ঢাকা ২০ এপ্রিল, ২০২৪
সংবাদ শিরোনাম
পটিয়ায় হিফজুল কোরআন প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরনী অনুষ্ঠান সম্পন্ন পটিয়ায় ক্বলবে কুরআন আলো ফাউন্ডেশনের উদ্যোগে প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান পটিয়ায় মুক্তিযোদ্ধাকে বাঁচাতে গিয়ে হামলার শিকার একজন পটিয়া এলডিপির ইফতার মাহফিল সম্পন্ন আনোয়ারায় ভাইয়ের বিরুদ্ধে জোরপূর্বক জায়গা দখলের অভিযোগ আ'লীগ নেতাদের ঈদ উপহার পৌঁছে দিলেন মেয়র আইয়ুব বাবুল উখিয়ায় বিট অফিসার সজল হত্যার ঘটনায় শোক ও প্রতিবাদ সভা ধরা’র নাগরিক অবস্থান "গাছ বাঁচাও প্রকৃতি বাঁচাও " এবং বনকর্মকর্তা সজলের নৃশংস হত্যাকান্ডের প্রতিবাদে কর্মসূচী রাজনৈতিক সৌহার্দ্যেকে এগিয়ে নিতে যুব স্বেচ্ছাসেবী সংগঠনের সাথে এমএএফ কক্সবাজারের সভা পটিয়ায় র‍্যাবের হাতে অস্ত্র কার্তুজ সহ গ্রেফতার শীর্ষ ব্যবসায়ী হামিদ-ধরা ছোয়ার বাইরে গডফাদার সোহেল

ডিজে পার্টিতে বাধা দেওয়ায় চাচাকে হত্যার হুমকি

#

নিজস্ব সংবাদদাতা

৩১ মার্চ, ২০২৪,  12:18 AM

news image

পটিয়া (চট্টগ্রাম) প্রতিনিধি: পটিয়া উপজেলা জিরি গ্রামে কিশোর গ্যাংয়ের দৌরাত্ম নিজ ঘরে  ইয়াবা সেবন, ডিজে পার্টিতে বাধা দেওয়ায় চাচাকে হত্যার চেষ্টা করল আপন ভাইয়ের ছেলে।

অভিযোগ সূএে বাদীর কথিত মতে জানা য়ায় জিরি গ্রামের মৃত আহমদ হোসেনের ছেলে মো :রনি (২২) কিশোর গ্যাংয়ের লিডার নিজ বাড়িতে বিভিন্ন এলাকার কিশোর  গ্যাংয়ের সদস্যদের নিয়ে  রাতে মাদকের আসর ও ডিজে পার্টি করে প্রায় সময়। এক ঘরে বসবাসকারী তার আপন চাচা আবদুল মাবুদ (৫০) ডিজে পার্টিতে ইয়াবা সেবনে বাধা প্রদান করায় তার টার্কেটে পরে য়ায়, এর ধারাবাহিকতায় আজ (৩০ মার্চ)  দুপুর আনুমানিক ২.৩০ মিনিটে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে  আবদুল মাবুদকে বেদরক মারধর করে দা দিয়ে হত্যার চেষ্টা করলে ঐ সময় তার ছেলে  তাকে বাঁচাতে এগিয়ে আসলে তার ছেলেকে ও মেরে রক্তাক্ত করে। পরবর্তীতে স্থানীয়দের সহায়তায় পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসা নেন আহত আবদুল মাবুদ তার ছেলে।

কিশোর গ্যাং লিডার রনি সম্পর্কে অন্য চাচা সৈয়দ মাহমুদর রহমান মামুন বলেন, আমরা গ্রামের বাড়িতে থাকি না, শহরে থাকি। গত দুই মাস আগে বাড়িতে আসলে রাতে দেখি আমার ঘরের সামনে মাদক সেবন করে ডিজে পার্টি, তৎক্ষণাৎ আমি বাধা দিলে তাতে আমার সাথেও অশালিন আচরন করে রনিসহ অন্যান্য সদস্যরা। তখন মান সম্মানের কথা বিবেচনা করে আর কিছুই করি নাই। 

 পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জসীমউদ্দিন জানান, এ বিষয়ে পটিয়া থানায় একটি অভিযোগ পেয়েছি। অভিযোগের ভিত্তিতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। এসব গ্যাং মাদক সেবনকারীর বিরুদ্ধে পটিয়া থানা জিরো টলারেন্স।

logo

সম্পাদক : হেফাজুল করিম রকিব

নির্বাহী সম্পাদক : শাহ এম রহমান বেলাল