ঢাকা ১৮ অক্টোবর, ২০২৪
সংবাদ শিরোনাম
ছুটি বাড়ল দুই ঈদ ও দুর্গাপূজার রাষ্ট্র সংস্কারে আরও ৪ কমিশন গঠন করল সরকার বিশ্বে ১১০ কোটি মানুষ চরম দারিদ্র্যে বসবাস করছে অভিবাসন নিয়ে প্রশ্ন করতেই সঞ্চালকের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময় কমলার ধর্ষণের অভিযোগে এমবাপ্পের পাশে রিয়াল ভারত ‘ভয়াবহ ভুল’ করেছে, বললেন ট্রুডো গণহত্যার অভিযোগে শেখ হাসিনার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি মিথ্যা মামলা থেকে খালাস পেলেন সাংবাদিক মিনহাজ মানুষ বলতে শুরু করেছে ‘আগে কি সুন্দর দিন কাটাইতাম’: আওয়ামী লীগ ১১ বছর পর খালাস পেলেন সাংবাদিক রবিউল

পটিয়ায় বালুভর্তি ট্রাকের ধাক্কায় প্রাণ গেল এইচএসসি পরিক্ষার্থীর

#

নিজস্ব সংবাদদাতা

১৭ সেপ্টেম্বর, ২০২৩,  12:43 AM

news image

মোরশেদ আলম, পটিয়া: চট্টগ্রামের পটিয়ায় বালুভর্তি ট্রাকের ধাক্কায় ফাতেহুল বারী তারেক (১৮) নামের এক এইচএসসি পরিক্ষার্থীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। 

শনিবার(১৬ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার ধলঘাট ইউনিয়নের ক্যাম্প এলাকায় এ দূর্ঘটনাটি ঘটেছে। নিহত তারেক উপজেলার ধলঘাট ইউনিয়নের বিএনপি নেতা নন্দরখীল গ্রামের হাজী মুহাম্মদ বারেক সওদাগরের পুত্র। সে বিজিসি ট্রাস্ট বিদ্যানিকেতনের ২০২৩ শিক্ষাবর্ষের এইচএসসি পরিক্ষার্থী ছিলেন।

স্থানীয় সরওয়ার আলম জানান, শনিবার সকালে মোটরসাইকেল চালিয়ে পটিয়ার দিকে যাওয়ার পথে অপরদিক থেকে আসা ভালুবর্তী একটি ট্রাক মোটরসাইকেলটিকে ধাক্কা দিলে ট্রাকের চাপায় পড়ে মুহাম্মদ তারেক। ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে স্থানীয়রা চট্টগ্রাম এভারকেয়ার হসপিটালে নিয়ে যায় ঐখানেই সে মারা যায়।

এবিষয়ে জানতে চাইলে পটিয়া থানার ওসি প্রিটন সরকার জানান, ট্রাকটি জব্দ করতে পারিনি। নিহতের স্বজনদের কোন অভিযোগ না থাকায় কোন মামলা হয়নি। তার লাশ সুরতহাল শেষে পারিবারিক কবরস্থানে দাপন করা হয়েছে।

logo

সম্পাদক : হেফাজুল করিম রকিব

নির্বাহী সম্পাদক : শাহ এম রহমান বেলাল