ঢাকা ১৯ সেপ্টেম্বর, ২০২৪
সংবাদ শিরোনাম
Shahriar Kabir arrested in Dhaka, conspicuous charges ক্ষমতার দখল নিয়ে জামায়াত ও বিএনপির লড়াই তুঙ্গে ইউনুস মাঝির মৃত্যুতে শিল্প এলাকা ক্রীড়া পরিষদের শোক চট্টগ্রামে অস্ত্রের খুঁজে স্বেচ্ছাসেবক দল নেতার ঘরে তল্লাশি, মারধর পটিয়ায় কেলিশহর আর্বাণ কো অপারেটিভের নির্বাচনে সভাপতি আশীষ দে, সম্পাদক রূপন কুমার দে চট্টগ্রামে ডেঙ্গু চিকিৎসাধীন দুই নারীর মৃত্যু প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন মাতারবাড়ীর ব্যবসায়ী সেলিম উল্লাহ সেলিম চট্টগ্রাম-কক্সবাজার রুটে যাত্রীদের গুনতে হচ্ছে বাড়তি টাকা পুলিশ কমিশনার মহোদয়ের গাজীপুরের সাংবাদিকবৃন্দের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত আওলিয়াকেরামের মাজার শরীফে হামলার প্রতিবাদে বিশ্ব সুন্নী আন্দোলন এর বিক্ষোভ মানববন্ধন

কক্সবাজারে রামু হাইওয়ে পুলিশের উদ্যোগে কমিউনিটি পুলিশিং দিবস উদযাপন

#

২৯ অক্টোবর, ২০২২,  2:17 PM

news image

 কক্সবাজার  অফিস :

কক্সবাজারের রামু ক্রসিং হাইওয়ে থানা পুলিশের উদ্যোগে কমিউনিটি পুলিশিং দিবস উদযাপন করা হয়েছে। 

শনিবার (২৯ অক্টোবর)  সকালে কক্সবাজার সদরের লিংকরোড় স্টেশনে বিশাল র‍্যালী বের করেন রামু ক্রসিং হাইওয়ে থানা পুলিশ। এরপর অনুষ্ঠিত হয় আলোচনা সভা। 

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন রামু ক্রসিং হাইওয়ে থানা পুলিশের ইনচার্জ মো: মেজবাহ উদ্দিন। 

অনুষ্ঠানে তিনি বলেন , কমিউনিটি পুলিশিংয়ের  মাধ্যমে আমরা সমাজে সকল  মানুষের মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক সৃষ্টি করতে চাই। জনগণ এবং পুলিশের  সম্পর্ক আরো দৃঢ় হলে সমাজের নানা অসংগতি, অপরাধ ও কালোছায়া নিপাত যাবে। এতে রচিত হবে সত্য ও সুন্দর অধ্যায়। জনগণই আমাদের শক্তি, তারাই আমাদের প্রাণ। জনগণের সেবা করাই পুলিশের মুখ্য উদ্দেশ্য।

মেজবাহ উদ্দিন আরো বলেন,  অপরাধীদের তথ্য দিয়ে পুলিশকে সহযোগিতা করুন। আমরা তাদের প্রতিহত করবো এবং অন্ধকার পথ  থেকে আলোর পথে ফিরিয়ে আনবো। তাহলেই  সমাজে কোনো অপরাধী বিস্তার লাভ করতে পারবেনা। 

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কমিউনিটি পুলিশ লিংকরোড় শাখার সহ-সভাপতি  জাহাঙ্গীর আলম, সদস্য আনোয়ার হোসেন, মো: ইয়াকুবসহ অন্যন্যরা উপস্থিত ছিলেন। 

logo

সম্পাদক : হেফাজুল করিম রকিব

নির্বাহী সম্পাদক : শাহ এম রহমান বেলাল