ঢাকা ১৯ সেপ্টেম্বর, ২০২৪
সংবাদ শিরোনাম
জোর যায় মুল্লুক তার, এই নীতিতে যদি আমরা দেশ সংস্কার করি তাঁতে দেশ গৃহযোদ্ধের দিকে ধাপিত হতে পারে। লন্ডনে আনজুমানে আল ইসলাহ ইউকের গ্রান্ড মীলাদুন্নবী কনফারেন্স অনুষ্ঠিত Shahriar Kabir arrested in Dhaka, conspicuous charges ক্ষমতার দখল নিয়ে জামায়াত ও বিএনপির লড়াই তুঙ্গে ইউনুস মাঝির মৃত্যুতে শিল্প এলাকা ক্রীড়া পরিষদের শোক চট্টগ্রামে অস্ত্রের খুঁজে স্বেচ্ছাসেবক দল নেতার ঘরে তল্লাশি, মারধর পটিয়ায় কেলিশহর আর্বাণ কো অপারেটিভের নির্বাচনে সভাপতি আশীষ দে, সম্পাদক রূপন কুমার দে চট্টগ্রামে ডেঙ্গু চিকিৎসাধীন দুই নারীর মৃত্যু প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন মাতারবাড়ীর ব্যবসায়ী সেলিম উল্লাহ সেলিম চট্টগ্রাম-কক্সবাজার রুটে যাত্রীদের গুনতে হচ্ছে বাড়তি টাকা

উখিয়ায় মাদককারবারির সঙ্গে বিজিবির গোলাগুলি ২৫ কোটি টাকার আইস উদ্ধার

#

২১ জানুয়ারি, ২০২২,  10:07 PM

news image

কক্সবাজার প্রতিনিধি 

কক্সবাজারের উখিয়ায় মাদক  কারবারিদের  সঙ্গে বিজিবির  গোলাগুলির ঘটনা ঘটেছে। এসময় পাচারকারীদের ফেলে যাওয়া  ৫ কেজি ক্রিস্টাল মেথ (আইস)  উদ্ধার করেছে  বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। উদ্ধারকৃত আইসের মূল্য ২৫ কোটি টাকা বলে জানিয়েছেন বিজিবি। 


বৃহস্পতিবার   রাতে মিয়ানমার থেকে আসা মাদক চালানটি পাচারের উখিয়ার  পালংখালী ব্রিজ এলাকায় গোলাগুলির ঘটনা ঘটে বলে দাবি করছে বিজিবি।



কক্সবাজার ৩৪ বিজিবির অধিনায়ক লে. কর্নেল মেহেদী হোসাইন কবির  এই তথ্য নিশ্চিত করেছেন।


তিনি জানান, মিয়ানমার সীমান্ত দিয়ে এই মাদকের একটি বড় চালান আসবে- এমন খবরে পালংখালী ব্রিজ এলাকায় অবস্থান নেয় বিজিবি সদস্যরা। তাদের উপস্থিতি টের পেয়ে মাদক কারবারিরা গুলি চালায়। আত্মরক্ষায় বিজিবিও গুলি চালালে তারা পালিয়ে যায়। সেখানে গিয়ে তল্লাশি চালিয়ে একটি ব্যাগে ২৫ কোটি টাকা দামের ৫ কেজি ক্রিস্টাল মেথ  (আইস) পাওয়া যায়। তবে এ সময় কাউকে আটক করা যায়নি।’


তিনি জানান, উদ্ধার হওয়া ক্রিস্টাল মেথ মাদকগুলো ব্যাটালিয়ন সদরে জমা রাখা হয়ছে। পরবর্তীতে কর্তৃপক্ষের নির্দেশে সেগুলো ধ্বংস করা হবে।


এর আগে চলতি মাসে উখিয়ার বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে বিজিবি সাড়ে ৪ লাখ পিস ইয়াবাসহ পাঁচ মাদক কারবারিকে আটক করে জেলে পাঠিয়েছে।



logo

সম্পাদক : হেফাজুল করিম রকিব

নির্বাহী সম্পাদক : শাহ এম রহমান বেলাল