ঢাকা ১৭ সেপ্টেম্বর, ২০২৪
সংবাদ শিরোনাম
প্রিয়নবীর শুভাগমন ঈদে আজম উদযাপন উপলক্ষে আনন্দ শোভাযাত্রা ও সমাবেশ ইউনুস মাঝির মৃত্যুতে শিল্প এলাকা ক্রীড়া পরিষদের শোক চট্টগ্রামে অস্ত্রের খুঁজে স্বেচ্ছাসেবক দল নেতার ঘরে তল্লাশি, মারধর পটিয়ায় কেলিশহর আর্বাণ কো অপারেটিভের নির্বাচনে সভাপতি আশীষ দে, সম্পাদক রূপন কুমার দে পটিয়ায় কেলিশহর আর্বাণ কো অপারেটিভের নির্বাচনে সভাপতি আশীষ দে, সম্পাদক রূপন কুমার দে চট্টগ্রামে ডেঙ্গু চিকিৎসাধীন দুই নারীর মৃত্যু প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন মাতারবাড়ীর ব্যবসায়ী সেলিম উল্লাহ সেলিম চট্টগ্রাম-কক্সবাজার রুটে যাত্রীদের গুনতে হচ্ছে বাড়তি টাকা পুলিশ কমিশনার মহোদয়ের গাজীপুরের সাংবাদিকবৃন্দের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত আওলিয়াকেরামের মাজার শরীফে হামলার প্রতিবাদে বিশ্ব সুন্নী আন্দোলন এর বিক্ষোভ মানববন্ধন

পটিয়ায় অবাদ সুষ্ট নির্বাচন হবে-অতিরিক্ত পুলিশ সুপার মো. জাহাঙ্গির

#

নিজস্ব সংবাদদাতা

১৯ ডিসেম্বর, ২০২১,  7:06 PM

news image
পটিয়ায় অবাদ সুষ্ট নির্বাচন হবে-অতিরিক্ত পুলিশ সুপার মো. জাহাঙ্গির

চট্টগ্রাম দক্ষিণের অতিরিক্ত পুলিশ সুপার মো. জাহাঙ্গির বলেছেন, আগামী ২৬ ডিসেম্বর পটিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচন অবাদ সুষ্ট ও গ্রহনযোগ্য নির্বাচন ভাবে অনুষ্ঠিত হবে, কোন প্রকার ভয় ভীতি প্রলোভন ব্যাতি রেখে। ভোটারদের কে নির্বিগ্নে ভোট প্রদানের জন্য আহবান জানান। তাছাড়া যারা ভোট কেন্দ্রে গোলযোগ সৃষ্টি করবে এবং সহিংসতা সৃষ্টির চেষ্টা করবে তাদেরকে কঠোরভাবে আইগতভাবে দমন করা হবে।

তিনি রোববার সকালে পটিয়া উপজেলার ১৭টি ইউনিয়নের চেয়ারম্যান এবং মেম্বার পদপ্রার্থীদের সাথে আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় অংশগ্রহন করে প্রধান অতিথি’র বক্তব্যে এ কথা বলেন।  

পটিয়া থানার পুলিশ পরিদর্শক মো. রাশেদুল  ইসলামের সঞ্চালনায় এবং অফিসার ইনচার্জ রেজাউল করিম মজুমদারের সভাপতিত্ব উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পটিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার তারিক রহমান।

বিশেষ অতিথির বক্তব্যে পটিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার তারিক রহমান বলেন, বহিরাগত সন্ত্রাসী ও কেন্দ্র দখলের চেষ্টা করলে আপনারা(প্রার্থীরা) বিপদে পড়বেন। 

পটিয়া থানার পুলিশ কর্মকর্তাকে কোন ধরনের মোবাইল বা কোন ধরনের টাকা পয়সা লেনদেন করবেন না। ইউপি নির্বাচনে পটিয়া থানার কোন অফিসার ভোট কেন্দ্রে দায়িত্ব পালন করবেনা। জেলা পুলিশ থেকে প্রতিটি ভোট কেন্দ্রে আইন শৃঙ্খলা বাহিনি নিয়োগ করা হবে।

পটিয়া থানার ওসি রেজাউল করিম মজুমদার জানান, অবাদ সুষ্ট নির্বাচন করার জন্য প্রতিটি ভোট কেন্দ্র ইতিমধ্যে পরিদর্শন করা হয়েছে। এবং প্রত্যেক প্রার্থীদের নজরদারিতে রাখা হয়েছে। কোন প্রার্থী অপ্রিতিকর ঘটনা ঘটানোর চেষ্টা করলে তাকে আইনের আওতায় আনা হবে।

আগামী ২৬ ডিসেম্বর উপজেলার ১৭টি ইউনিয়নে উৎসবমুখর পরিবেশে ভোট গ্রহন সম্পন্ন করার জন্য সব সকল প্রস্তুতি শেষের দিকে। সাধারণ ভোটাররা যাতে তাদের যোগ্য প্রার্থীকে ভোট দিতে পারে।

এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, চেয়ারম্যান প্রার্থী মুক্তিযোদ্ধা শামসুল আলম, সরোজ কান্তি সেন, আবুল কাশেম, মাহবুব আলম, ইব্রাহীম বাচ্চু, গাজী ইদ্রিছ, মো. বখতিয়ার, আহমদ নূর। স্বতন্ত্র প্রার্থী শফিউল আলম বাদশা, আবুল কালাম আজাদ বাবুল, শাহাদাত হোসেন সবুজ, দিদারুল আলম, নিখিল দে, জাকারিয়া ডালিম, নূর রশিদ চৌধুরী এজাজ, বি. এম জসীম। মেম্বার প্রার্থী নাসিমা আক্তার, কাজী নূর উদ্দিন প্রমুখ।

logo

সম্পাদক : হেফাজুল করিম রকিব

নির্বাহী সম্পাদক : শাহ এম রহমান বেলাল