‍্যাব-৭।

রোববার পৌরসদরের ৬নং ওয়ার্ড এলাকার নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মো. সরওয়ার(৩৪) পাইকপাড়া সরু মিয়া সওদাগর বাড়ি এলাকার মৃত খাইরুল আলমের পুত্র।

র‍্যাব-৭ সূত্রে জানা যায়, গোপণ সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে একটি দেশীয় তৈরি সুটারগ্যান সহ সরওয়ারকে গ্রেফতার করা হয়। সে দীর্ঘদিন ধরে পটিয়ার বিভিন্ন এলাকায় চাদাবাজী, চিনতাই সহ সন্ত্রাসি কার্যক্রম চালিয়ে আসছিল। তার বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের করে পটিয়া থানায় হস্তান্তর করা হয়।

পটিয়া থানার ওসি রেজাউল করিম মজুমদার জানান, অস্ত্র সহ ১জন কে গ্রেফতার করে পটিয়া থানায় হস্তান্তর করে র‍্যাব -৭। তার বিরুদ্ধে মামলা দায়ের করে আদালতে প্রেরণ করা হলে আদালত তাকে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন।

logo

সম্পাদক : হেফাজুল করিম রকিব

নির্বাহী সম্পাদক : শাহ এম রহমান বেলাল