ঢাকা ১৯ সেপ্টেম্বর, ২০২৪
সংবাদ শিরোনাম
জোর যায় মুল্লুক তার, এই নীতিতে যদি আমরা দেশ সংস্কার করি তাঁতে দেশ গৃহযোদ্ধের দিকে ধাপিত হতে পারে। লন্ডনে আনজুমানে আল ইসলাহ ইউকের গ্রান্ড মীলাদুন্নবী কনফারেন্স অনুষ্ঠিত Shahriar Kabir arrested in Dhaka, conspicuous charges ক্ষমতার দখল নিয়ে জামায়াত ও বিএনপির লড়াই তুঙ্গে ইউনুস মাঝির মৃত্যুতে শিল্প এলাকা ক্রীড়া পরিষদের শোক চট্টগ্রামে অস্ত্রের খুঁজে স্বেচ্ছাসেবক দল নেতার ঘরে তল্লাশি, মারধর পটিয়ায় কেলিশহর আর্বাণ কো অপারেটিভের নির্বাচনে সভাপতি আশীষ দে, সম্পাদক রূপন কুমার দে চট্টগ্রামে ডেঙ্গু চিকিৎসাধীন দুই নারীর মৃত্যু প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন মাতারবাড়ীর ব্যবসায়ী সেলিম উল্লাহ সেলিম চট্টগ্রাম-কক্সবাজার রুটে যাত্রীদের গুনতে হচ্ছে বাড়তি টাকা

দুর্নীতি নিজেও করবো না, অন্যকে করতে দেব না-দিদারুল আলম দিদার

#

নিজস্ব সংবাদদাতা

১২ জুন, ২০২৪,  11:55 AM

news image

মোরশেদ আলম, পটিয়া, চট্টগ্রাম:-  উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান ও চট্টগ্রাম মহানগর যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক দিদারুল আলম দিদার বলেছেন, দুর্নীতি নিজেও করবো না, অন্যকে করতে দেব না। সমাজে ভালো মানুষ গড়তে প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে নৈতিক শিক্ষার প্রসার ঘটাতে হবে। এজন্য লেখাপড়া, খেলাধুলা ও সাংস্কৃতিক কর্মকান্ডের পাশাপাশি শিক্ষা কার্যক্রমে সুপরিকল্পিত নৈতিকতা শিক্ষা ও ধর্মীয় অনুশীলন অত্যন্ত জরুরী বলে তিনি মনে করেন। তাছাড়া ফেসবুক,মাদকসহ যাবতীয় অসামাজিক কার্যকলাপ থেকে ছাত্র-ছাত্রীদেরকে দূরে রাখতে হবে। টাকার অভাবে পটিয়াতে কোন শিক্ষার্থী যেন ঝড়ে না যায় ও টাকার অভাবে কোন রোগী যেন মারা না যায় সেদিকে নজর রাখা হবে। আমি আমার অবস্থান থেকে যতটুকু সম্ভব মানুষের সেবক হিসেবে আজীবন কাজ করে যাবো।  

মঙ্গলবার বাংলাদেশ শিক্ষক সমিতি (বিটিএ) পটিয়া উপজেলা শাখার ত্রি-বার্ষিক সম্মেলনে সংবর্ধিত অতিথি দিদারুল আলম দিদার এসব কথা বলেন। অনুষ্ঠানে মোবাইল কনফারেন্সের মাধ্যমে প্রধান অতিথির বক্তব্য রাখেন- চট্টগ্রাম-১২ (পটিয়া) আসনের সংসদ সদস্য ও দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা মোতাহেরুল ইসলাম চৌধুরী। 

শিক্ষক সমিতির সভাপতি মোহাম্মদ ইউসুফের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শ্যামল কান্তি দে’র পরিচালনায় এতে বিশেষ অতিথি ছিলেন শিক্ষক সমিতির চট্টগ্রাম আঞ্চলিক শাখার সাধারণ সম্পাদক অঞ্চল চৌধুরী, মুজাফরাবাদ এন.জে উচ্চ বিদ্যালয়ের সভাপতি নরেন রায় চৌধুরী, শিক্ষক সমিতির দক্ষিণ জেলার সভাপতি ওসমান গণি, সাধারণ সম্পাদক তাপস চক্রবর্ত্তী, সাংগঠনিক সম্পাদক সঞ্জীব চৌধুরী ও পটিয়া উপজেলা আওয়ামী লীগ নেতা শহীদুল আলী মনজু।  


logo

সম্পাদক : হেফাজুল করিম রকিব

নির্বাহী সম্পাদক : শাহ এম রহমান বেলাল