ঢাকা ২৭ জুলাই, ২০২৪
সংবাদ শিরোনাম
বলিউডের জনপ্রিয় চলচ্চিত্র নির্মাতা ফারাহ খানের মা মারা গেছেন বেড়েছে ভার্চুয়াল প্রাইভেট নেটওয়ার্ক ভিপিএনের ব্যবহার, রয়েছে ঝুঁকি জামাত-বিএনপি‘র অগণতান্ত্রিক আন্দোলন ও রাষ্ট্রীয় সম্পদ ধ্বংশের প্রতিবাদে লন্ডনে প্রতিবাদ সভা ঢাকাদক্ষিণ উন্নয়ন সংস্থা ইউকে’র আয়োজনে মন্জুর শাফি চৌধুরী এলিম এর সাথে লন্ডনে মতবিনিময় সভা মি রবিনসনকে টাওয়ার হামলেটসে অবাঞ্ছিত ঘোষণা : ২৭ জুলাইয়ের শোডাউন প্রতিহত করার আহ্বান মিরপুর-১০ মেট্রোরেল স্টেশনের ধ্বংসলীলা দেখে কাঁদলেন প্রধানমন্ত্রী যৌন হয়রানির সঙ্গে জড়িত থাকার কারনে ৬৩ হাজার অ্যাকাউন্ট বন্ধ করল ইনস্টাগ্রাম আগামী রবিবার থেকে শিক্ষাপ্রতিষ্ঠান খোলার সিদ্ধান্ত জানা গেছে স্থগিত হওয়া এইচএসসি পরীক্ষা আগামী ১১ আগস্টের পর অনুষ্ঠিত হবে ইসরাইলের হামলায় গাজায়১২৯ ফিলিস্তিনি নিহত

ডিজে পার্টিতে বাধা দেওয়ায় চাচাকে হত্যার হুমকি

#

নিজস্ব সংবাদদাতা

৩১ মার্চ, ২০২৪,  12:18 AM

news image

পটিয়া (চট্টগ্রাম) প্রতিনিধি: পটিয়া উপজেলা জিরি গ্রামে কিশোর গ্যাংয়ের দৌরাত্ম নিজ ঘরে  ইয়াবা সেবন, ডিজে পার্টিতে বাধা দেওয়ায় চাচাকে হত্যার চেষ্টা করল আপন ভাইয়ের ছেলে।

অভিযোগ সূএে বাদীর কথিত মতে জানা য়ায় জিরি গ্রামের মৃত আহমদ হোসেনের ছেলে মো :রনি (২২) কিশোর গ্যাংয়ের লিডার নিজ বাড়িতে বিভিন্ন এলাকার কিশোর  গ্যাংয়ের সদস্যদের নিয়ে  রাতে মাদকের আসর ও ডিজে পার্টি করে প্রায় সময়। এক ঘরে বসবাসকারী তার আপন চাচা আবদুল মাবুদ (৫০) ডিজে পার্টিতে ইয়াবা সেবনে বাধা প্রদান করায় তার টার্কেটে পরে য়ায়, এর ধারাবাহিকতায় আজ (৩০ মার্চ)  দুপুর আনুমানিক ২.৩০ মিনিটে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে  আবদুল মাবুদকে বেদরক মারধর করে দা দিয়ে হত্যার চেষ্টা করলে ঐ সময় তার ছেলে  তাকে বাঁচাতে এগিয়ে আসলে তার ছেলেকে ও মেরে রক্তাক্ত করে। পরবর্তীতে স্থানীয়দের সহায়তায় পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসা নেন আহত আবদুল মাবুদ তার ছেলে।

কিশোর গ্যাং লিডার রনি সম্পর্কে অন্য চাচা সৈয়দ মাহমুদর রহমান মামুন বলেন, আমরা গ্রামের বাড়িতে থাকি না, শহরে থাকি। গত দুই মাস আগে বাড়িতে আসলে রাতে দেখি আমার ঘরের সামনে মাদক সেবন করে ডিজে পার্টি, তৎক্ষণাৎ আমি বাধা দিলে তাতে আমার সাথেও অশালিন আচরন করে রনিসহ অন্যান্য সদস্যরা। তখন মান সম্মানের কথা বিবেচনা করে আর কিছুই করি নাই। 

 পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জসীমউদ্দিন জানান, এ বিষয়ে পটিয়া থানায় একটি অভিযোগ পেয়েছি। অভিযোগের ভিত্তিতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। এসব গ্যাং মাদক সেবনকারীর বিরুদ্ধে পটিয়া থানা জিরো টলারেন্স।

logo

সম্পাদক : হেফাজুল করিম রকিব

নির্বাহী সম্পাদক : শাহ এম রহমান বেলাল