ঢাকা ১৬ জুলাই, ২০২৪
সংবাদ শিরোনাম
আজ দুপুরে রাজু ভাস্কর্যে বিক্ষোভ সমাবেশ করবে বাংলাদেশ ছাত্রলীগ পররাষ্ট্র দফতরের মুখপাত্র ম্যাথু মিলার উদ্বেগ প্রকাশ করেছেন কোটা ইস্যু নিয়ে শিক্ষামন্ত্রী বলেন এখন কার রাজাকারদের পরিণতি হবে ওই যুগের মতোই আরাকান আর্মি ও সরকারি বাহিনীর মধ্যে সংঘাত অব্যাহত গুলির শব্দে কেঁপে উঠল টেকনাফ সীমান্ত আজ থেকে একাদশে চূড়ান্ত ভর্তি শুরু,যা চলবে ২৫ জুলাই পর্যন্ত যারা নিজেদের রাজাকার বলে, তাদের কপালে পতাকা বাঁধার অধিকার নেই বললেন ডা. দীপু মনি জমজম হাসপাতাল পিএলসি বোর্ড সভায় নতুন চেয়ারম্যান,এমডি ও পরিচালক (অর্থ) নির্বাচিত চিত্রনায়িকা পরীমণি শাকিবখানকে ‘ফজলি আম আর রাজকে ‘করলা’র সঙ্গে তুলনা করেছেন হাসপাতাল ছেড়েছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প হাসপাতাল ছেড়েছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প

ঢাকা বাদে সকল মহানগরে বিএনপির সমাবেশ আজ

#

নিজস্ব সংবাদদাতা

০১ জুলাই, ২০২৪,  11:15 AM

news image
ছবি: সংগৃহীত

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে ঢাকা মহানগর ছাড়া দেশের সকল মহানগরে আজ সোমবার সমাবেশ করবে বিএনপি। এদিকে, বন্যাকবলিত থাকায় সিলেটে সমাবেশ হবে না। একই দাবিতে আগামী ৩ জুলাই সারাদেশের জেলা সদরে সমাবেশ হবে।

গত শনিবার একই দাবিতে রাজধানীর নয়াপল্টনে দলটির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে সমাবেশ করে বিএনপি।

সমাবেশ সফল করতে কেন্দ্রীয় নেতাদের দায়িত্ব ভাগ করে দেওয়া হয়েছে। গাজীপুর মহানগর ও জেলায় প্রধান অতিথি হিসেবে থাকবেন বিএনপি স্থায়ী কমিটি সদস্য মির্জা আব্বাস, নারায়ণগঞ্জ মহানগর ও জেলায় প্রধান অতিথি হিসেবে থাকবেন বিএনপির স্থায়ী কমিটি সদস্য বাবু গয়েশ্বর চন্দ্র রায়, ময়মনসিংহ মহানগর উত্তর ও দক্ষিণ জেলায় প্রধান অতিথি হিসেবে থাকবেন বিএনপির স্থায়ী কমিটি সদস্য বেগম সেলিমা রহমান। সমন্বয়কারী হিসেবে থাকবেন বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ এমরান সালেহ প্রিন্স।

চট্টগ্রাম মহানগর উত্তর ও দক্ষিণ জেলায় প্রধান অতিথি হিসেবে থাকবেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী, সভাপতি হিসেবে থাকবেন ভাইস-চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমান, সমন্বয়কারী থাকবেন মাহবুবের রহমান শামীম।

খুলনা মহানগর ও জেলা প্রধান অতিথি থাকবেন বিএনপি যুগ্ম মহাসচিব শহিদ উদ্দিন চৌধুরী এ্যানি, বরিশাল মহানগর উত্তর ও দক্ষিণ জেলায় প্রধান অতিথি থাকবেন ভাইস-চেয়ারম্যান এয়ার ভাইস (অব:) আলতাফ হোসেন চৌধুরী, সমন্বয়কারী থাকবেন বিএনপি যুগ্ম মহাসচিব হাবিব উন নবী খান সোহেল।

কুমিল্লা মহানগর উত্তর ও দক্ষিণ জেলায় প্রধান অতিথি থাকবেন বিএনপি ভাইস-চেয়ারম্যান মো. শাহজাহান, রংপুর মহানগর ও জেলায় প্রধান অতিথি থাকবেন ভাইস-চেয়ারম্যান শামসুজ্জামান দুদু, ফরিদপুর মহানগর ও জেলায় প্রধান অতিথি থাকবেন বিএনপির ভাইস-চেয়ারম্যান নিতাই রায় চৌধুরী, রাজশাহী মহানগর ও জেলায় প্রধান অতিথি থাকবেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

জাতীয় নির্বাহী কমিটির নেতৃবৃন্দ স্ব স্ব জেলায় কর্মসূচিতে সার্বিকভাবে সহযোগিতা ও অংশগ্রহণ করার নির্দেশ দিয়েছে। সাংগঠনিক সম্পাদক ও সহসাংগঠনিক সম্পাদকরা কর্মসূচি সফল করতে সার্বিকভাবে সমন্বয় করবেন।

logo

সম্পাদক : হেফাজুল করিম রকিব

নির্বাহী সম্পাদক : শাহ এম রহমান বেলাল