ঢাকা ১৯ সেপ্টেম্বর, ২০২৪
সংবাদ শিরোনাম
জোর যায় মুল্লুক তার, এই নীতিতে যদি আমরা দেশ সংস্কার করি তাঁতে দেশ গৃহযোদ্ধের দিকে ধাপিত হতে পারে। লন্ডনে আনজুমানে আল ইসলাহ ইউকের গ্রান্ড মীলাদুন্নবী কনফারেন্স অনুষ্ঠিত Shahriar Kabir arrested in Dhaka, conspicuous charges ক্ষমতার দখল নিয়ে জামায়াত ও বিএনপির লড়াই তুঙ্গে ইউনুস মাঝির মৃত্যুতে শিল্প এলাকা ক্রীড়া পরিষদের শোক চট্টগ্রামে অস্ত্রের খুঁজে স্বেচ্ছাসেবক দল নেতার ঘরে তল্লাশি, মারধর পটিয়ায় কেলিশহর আর্বাণ কো অপারেটিভের নির্বাচনে সভাপতি আশীষ দে, সম্পাদক রূপন কুমার দে চট্টগ্রামে ডেঙ্গু চিকিৎসাধীন দুই নারীর মৃত্যু প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন মাতারবাড়ীর ব্যবসায়ী সেলিম উল্লাহ সেলিম চট্টগ্রাম-কক্সবাজার রুটে যাত্রীদের গুনতে হচ্ছে বাড়তি টাকা

জোবায়ের-রিদুয়ান এর নেতৃত্বে ছাত্র অধিকার পরিষদ চট্টগ্রাম দক্ষিণ জেলার নতুন কমিটি

#

নিজস্ব সংবাদদাতা

০৫ ফেব্রুয়ারি, ২০২২,  11:17 AM

news image
জোবায়ের-রিদুয়ান এর নেতৃত্বে ছাত্র অধিকার পরিষদ চট্টগ্রাম দক্ষিণ জেলার নতুন কমিটি

বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ চট্টগ্রাম দক্ষিণ জেলা শাখার আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে বুধবার রাতে। 

ছাত্র অধিকার পরিষদ এর কেন্দ্রীয় সভাপতি বিন ইয়ামিন মোল্লা ও কেন্দ্রীয় সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম এর স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জোবায়রুল আলম মানিক'কে সভাপতি এবং রিদুয়ান সিদ্দিকী'কে সাধারণ সম্পাদক করে আগামী ১ বছরের জন্য এ কমিটি ঘোষণা করা হয়। 

ঘোষিত আংশিক কমিটিতে সাংগঠনিক সম্পাদক হিসেবে রয়েছেন প্রান্ত বড়ুয়া,দপ্তর সম্পাদক সাইফুল ইসলাম তারেক, অর্থ সম্পাদক সাইদ সাকিব ও প্রচার সম্পাদক হিসেবে আব্দুর রহিম দায়িত্ব পেয়েছেন।

এছাড়াও মিনহাজুল ইসলাম মিজানকে সিনিয়র সহ-সভাপতি করে মোট ৫ জনকে সহ-সভাপতি,আবরার করিমকে সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক করে মোট ৭ জনকে যুগ্ম সাধারণ সম্পাদক ও মিনহাজুল ইসলামকে সিনিয়র সহ সাংগঠনিক সম্পাদক করে মোট  ৫ জনকে সহ সাংগঠনিক সম্পাদক হিসেবে রেখে মোট ৩৯ সদস্যের নতুন কমিটি ঘোষণা করা হয়। 

এই কমিটিকে আগামী এক মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি করার নির্দেশনা প্রদান করা হয়েছে। 

উল্লেখ্য এর আগে সভাপতি হিসেবে তৌহিদুল ইসলাম এবং সাধারণ সম্পাদক হিসেবে বর্তমান নবনির্বাচিত সভাপতি জোবায়রুল আলম মানিক দায়িত্ব পালন করেছেন।

logo

সম্পাদক : হেফাজুল করিম রকিব

নির্বাহী সম্পাদক : শাহ এম রহমান বেলাল