ঢাকা ১৯ সেপ্টেম্বর, ২০২৪
সংবাদ শিরোনাম
জোর যায় মুল্লুক তার, এই নীতিতে যদি আমরা দেশ সংস্কার করি তাঁতে দেশ গৃহযোদ্ধের দিকে ধাপিত হতে পারে। লন্ডনে আনজুমানে আল ইসলাহ ইউকের গ্রান্ড মীলাদুন্নবী কনফারেন্স অনুষ্ঠিত Shahriar Kabir arrested in Dhaka, conspicuous charges ক্ষমতার দখল নিয়ে জামায়াত ও বিএনপির লড়াই তুঙ্গে ইউনুস মাঝির মৃত্যুতে শিল্প এলাকা ক্রীড়া পরিষদের শোক চট্টগ্রামে অস্ত্রের খুঁজে স্বেচ্ছাসেবক দল নেতার ঘরে তল্লাশি, মারধর পটিয়ায় কেলিশহর আর্বাণ কো অপারেটিভের নির্বাচনে সভাপতি আশীষ দে, সম্পাদক রূপন কুমার দে চট্টগ্রামে ডেঙ্গু চিকিৎসাধীন দুই নারীর মৃত্যু প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন মাতারবাড়ীর ব্যবসায়ী সেলিম উল্লাহ সেলিম চট্টগ্রাম-কক্সবাজার রুটে যাত্রীদের গুনতে হচ্ছে বাড়তি টাকা

কক্সবাজারে দুপক্ষের সংঘর্ষ ও গোলাগুলি

#

নিজস্ব সংবাদদাতা

০৭ ফেব্রুয়ারি, ২০২২,  11:06 AM

news image
দুপক্ষের সংঘর্ষ ও গোলাগুলি

নিজস্ব প্রতিনিধি : রোববার সন্ধ্যায় কক্সবাজারে বড় মহেশখালী ইউনিয়নের ফকিরা এলাকায় দুপক্ষের সংঘর্ষ ও গোলাগুলিতে মোহাম্মদ ফেরদৌস (২৫) নামে এক যুবক নিহত এবং আহত হয়েছেন অন্তত ১০ জন।

নিহত মোহাম্মদ ফেরদৌস ওই এলাকার নুরুন নেছারের ছেলে। আহতরা হলেন— মোহাম্মদ ওয়াসিম (৩০), মোহাম্মদ, রাসেল (২৫), মোহাম্মদ সিরাজ (৫৫) ও মোহাম্মদ আরিফ বাদশাসহ (২৮) ১০ জন।

 জানা যায়, শনিবার দুপুরে লবণমাঠের পানি চলাচল নিয়ে বড় মহেশখালী ইউনিয়নের ফকিরাঘোনার বাসিন্দা মোহাম্মদ জাবেদ ও মোহাম্মদ ফেরদৌস পক্ষের লোকজনের মধ্যে বাগবিতণ্ডা হয়। এ নিয়ে দুপক্ষের সংঘর্ষ হয়। এ ঘটনা কেন্দ্র করে রোববার সন্ধ্যায় ফকিরাঘোনা এলাকায় আবারও দুপক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। দফায় দফায় সংঘর্ষ ও গোলাগুলির ঘটনা ঘটে।

এতে ফেরদৌস নামে এক যুবক নিহত হন এবং আহত হন কমপক্ষে ১০ জন। আহত চারজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাদের কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়। নিহতের শরীরের বিভিন্ন জায়গায় ধারালো অস্ত্রের আঘাতের পাশাপাশি পাঁচটির অধিক গুলির চিহ্ন রয়েছে।

মহেশখালী থানার ওসি মোহাম্মদ আবদুল হাই মোবাইল ফোনে জানান, লবণমাঠের পানি চলাচল কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষ ও গোলাগুলির ঘটনা ঘটে। এ ঘটনায় এক যুবক নিহত হয়েছেন।

logo

সম্পাদক : হেফাজুল করিম রকিব

নির্বাহী সম্পাদক : শাহ এম রহমান বেলাল