ঢাকা ১৯ সেপ্টেম্বর, ২০২৪
সংবাদ শিরোনাম
Shahriar Kabir arrested in Dhaka, conspicuous charges ক্ষমতার দখল নিয়ে জামায়াত ও বিএনপির লড়াই তুঙ্গে ইউনুস মাঝির মৃত্যুতে শিল্প এলাকা ক্রীড়া পরিষদের শোক চট্টগ্রামে অস্ত্রের খুঁজে স্বেচ্ছাসেবক দল নেতার ঘরে তল্লাশি, মারধর পটিয়ায় কেলিশহর আর্বাণ কো অপারেটিভের নির্বাচনে সভাপতি আশীষ দে, সম্পাদক রূপন কুমার দে চট্টগ্রামে ডেঙ্গু চিকিৎসাধীন দুই নারীর মৃত্যু প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন মাতারবাড়ীর ব্যবসায়ী সেলিম উল্লাহ সেলিম চট্টগ্রাম-কক্সবাজার রুটে যাত্রীদের গুনতে হচ্ছে বাড়তি টাকা পুলিশ কমিশনার মহোদয়ের গাজীপুরের সাংবাদিকবৃন্দের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত আওলিয়াকেরামের মাজার শরীফে হামলার প্রতিবাদে বিশ্ব সুন্নী আন্দোলন এর বিক্ষোভ মানববন্ধন

উপরে ফিটফাট ভিতরে সদরঘাট _অতঃপর জরিমনা

#

নিজস্ব সংবাদদাতা

১৯ অক্টোবর, ২০২২,  10:31 PM

news image

বাঁশখালী প্রতিনিধিঃ- উপরে ফিটফাট ভিতরে সদরঘাট এই ধরনের তিন দোকানীকে বাঁশখালীতে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ৩০ হাজার টাকা জরিমানা ও সর্তক করা হয়েছে। আজ ১৯ অক্টোবর ২০২২ বিকাল ৫ টায় বাঁশখালী'র কালীপুর ইউনিয়নের রামদাস মুন্সী'র হাটে এবং গুনাগারি এলাকায় বাঁশখালী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) খন্দকার মাহমুদুল হাসানের নেতৃত্বে এই অভিযান পরিচালনা করা হয়। নামসর্বস্ব এবং মেয়াদোত্তীর্ণ একটি ভেটেরিনারী ফার্মেসীতে ১০ হাজার টাকা, বিলাসবহুল ধানসিঁড়ি রেস্তোরাঁকে ১০ হাজার এবং একটি ভাত ঘরকে ১০ হাজার টাকা জরিমানা করা হয় সাথে অবৈধ পণ্য গুলো জব্দ করে নষ্ট করে ফেলা হয়। 

বাঁশখালী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) খন্দকার মাহমুদুল হাসান জানাই বুধবার বাঁশখালী উপজেলার রামদাস মুন্সিরহাট, গুনাগরী বাজার এলাকায় ভ্রাম্যমান আদালত পরিচালিত হয়। এই সময় মেয়াদোত্তীর্ণ, ভেজাল ঔষুধ সংরক্ষণ ও বিক্রয় এর দায়ে মা ভেটেনারীকে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ৪১ ধারায় ১০,০০০ টাকা, অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য প্রস্তুত, পরিবেশন ও ফ্রিজে দীর্ঘদিন পঁচা বাসী খাবার সংরক্ষণের দায়ে গ্রামীণ ভাত ঘর রেস্টুরেন্টে ও অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য প্রস্তুত ও পরিবেশনের দায়ে ধানসিঁড়ি রেস্টুরেন্টকে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন  ২০০৯ এর ৫২ ধারায় ১০,০০০  টাকা করে তিনটি প্রতিষ্ঠান কে মোট ৩০,০০০ টাকা জরিমানা করা হয়।  জনস্বার্থে এই অভিযান অব্যাহত থাকবে।

 এ সময় উপস্থিত ছিলেন বাঁশখালী থানার পুলিশ, আনসার বাহিনী সহ স্থানীয় দোকানদার। 

ঘটনার সত্যতা নিশ্চিত করে বাঁশখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইদুজ্জামান চৌধুরী বলেন, আমাদের নিয়মিত অভিযানের অংশ হিসেবে আজ কালিপুর ইউনিয়নের  রামদাস মুন্সিরহাটে তিনটি দোকানকে ত্রিশ হাজার টাকা জরিমানা করা হয়েছে। আমরা চাই যেখানে অনিয়ম হবে সেখানে ভোক্তা অধিকার আইন অনুযায়ী সাথে সাথে ব্যবস্থা নিতে।

logo

সম্পাদক : হেফাজুল করিম রকিব

নির্বাহী সম্পাদক : শাহ এম রহমান বেলাল