ঢাকা ০৮ সেপ্টেম্বর, ২০২৪
সংবাদ শিরোনাম
সীতাকুণ্ডে শিপ ইয়ার্ডে জাহাজ কাটার সময় বিকট শব্দে বিস্ফোরণ, দগ্ধ ১২ কক্সবাজারের সাবেক সাংসদ বদি এখন চট্টগ্রাম কারাগারে চট্টগ্রামের মা ও শিশু হাসপাতালে দুর্নীতির বিরুদ্ধে সোচ্চার আজীবন সদস্যরা ইসলামী ব্যাংক চেয়ারম্যানের বক্তব্যের প্রতিবাদ এস আলম গ্রুপের এবার পদত্যাগ করলেন চমেবি উপাচার্য’র বিএনপি ঘোষিত ৩১ দফা বাস্তবায়নে পটিয়ায় মতবিনিময় সভা অনুষ্ঠিত জাল দলিলে জমি আত্মসাত, মামলায় ফেঁসে যাচ্ছে প্রতারকরা বিভ্রান্তিকর, ভিত্তিহীন ও উদ্দেশ্যে প্রণোদিত সংবাদ প্রচারে ক্ষোভ দক্ষিণ জেলা বিএনপি’র বাফুফে ছাড়তে সালাউদ্দিনকে ২৪ ঘণ্টার আল্টিমেটাম ডিএমপিতে ২৮ পুলিশ কর্মকর্তার বদলি ও চার থানায় নতুন ওসি

কোপার ফাইনাল মাতাবেন শাকিরা

#

ক্রীড়া ডেস্ক

১৩ জুলাই, ২০২৪,  4:24 PM

news image
ছবি: সংগৃহীত

পর্দা নামতে যাচ্ছে কোপা আমেরিকার ৪৮তম আসরের। ফাইনালে বিশ্বচ্যাম্পিয়ন আর্জেন্টিনার মোকাবিলা করবে কলম্বিয়া। সোমবার (১৫ জুলাই) বাংলাদেশ সময় সকাল ৬টায় মায়ামির হার্ড রক স্টেডিয়ামে শিরোপা জয়ের লক্ষ্যে মাঠে নামবে এই দু'দল। 

চলমান আসরে এখনো পর্যন্ত অপরাজিত আছে আর্জেন্টিনা ও কলম্বিয়া। ফাইনালে হাড্ডাহাড্ডি লড়াই দেখতে মুখিয়ে আছে ফুটবলপ্রেমীরা। শুধু তাই নয় ফাইনালে থাকছে আরও একটি চমক। দর্শকদের চাঙা রাখতে মেগা কনসার্টের আয়োজন করেছে কোপার আয়োজক কনমেবল কর্তৃপক্ষ। যেখানে মঞ্চ মাতাবেন কলম্বিয়ান পপ তারকা শাকিরা।

ম্যাচের ‘হাফ টাইম শো’তে গাইবেন এই পপ তারকা। কনসার্টের আয়োজনের জন্য হাফ টাইমের বিরতি ১৫ মিনিট থেকে বাড়িয়ে ২৫ মিনিট করার সিদ্ধান্ত নিয়েছে কনমেবল।

ম্যাচের হাফ টাইমে হতে যাওয়া এই আয়োজন নিয়ে কনমেবলের সভাপতি আলেজান্দ্রো ডমিঙ্গোজ বলেন, ‘শাকিরা দক্ষিণ আমেরিকান দুর্দান্ত এক সঙ্গীত তারকা, যার খ্যাতি রয়েছে পুরো বিশ্বে। বিশ্বের প্রতিটি প্রান্তে তার গান গাওয়া হয়, নাচেও ব্যবহৃত হয় তাল মিলিয়ে। এমন শিল্প কোনো সীমানায় আবদ্ধ থাকে না, আন্দোলিত করে মিলিয়ন মানুষকে। আমরা নিশ্চিত যে কোপা আমেরিকার ২০২৪ আসরে তার এমন উপস্থিতি ফুটবলের প্রতি মানুষের সুস্থ আবেগ ও এর মাধ্যমে ঐক্যের বার্তা দেবে।’ 

logo

সম্পাদক : হেফাজুল করিম রকিব

নির্বাহী সম্পাদক : শাহ এম রহমান বেলাল