ঢাকা ২৩ ফেব্রুয়ারি, ২০২৪
সংবাদ শিরোনাম
শান্ত সীমান্ত পরিস্থিতি, টেকনাফ - সেন্টমার্টিন নৌপথে জাহাজ চলাচলের দাবি পটিয়ায় সোনালী লাইফ ইন্স্যুরেন্সের গ্রাহক সমাবেশ অনুষ্ঠিত পটিয়ায় শহীদের শ্রদ্ধা জানিয়েছেন এলডিপির নেতৃবৃন্দরা উখিয়ায় সড়ক দুর্ঘটনায় রোহিঙ্গা শিশু নিহত উখিয়ায় সড়ক দুর্ঘটনায় রোহিঙ্গা শিশু নিহত উখিয়ায় সড়ক দুর্ঘটনায় রোহিঙ্গা শিশু নিহত কক্সবাজারে পর্যটকের ঢল: ভোগান্তি মহান একুশের শুভেচ্ছা মহান একুশে ফেব্রুয়ারির শুভেচ্ছা রাঙ্গুনিয়ায় বজলুর রহমান মহাজেরে মক্কী(রহঃ) বার্ষিক ইছালে ছাওয়াব মাহফিল ২১ ফেব্রুয়ারি

জাতীয় পর্যায়ে ক্রীড়া প্রতিযোগিতায় গুরুত্বপূর্ণ দায়িত্ব পেলেন শিক্ষক লিটন

#

০৭ ফেব্রুয়ারি, ২০২৪,  4:32 PM

news image

কক্সবাজার অফিস:

বাংলাদেশ জাতীয় স্কুল - মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতি কর্তৃক আয়োজিত ৫২তম শীতকালীন জাতীয় ক্রীড়া প্রতিযোগিতায় গুরুত্বপূর্ণ দায়িত্ব  পেয়েছেন কক্সবাজারের মহেশখালী উপজেলার জলেয়ারমার ঘাট আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ কায়সার লিটন।  জানা গেছে, ৭ ফেব্রুয়ারী থেকে ১২ ফেব্রুয়ারী পর্যন্ত রাজশাহীতে এই অনুষ্ঠান চলবে।

উক্ত অনুষ্ঠানে শিক্ষক কায়সার লিটন শিক্ষার্থীদের ক্রেডেনশিয়াল ফলাফল সংগ্রহের মাধ্যমে কেন্দ্রে প্রেরণের দায়িত্ব পেয়েছেন৷ এছাড়া উক্ত প্রতিযোগীতার উপ-কমিটিতেও তিনি স্থান পেয়েছেন। 

মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক প্রফেসর নেহাল আহমদের স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ তথ্য জানা যায়।

এদিকে জলেয়ারমার ঘাট আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কায়সার লিটন জাতীয় পর্যায়ের এ প্রতিযোগীতায় গুরুত্বপূর্ণ  দায়িত্ব পাওয়ার খবরে বিদ্যালয়ে খুশির বন্যা বয়ে গেছে। বিদ্যালয়ে কর্মরত শিক্ষক  , ম্যানেজিং কমিটির সভাপতি ও অভিভাবকবৃন্দসহ অত্র প্রতিষ্ঠানের সকল ছাত্র -ছাত্রী এবং স্থানীয় সচেতন মহল তাকে ফুলেল শুভেচ্ছা ও অভিবাদন জানান। 

এই বিষয়ে শিক্ষক কায়সার লিটন জানান, কর্তৃপক্ষ আমাকে যে গুরু দায়িত্ব অর্পন করেছেন, সেটি যথাযথ মর্যাদায় পালন করবো৷ এছাড়া বিদ্যালয় ও এলাকার সম্মান রক্ষায় সকলের আশির্বাদ ও সহযোগিতা কামনা করছি। 


logo

সম্পাদক : হেফাজুল করিম রকিব

নির্বাহী সম্পাদক : শাহ এম রহমান বেলাল