ঢাকা ১৮ অক্টোবর, ২০২৪
সংবাদ শিরোনাম
ছুটি বাড়ল দুই ঈদ ও দুর্গাপূজার রাষ্ট্র সংস্কারে আরও ৪ কমিশন গঠন করল সরকার বিশ্বে ১১০ কোটি মানুষ চরম দারিদ্র্যে বসবাস করছে অভিবাসন নিয়ে প্রশ্ন করতেই সঞ্চালকের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময় কমলার ধর্ষণের অভিযোগে এমবাপ্পের পাশে রিয়াল ভারত ‘ভয়াবহ ভুল’ করেছে, বললেন ট্রুডো গণহত্যার অভিযোগে শেখ হাসিনার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি মিথ্যা মামলা থেকে খালাস পেলেন সাংবাদিক মিনহাজ মানুষ বলতে শুরু করেছে ‘আগে কি সুন্দর দিন কাটাইতাম’: আওয়ামী লীগ ১১ বছর পর খালাস পেলেন সাংবাদিক রবিউল

কক্সবাজার কারাগারে জাতির পিতার জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত

#

১৮ মার্চ, ২০২৩,  12:08 AM

news image

কক্সবাজার অফিস  :  ‘স্মার্ট বাংলাদেশের স্বপ্নে বঙ্গবন্ধুর জন্মদিন, শিশুদের চোখ সমৃদ্ধির স্বপ্নে রঙিন’ এ প্রতিপাদ্যে কক্সবাজার জেলা কারাগারে পালিত হয়েছে স্বাধীনতার মহান স্থপতি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস। দিনটি উপলক্ষে শুক্রবার (১৭ মার্চ) সকালে স্থাপিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে এ শ্রদ্ধা জনানো হয়। এরপর কারাগারের অভ্যন্তরে বঙ্গবন্ধুর জীবন ও কর্ম নিয়ে আলোচনা সভা, চিত্রাঅংকন প্রতিযোগিতা, কেক কাটা, বন্ধীদের মাঝে উন্নতমানের খাবার পরিবেশন ও সাংস্কৃতিক অনুষ্টানের আয়োজন করা হয়। আলোচনা সভার শুরুতেই বঙ্গবন্ধুর রুহের মাগফিরাত কামনায় মোনাজাত করা হয়। বঙ্গবন্ধুর জীবন ও কর্ম নিয়ে আলোচনা করা হয়।


এসময় উপস্থিত ছিলেন কক্সবাজার জেলা কারাগারের জেল সুপার মো. শাহ আলম খান, জেলার শওকত হোসেন মিয়া, ডেপুটি জেলার আব্দুস সোবহানসহ কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

logo

সম্পাদক : হেফাজুল করিম রকিব

নির্বাহী সম্পাদক : শাহ এম রহমান বেলাল