ঢাকা ১৯ সেপ্টেম্বর, ২০২৪
সংবাদ শিরোনাম
Shahriar Kabir arrested in Dhaka, conspicuous charges ক্ষমতার দখল নিয়ে জামায়াত ও বিএনপির লড়াই তুঙ্গে ইউনুস মাঝির মৃত্যুতে শিল্প এলাকা ক্রীড়া পরিষদের শোক চট্টগ্রামে অস্ত্রের খুঁজে স্বেচ্ছাসেবক দল নেতার ঘরে তল্লাশি, মারধর পটিয়ায় কেলিশহর আর্বাণ কো অপারেটিভের নির্বাচনে সভাপতি আশীষ দে, সম্পাদক রূপন কুমার দে চট্টগ্রামে ডেঙ্গু চিকিৎসাধীন দুই নারীর মৃত্যু প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন মাতারবাড়ীর ব্যবসায়ী সেলিম উল্লাহ সেলিম চট্টগ্রাম-কক্সবাজার রুটে যাত্রীদের গুনতে হচ্ছে বাড়তি টাকা পুলিশ কমিশনার মহোদয়ের গাজীপুরের সাংবাদিকবৃন্দের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত আওলিয়াকেরামের মাজার শরীফে হামলার প্রতিবাদে বিশ্ব সুন্নী আন্দোলন এর বিক্ষোভ মানববন্ধন

কাঠের ভিতর ইয়াবা পাচারকালে যুবক আটক সহযোগী পলাতক

#

১৭ জানুয়ারি, ২০২২,  7:05 PM

news image
আটক যুবক

আমিন উল্লাহ,  কক্সবাজার :

কক্সবাজারের উখিয়ায়  কাঠের রান্দার ভিতর  করে অভিনব পদ্ধতিতে পাচারকালে ৩৮৫০ পিস ইয়াবাসহ এক যুবককে আটক করেছে এপিবিএন পুলিশ ।


আটককৃত পাচারকারী উখিয়ার পালংখালী ইউনিয়নের ৭নং ওয়ার্ডের গয়ালমারা এলাকার বাসিন্দা আবুল খায়ের এর ছেলে মোঃ আমিন (১৯)। এসময় আফসার উদ্দিন নামে তার এক সহযোগী পালিয়ে যায় বলে জানান এপিবিএন পুলিশ। 


সোমবার (১৭ জানুয়ারি) দুপুর  ১টার দিকে  সফিউল্লাহকাটা ক্যাম্প-১৬ এর চেকপোস্টে গোপন সংবাদের ভিত্তিতে এই অভিযান পরিচালনা করে এপিবিএন পুলিশ ।


৮ এপিবিএন এর  অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রবিউল ইসলাম জানান,   অভিনব কায়দায় ইয়াবা পাচারকালে এক যুবককে আটক করা হয়েছে । তল্লাশীকালে তার কাছ থেকে ৩৪ ইঞ্চি কাঠের রান্দার মধ্যে রক্ষিত অবস্থায় ৩৮৫০ পিস ইয়াবা পাওয়া যায় ।


ওই সময় আটক আসামীর সহযোগী একই এলাকার সোনা আলীর ছেলে মোঃ আফসার উদ্দিন(২৬) কৌশলে পালিয়ে যায়। তাকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে বলে জানিয়েছেন এই কর্মকর্তা ।

logo

সম্পাদক : হেফাজুল করিম রকিব

নির্বাহী সম্পাদক : শাহ এম রহমান বেলাল