ঢাকা ২০ সেপ্টেম্বর, ২০২৪
সংবাদ শিরোনাম
জোর যায় মুল্লুক তার, এই নীতিতে যদি আমরা দেশ সংস্কার করি তাঁতে দেশ গৃহযোদ্ধের দিকে ধাপিত হতে পারে। লন্ডনে আনজুমানে আল ইসলাহ ইউকের গ্রান্ড মীলাদুন্নবী কনফারেন্স অনুষ্ঠিত Shahriar Kabir arrested in Dhaka, conspicuous charges ক্ষমতার দখল নিয়ে জামায়াত ও বিএনপির লড়াই তুঙ্গে ইউনুস মাঝির মৃত্যুতে শিল্প এলাকা ক্রীড়া পরিষদের শোক চট্টগ্রামে অস্ত্রের খুঁজে স্বেচ্ছাসেবক দল নেতার ঘরে তল্লাশি, মারধর পটিয়ায় কেলিশহর আর্বাণ কো অপারেটিভের নির্বাচনে সভাপতি আশীষ দে, সম্পাদক রূপন কুমার দে চট্টগ্রামে ডেঙ্গু চিকিৎসাধীন দুই নারীর মৃত্যু প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন মাতারবাড়ীর ব্যবসায়ী সেলিম উল্লাহ সেলিম চট্টগ্রাম-কক্সবাজার রুটে যাত্রীদের গুনতে হচ্ছে বাড়তি টাকা

ছিনতাইয়ে বাধা দেওয়ায় মাঝি মনিন্দকে খুন

#

১০ ফেব্রুয়ারি, ২০২২,  7:57 PM

news image
৩ জন গ্রেফতার

নিজস্ব প্রতিনিধি : ছিনতাইয়ে বাধা দেওয়ায় মনিন্দ দাসকে ছুরিকাঘাতে হত্যা করে গ্রেফতারকৃতরা। কেরানীগঞ্জে খেয়া নৌকার মাঝি মনিন্দ দাসকে (৭০) হত্যার রহস্য উদঘাটন করেছে র‌্যাব। এ ঘটনায় জড়িত ফজলে রাব্বি (২১), শরীফ (২০) ও আজিজুল শেখ (২২) নামে  ৩ জনকে গ্রেফতার করা হয়েছে। 

গত ৪ ফেব্রুয়ারি ভোরে শুভাঢ্যার চুনকুটিয়া চৌধুরীপাড়া থেকে মনিন্দ দাসের লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় ৫ ফেব্রুয়ারি তার ছেলে বাদী হয়ে দক্ষিণ কেরানীগঞ্জ থানায় একটি হত্যা মামলা করেন।

র‌্যাব-১০ মিডিয়া শাখার এএসপি সোয়েব জানান, মনিন্দ দাস বুড়িগঙ্গায় খেয়া নৌকা চালিয়ে জীবিকা নির্বাহ করতেন। তার বাড়ি উপজেলার বাঘৈর এলাকায়।  ৪ ফেব্রুয়ারি ভোরে বাসা থেকে বেরিয়ে কালিগঞ্জ তৈলঘাট আসছিলেন। চুনকুটিয়া চৌধুরীপাড়া এলাকায় পৌঁছলে আসামিরা ছিনতাই করার উদ্দেশ্যে তাকে ঘেরাও করে। কিন্তু মাঝির কাছে কোনো অর্থ না পেয়ে এবং ছিনতাইয়ে বাধা দেওয়ায় ক্ষিপ্ত হয়ে তারা সঙ্গে থাকা ধারালো চাকু দিয়ে শরীরে একাধিক আঘাত করে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই মারা যান মনিন্দ দাস। 

তিনি আরও জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-১০ এর একটি দল সদর দফতরের গোয়েন্দা শাখার সহযোগিতায় বুধবার ভোরে চুনকুটিয়া সাবান ফ্যাক্টরি এলাকায় অভিযান চালিয়ে মনিন্দ দাসকে হত্যার ঘটনায় জড়িত ৩ জনকে গ্রেফতার করতে সক্ষম হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা খুনের কথা স্বীকার করেছে। গ্রেফতারের পর তাদের দক্ষিণ কেরানীগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে। 

logo

সম্পাদক : হেফাজুল করিম রকিব

নির্বাহী সম্পাদক : শাহ এম রহমান বেলাল