ঢাকা ১৯ সেপ্টেম্বর, ২০২৪
সংবাদ শিরোনাম
Shahriar Kabir arrested in Dhaka, conspicuous charges ক্ষমতার দখল নিয়ে জামায়াত ও বিএনপির লড়াই তুঙ্গে ইউনুস মাঝির মৃত্যুতে শিল্প এলাকা ক্রীড়া পরিষদের শোক চট্টগ্রামে অস্ত্রের খুঁজে স্বেচ্ছাসেবক দল নেতার ঘরে তল্লাশি, মারধর পটিয়ায় কেলিশহর আর্বাণ কো অপারেটিভের নির্বাচনে সভাপতি আশীষ দে, সম্পাদক রূপন কুমার দে চট্টগ্রামে ডেঙ্গু চিকিৎসাধীন দুই নারীর মৃত্যু প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন মাতারবাড়ীর ব্যবসায়ী সেলিম উল্লাহ সেলিম চট্টগ্রাম-কক্সবাজার রুটে যাত্রীদের গুনতে হচ্ছে বাড়তি টাকা পুলিশ কমিশনার মহোদয়ের গাজীপুরের সাংবাদিকবৃন্দের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত আওলিয়াকেরামের মাজার শরীফে হামলার প্রতিবাদে বিশ্ব সুন্নী আন্দোলন এর বিক্ষোভ মানববন্ধন

চাঁদপুরের হাইমচরে মিথ্যা মামলা দিয়ে ইউপি সদস্যকে হয়রানির অভিযোগ

#

নিজস্ব সংবাদদাতা

১৭ জানুয়ারি, ২০২২,  11:56 PM

news image

নিজস্ব প্রতিবেদকঃ গত ৫ জানুয়ারী ইউপি নির্বাচনের দিন চাঁদপুরের হাইমচরে নির্বাহী ম্যাজিস্ট্রেট ইবনে আল জায়েদ এর গাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর করার ঘটনায় সাজানো মিথ্যে  মামলা দিয়ে হাইমচরের ২ নং আলগী দূর্গাপুর উত্তর ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের বিপুল ভোটে বিজয়ী মেম্বার আমান উল্লাহ বেপারীকে হয়রানির অভিযোগ উঠেছে।

গত সোমবার (১৭ জানুয়ারি)আমান উল্লাহ বেপারীর সাথে যোগাযোগ করলে ভুক্তভোগী ইউপি সদস্য দাবি করেন,এই ওয়ার্ডে বিপুল ভোটে নির্বাচিত হয়েছি তারই পরিপেক্ষিতে আমার ভালো চায় না এমন কিছু দুষ্কৃতকারী লোক আমার এবং আমার সর্মথকদের নাম জড়িয়ে হয়রানি করছে।

তিনি আরো ও বলেন, নির্বাচনের দিন ফলাফল ঘোষণার পর সাথে সাথে আমি এবং আমার সমর্থকরা চলে আসি তাহলে এখানে আমার নাম কীভাবে আসলো, হয়রানিমূলক এই মিথ্যা মামলার সাথে আমি কখনোই জড়িত নই।বিজয়ী মেম্বার হামলা করে এমন নজির কোথাও নেই। এ ব্যাপারে চাঁদপুর জেলা ও হাইমচর থানার আওয়ামী লীগের নেতৃবৃন্দদের সুদৃষ্টি কামনা ও হয়রানি বন্ধে হস্তক্ষেপ চান বলে তিনি জানান।

তিনি এ মামলা ও হয়রানি থেকে মুক্তির দাবি জানিয়েছেন। আমান উল্লাহ বেপারী বলেন,আমার পরিবার দীর্ঘদিন ধরে আওয়ামী লীগের সাথে জড়িত, আমি নিজে ও উপজেলা আওয়ামী লীগের সাথে দীর্ঘদিন সম্পৃক্ত রয়েছি এবং এলাকার  বিভিন্ন সামাজিক ও উন্নয়নমূলক কাজে অংশগ্রহণ করার ফলে ও আমার নামে এই মিথ্যা ও হয়রানিমূলক মামলার তীব্র নিন্দা জানাই।

মিথ্যা তথ্যের ভিত্তিতে হয়রানি বন্ধে বিজয়ী ইউপি সদস্য আমান উল্লাহ জেলা পুলিশ সুপার ও সংশ্লিষ্ট থানার অফিসার ইনচার্জ এর হস্তক্ষেপ কামনা করছেন।

logo

সম্পাদক : হেফাজুল করিম রকিব

নির্বাহী সম্পাদক : শাহ এম রহমান বেলাল