ঢাকা ৩০ এপ্রিল, ২০২৪
সংবাদ শিরোনাম
পটিয়ায় যুবক খুন সম্প্রীতির বান্দরবানে স্থানীয় সমস্যা সমাধানে কার্যকরী অ্যাডভোকেসী পরিচালনায় কর্মশালা অনুষ্ঠিত কক্সবাজারে ঝরেপড়া শিক্ষার্থীদের শিক্ষাঙ্গনে ফিরিয়ে আনা, রোহিঙ্গা ভোটার সনাক্তকরণ ও বাল্যবিয়ে প্রতিরোধে জেলাছাত্রলীগ সভাপতির আলটিমেটাম মহেশখালীতে সোনালী অতীত ফুটবল ক্লাব গঠিত,সভাপতি গিয়াস সম্পাদক রনি পটিয়ায় হিফজুল কোরআন প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরনী অনুষ্ঠান সম্পন্ন পটিয়ায় ক্বলবে কুরআন আলো ফাউন্ডেশনের উদ্যোগে প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান পটিয়ায় মুক্তিযোদ্ধাকে বাঁচাতে গিয়ে হামলার শিকার একজন পটিয়া এলডিপির ইফতার মাহফিল সম্পন্ন আনোয়ারায় ভাইয়ের বিরুদ্ধে জোরপূর্বক জায়গা দখলের অভিযোগ আ'লীগ নেতাদের ঈদ উপহার পৌঁছে দিলেন মেয়র আইয়ুব বাবুল

উখিয়ায় বিট অফিসার সজল হত্যার ঘটনায় শোক ও প্রতিবাদ সভা

#

০৪ এপ্রিল, ২০২৪,  8:42 PM

news image

কক্সবাজার অফিস:

কক্সবাজারের উখিয়া রেঞ্জের দোছটি বিট অফিসার মো. সাজ্জাদুজ্জামান সজল হত্যার ঘটনায় শোক ও প্রতিবাদ সভা  অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার( ৪ এপ্রিল) কক্সবাজার দক্ষিণ বন বিভাগের পানেরছড়া রেঞ্জের আয়োজনে এই অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। 

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পানেরছড়া রেঞ্জ কমকর্তা  রতন লাল মহত। এছাড়া উপস্থিত ছিলেন  রেঞ্জ ও বিটের সকল কর্মকর্তা-কর্মচারী এবং তুলাবাগানের বাসিন্দা সৈয়দ আহম্মদ , ফরিদুল আলম,   মৌলভী ফরিদ ,পশ্চিম পানেরছড়ার মোঃ শাহজাহান জিনের ঘোনার মোহাম্মদ রহিম জামবাগান এলাকার মোহাম্মদ মনসুর, পূর্বপানেরছড়ার  হেডম্যান মোঃ সৈয়দ নূর  ও পানেরছাড়া ও তুলাবাগান জামে মসজিদের ইমামসহ অন্যানরা। 

পানেরছড়া রেঞ্জ কমকর্তা  রতন লাল মহত বলেন, আমাদের সহকর্মী সজলকে পাহাড় খেকোরা পূর্ব পরিকল্পিত ও নৃশংসভাবে হত্যা করেছে। একজন বিট অফিসার সরকারি সম্পদ রক্ষা করতে গিয়ে জীবন দিলেন। আমি এই হত্যার সঠিক বিচার কামনা করছি। পাশাপাশি এই হত্যার সাথে জড়িত সকল অপরাধীদের আইনের আওতায় আনার জন্য সংশ্লিষ্ট প্রশাসনের প্রতি অনুরোধ থাকবে। 



logo

সম্পাদক : হেফাজুল করিম রকিব

নির্বাহী সম্পাদক : শাহ এম রহমান বেলাল