ঢাকা ১৬ জুন, ২০২৪
সংবাদ শিরোনাম
ঢাকায় কখন কোথায় ঈদের জামাত ২০২৩ সালে প্রাকৃতিক দুর্যোগে বাংলাদেশে ১৮ লাখ মানুষ বাস্তুচ্যুত সৌদির সঙ্গে মিল রেখে দেশের বিভিন্ন স্থানে ঈদ উদযাপন ইসকন মহারাজকে দেখতে হাসপাতালে সিসিক মেয়র ও এমপি সুইজারল্যান্ডে জড়ো হয়েছেন বিশ্বনেতারা, যুদ্ধ অবসানের প্রত্যাশা বঙ্গবন্ধু সেতুতে একদিনে সর্বোচ্চ টোল আদায় ইসরায়েলে মুহুর্মুহু রকেট হামলা চালিয়েছে হিজবুল্লাহ ঢাকায় ঝুম বৃষ্টি, সন্ধ্যার পর ২ বিভাগে ভারী বর্ষণের আভাস তৌসিফ-নীহাকে নিয়ে সৌখিনের ঈদ চমক বগুড়ায় আইএফআইসি ব্যাংকের সিন্দুক ভেঙে ২৯ লাখ টাকা চুরি

পটিয়ায় বালুভর্তি ট্রাকের ধাক্কায় প্রাণ গেল এইচএসসি পরিক্ষার্থীর

#

নিজস্ব সংবাদদাতা

১৭ সেপ্টেম্বর, ২০২৩,  12:43 AM

news image

মোরশেদ আলম, পটিয়া: চট্টগ্রামের পটিয়ায় বালুভর্তি ট্রাকের ধাক্কায় ফাতেহুল বারী তারেক (১৮) নামের এক এইচএসসি পরিক্ষার্থীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। 

শনিবার(১৬ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার ধলঘাট ইউনিয়নের ক্যাম্প এলাকায় এ দূর্ঘটনাটি ঘটেছে। নিহত তারেক উপজেলার ধলঘাট ইউনিয়নের বিএনপি নেতা নন্দরখীল গ্রামের হাজী মুহাম্মদ বারেক সওদাগরের পুত্র। সে বিজিসি ট্রাস্ট বিদ্যানিকেতনের ২০২৩ শিক্ষাবর্ষের এইচএসসি পরিক্ষার্থী ছিলেন।

স্থানীয় সরওয়ার আলম জানান, শনিবার সকালে মোটরসাইকেল চালিয়ে পটিয়ার দিকে যাওয়ার পথে অপরদিক থেকে আসা ভালুবর্তী একটি ট্রাক মোটরসাইকেলটিকে ধাক্কা দিলে ট্রাকের চাপায় পড়ে মুহাম্মদ তারেক। ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে স্থানীয়রা চট্টগ্রাম এভারকেয়ার হসপিটালে নিয়ে যায় ঐখানেই সে মারা যায়।

এবিষয়ে জানতে চাইলে পটিয়া থানার ওসি প্রিটন সরকার জানান, ট্রাকটি জব্দ করতে পারিনি। নিহতের স্বজনদের কোন অভিযোগ না থাকায় কোন মামলা হয়নি। তার লাশ সুরতহাল শেষে পারিবারিক কবরস্থানে দাপন করা হয়েছে।

logo

সম্পাদক : হেফাজুল করিম রকিব

নির্বাহী সম্পাদক : শাহ এম রহমান বেলাল