ঢাকা ২০ সেপ্টেম্বর, ২০২৪
সংবাদ শিরোনাম
জোর যায় মুল্লুক তার, এই নীতিতে যদি আমরা দেশ সংস্কার করি তাঁতে দেশ গৃহযোদ্ধের দিকে ধাপিত হতে পারে। লন্ডনে আনজুমানে আল ইসলাহ ইউকের গ্রান্ড মীলাদুন্নবী কনফারেন্স অনুষ্ঠিত Shahriar Kabir arrested in Dhaka, conspicuous charges ক্ষমতার দখল নিয়ে জামায়াত ও বিএনপির লড়াই তুঙ্গে ইউনুস মাঝির মৃত্যুতে শিল্প এলাকা ক্রীড়া পরিষদের শোক চট্টগ্রামে অস্ত্রের খুঁজে স্বেচ্ছাসেবক দল নেতার ঘরে তল্লাশি, মারধর পটিয়ায় কেলিশহর আর্বাণ কো অপারেটিভের নির্বাচনে সভাপতি আশীষ দে, সম্পাদক রূপন কুমার দে চট্টগ্রামে ডেঙ্গু চিকিৎসাধীন দুই নারীর মৃত্যু প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন মাতারবাড়ীর ব্যবসায়ী সেলিম উল্লাহ সেলিম চট্টগ্রাম-কক্সবাজার রুটে যাত্রীদের গুনতে হচ্ছে বাড়তি টাকা

এক শতাংশ জমির জন্য ছোট ভাইকে কুপিয়ে হত্যা

#

১১ ফেব্রুয়ারি, ২০২২,  4:14 PM

news image
কুপিয়ে হত্যা

নিজস্ব প্রতিনিধি : শুক্রবার সকাল ১০টার দিকে কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার শ্রীপুর ইউনিয়নের পাইকোটা গ্রামে এক শতাংশ জমির জন্য প্রকাশ্য দিবালোকে ছোট ভাই হাফেজ আহমেদকে কুপিয়ে হত্যা করেছে বড় ভাই আবদুল মালেক। 

পুলিশ ও স্থানীয়রা জানায়, ওই গ্রামের মৃত আবদুল মজিদের ছেলে হাফেজ আহমেদ (৬০) ও আবদুল মালেকের (৬৫) মধ্যে দীর্ঘ বছর ধরে জায়গা সম্পত্তি নিয়ে বিরোধ চলে আসছিল। বিষয়টি ইউনিয়ন পরিষদের গ্রাম আদালতে একাধিকবার সালিশ হয়। সালিশে হাফেজ আহমেদ এক শতাংশ জমি বেশি পায়। এ বিষয়টি বড় ভাই আবদুল মালেক মেনে নিতে পারেননি। 

এ নিয়ে প্রায় সময় দুই ভাইয়ের মধ্যে ঝগড়া লেগে থাকত। শুক্রবার সকাল সাড়ে ৯টায় আবদুল মালেক হাফেজ আহমেদকে পাশের দোকানে ডেকে নিয়ে যায়। সেখানে দুই ভাইয়ের মধ্যে বাকবিতণ্ডার এক পর্যায়ে দোকানের মধ্যে থাকা একটি ছুরি নিয়ে প্রকাশ্যে দিবালোকে হাফেজকে ছুরিকাঘাত এবং কুপিয়ে পালিয়ে যায় আবদুল মালেক। স্থানীয়রা তাকে উদ্ধার করে মুমূর্ষু অবস্থায় হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। 

চৌদ্দগ্রাম থানার ওসি শুভ রঞ্জন চাকমা বলেন, হাফেজ আহমেদ ও আবদুল মালেক সম্পর্কে সৎ ভাই। তাদের দুইজনের মধ্যে এক শতাংশ জায়গা নিয়ে দীর্ঘ বছর ধরে বিরোধ চলে আসছে। শুক্রবার সকালে হাফেজকে কুপিয়ে হত্যার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। পলাতক খুনি আবদুল মালেককে গ্রেফতারের জন্য পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

logo

সম্পাদক : হেফাজুল করিম রকিব

নির্বাহী সম্পাদক : শাহ এম রহমান বেলাল