ঢাকা ২০ সেপ্টেম্বর, ২০২৪
সংবাদ শিরোনাম
জোর যায় মুল্লুক তার, এই নীতিতে যদি আমরা দেশ সংস্কার করি তাঁতে দেশ গৃহযোদ্ধের দিকে ধাপিত হতে পারে। লন্ডনে আনজুমানে আল ইসলাহ ইউকের গ্রান্ড মীলাদুন্নবী কনফারেন্স অনুষ্ঠিত Shahriar Kabir arrested in Dhaka, conspicuous charges ক্ষমতার দখল নিয়ে জামায়াত ও বিএনপির লড়াই তুঙ্গে ইউনুস মাঝির মৃত্যুতে শিল্প এলাকা ক্রীড়া পরিষদের শোক চট্টগ্রামে অস্ত্রের খুঁজে স্বেচ্ছাসেবক দল নেতার ঘরে তল্লাশি, মারধর পটিয়ায় কেলিশহর আর্বাণ কো অপারেটিভের নির্বাচনে সভাপতি আশীষ দে, সম্পাদক রূপন কুমার দে চট্টগ্রামে ডেঙ্গু চিকিৎসাধীন দুই নারীর মৃত্যু প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন মাতারবাড়ীর ব্যবসায়ী সেলিম উল্লাহ সেলিম চট্টগ্রাম-কক্সবাজার রুটে যাত্রীদের গুনতে হচ্ছে বাড়তি টাকা

নিয়ন্ত্রণ হারিয়ে বাস ব্রিজের নিচে, আহত ১০

#

১২ ফেব্রুয়ারি, ২০২২,  10:42 AM

news image

নিজস্ব প্রতিনিধি : শনিবার ভোর সাড়ে ৫টায় দিনাজপুর-ঢাকা মহাসড়কে চিরিরবন্দর ও সদর উপজেলার সংযোগস্থান আত্রাই নদীর মোহনপুর ব্রিজে নিয়ন্ত্রণ হারিয়ে রেলিং ভেঙে হানিফ পরিবহণের বাস ব্রিজের নিচে পড়ে সুপারভাইজারসহ দুজন নিহত হয়েছেন।  

এসময় আহত হয়েছেন অন্তত ১০ যাত্রী।

নিহতরা হলেন- দিনাজপুরের বিরামপুর উপজেলার বিজুল গ্রামের আজিমুদ্দিনের ছেলে ও বাসের সুপারভাইজার আব্দুল জলিল (৫০) ও দিনাজপুর সদর উপজেলার মজিবর রহমানের স্ত্রী হালিমা খাতুন (৪৫)।

প্রত্যক্ষদর্শীরা জানান, হানিফ এন্টারপ্রাইজ নামে একটি যাত্রীবাহী বাস  ঢাকা থেকে দিনাজপুর আসছিলো। ভোর সাড়ে ৫টায় বাসটি দিনাজপুরের চিরিরবন্দর উপজেলার মোহনপুর ব্রিজে ওঠার সময় নিয়ন্ত্রণ হারিয়ে রেলিংয়ের সঙ্গে ধাক্কা লাগে। এতে রেলিং ভেঙে বাসটি নদীর ধারে পড়ে যায়।

এতে ঘটনাস্থলেই দুজন নিহত হন এবং আহত হন অন্তত ১০ যাত্রী। স্থানীয়দের সহযোগিতায় পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন আহতদের উদ্ধার করে দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

 চিরিরবন্দর থানার ওসি বজলুর রশিদ জানান, সারারাত বাস চালিয়ে হয়তো চালক ভোরে ঝিমিয়ে পড়েছিলো। এই কারণেই হয়তো নিয়ন্ত্রণ হারিয়ে এই দুর্ঘটনা ঘটে।

logo

সম্পাদক : হেফাজুল করিম রকিব

নির্বাহী সম্পাদক : শাহ এম রহমান বেলাল