ঢাকা ১৯ সেপ্টেম্বর, ২০২৪
সংবাদ শিরোনাম
Shahriar Kabir arrested in Dhaka, conspicuous charges ক্ষমতার দখল নিয়ে জামায়াত ও বিএনপির লড়াই তুঙ্গে ইউনুস মাঝির মৃত্যুতে শিল্প এলাকা ক্রীড়া পরিষদের শোক চট্টগ্রামে অস্ত্রের খুঁজে স্বেচ্ছাসেবক দল নেতার ঘরে তল্লাশি, মারধর পটিয়ায় কেলিশহর আর্বাণ কো অপারেটিভের নির্বাচনে সভাপতি আশীষ দে, সম্পাদক রূপন কুমার দে চট্টগ্রামে ডেঙ্গু চিকিৎসাধীন দুই নারীর মৃত্যু প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন মাতারবাড়ীর ব্যবসায়ী সেলিম উল্লাহ সেলিম চট্টগ্রাম-কক্সবাজার রুটে যাত্রীদের গুনতে হচ্ছে বাড়তি টাকা পুলিশ কমিশনার মহোদয়ের গাজীপুরের সাংবাদিকবৃন্দের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত আওলিয়াকেরামের মাজার শরীফে হামলার প্রতিবাদে বিশ্ব সুন্নী আন্দোলন এর বিক্ষোভ মানববন্ধন

আনোয়ারায় বাস মোটরসাইকেলের সংঘর্ষ , যুবক নিহত

#

নিজস্ব সংবাদদাতা

১৪ জানুয়ারি, ২০২২,  8:33 PM

news image
আনোয়ারায় বাস মোটরসাইকেলের সংঘর্ষ , যুবক নিহত

রিয়াদ হোসেন, আনোয়ারা (চট্টগ্রাম) প্রতিনিধি:-আনোয়ারায় যাত্রীবাহী বাস ও মোটরসাইকেলের সংঘর্ষে  এক যুবকের  মৃত্যু হয়েছে। 

শুক্রবার(১৪ জানুয়ারি) দুপুর ২টার দিকে উপজেলার ৬নং বারখাইন ইউনিয়নের লাবিবা কনভেনশন হল সংলগ্ন পিএবি সড়কে এই দুর্ঘটনা ঘটে।

নিহত যুবকের নাম আবদুর রহমান(২৪) । সে বাঁশখালী উপজেলার পুঁইছড়ি এলাকার আবদুল করিমের ছেলে। চট্টগ্রাম ইপিজেড এলাকায় ইউনিভার্সেল জিনস নামের একটি গার্মেন্টসে মেকানিক হিসেবে কর্মরত ছিলেন।

প্রত্যক্ষদর্শীরা  জানায়, দুপুর দুইটার সময় হঠাৎ করে দক্ষিণ দিক থেকে আসা যাত্রীবাহী সানলাইন বাস ও উত্তর দিক থেকে আসা মোটরসাইকেলের  সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে  মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়।

নিহতের সেজ ভাই গোলাম রহমান বলেন,আগামী সপ্তাহে বিয়ের পিঁড়িতে  বসার কথা ছিল তার। বিয়ের আলোচনা ও প্রস্তুতি উপলক্ষে প্রাতিষ্ঠানিক ছুটি নিয়ে মোটরসাইকেল চালিয়ে দুপুরে গ্রামে আসতেছিলো।আমরা জুমার নামাজ শেষে বাসাই আসি এর কিছুক্ষণ পর ফোন পাই আমার ভাই আনোয়ারায় সড়ক দুর্ঘটনায় ইন্তেকাল করছে। ঘটনাস্থলে এসে  দেখতে পাই ছোট ভাইয়ের নিথর দেহ পড়ে আছে । কিন্তু তার মোবাইল, টাকা পয়সা,কাগজ পত্র  কিছু পাইনি সব চুরি হয়ে গেছে।

এই বিষয়ে আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম দিদারুল ইসলাম সিকদার বলেন, দুর্ঘটনার পর পুলিশ ঘটনাস্থলে গিয়ে দুর্ঘটনাকবলিত গাড়ি দুটি জব্দ করেছে। লাশ উদ্ধার করে স্বজনদের খবর দেওয়া হয়েছে। লাশ হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

logo

সম্পাদক : হেফাজুল করিম রকিব

নির্বাহী সম্পাদক : শাহ এম রহমান বেলাল