ঢাকা ২৭ জুলাই, ২০২৪
সংবাদ শিরোনাম
জামাত-বিএনপি‘র অগণতান্ত্রিক আন্দোলন ও রাষ্ট্রীয় সম্পদ ধ্বংশের প্রতিবাদে লন্ডনে প্রতিবাদ সভা ঢাকাদক্ষিণ উন্নয়ন সংস্থা ইউকে’র আয়োজনে মন্জুর শাফি চৌধুরী এলিম এর সাথে লন্ডনে মতবিনিময় সভা মি রবিনসনকে টাওয়ার হামলেটসে অবাঞ্ছিত ঘোষণা : ২৭ জুলাইয়ের শোডাউন প্রতিহত করার আহ্বান মিরপুর-১০ মেট্রোরেল স্টেশনের ধ্বংসলীলা দেখে কাঁদলেন প্রধানমন্ত্রী যৌন হয়রানির সঙ্গে জড়িত থাকার কারনে ৬৩ হাজার অ্যাকাউন্ট বন্ধ করল ইনস্টাগ্রাম আগামী রবিবার থেকে শিক্ষাপ্রতিষ্ঠান খোলার সিদ্ধান্ত জানা গেছে স্থগিত হওয়া এইচএসসি পরীক্ষা আগামী ১১ আগস্টের পর অনুষ্ঠিত হবে ইসরাইলের হামলায় গাজায়১২৯ ফিলিস্তিনি নিহত চারদিন ধরে কোথাও নেই ওবায়দুল কাদের! সারা দেশে ৩০০ বিজিবি মোতায়েন

পটিয়ায় বালুভর্তি ট্রাকের ধাক্কায় প্রাণ গেল এইচএসসি পরিক্ষার্থীর

#

নিজস্ব সংবাদদাতা

১৭ সেপ্টেম্বর, ২০২৩,  12:43 AM

news image

মোরশেদ আলম, পটিয়া: চট্টগ্রামের পটিয়ায় বালুভর্তি ট্রাকের ধাক্কায় ফাতেহুল বারী তারেক (১৮) নামের এক এইচএসসি পরিক্ষার্থীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। 

শনিবার(১৬ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার ধলঘাট ইউনিয়নের ক্যাম্প এলাকায় এ দূর্ঘটনাটি ঘটেছে। নিহত তারেক উপজেলার ধলঘাট ইউনিয়নের বিএনপি নেতা নন্দরখীল গ্রামের হাজী মুহাম্মদ বারেক সওদাগরের পুত্র। সে বিজিসি ট্রাস্ট বিদ্যানিকেতনের ২০২৩ শিক্ষাবর্ষের এইচএসসি পরিক্ষার্থী ছিলেন।

স্থানীয় সরওয়ার আলম জানান, শনিবার সকালে মোটরসাইকেল চালিয়ে পটিয়ার দিকে যাওয়ার পথে অপরদিক থেকে আসা ভালুবর্তী একটি ট্রাক মোটরসাইকেলটিকে ধাক্কা দিলে ট্রাকের চাপায় পড়ে মুহাম্মদ তারেক। ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে স্থানীয়রা চট্টগ্রাম এভারকেয়ার হসপিটালে নিয়ে যায় ঐখানেই সে মারা যায়।

এবিষয়ে জানতে চাইলে পটিয়া থানার ওসি প্রিটন সরকার জানান, ট্রাকটি জব্দ করতে পারিনি। নিহতের স্বজনদের কোন অভিযোগ না থাকায় কোন মামলা হয়নি। তার লাশ সুরতহাল শেষে পারিবারিক কবরস্থানে দাপন করা হয়েছে।

logo

সম্পাদক : হেফাজুল করিম রকিব

নির্বাহী সম্পাদক : শাহ এম রহমান বেলাল