ঢাকা ১৯ সেপ্টেম্বর, ২০২৪
সংবাদ শিরোনাম
Shahriar Kabir arrested in Dhaka, conspicuous charges ক্ষমতার দখল নিয়ে জামায়াত ও বিএনপির লড়াই তুঙ্গে ইউনুস মাঝির মৃত্যুতে শিল্প এলাকা ক্রীড়া পরিষদের শোক চট্টগ্রামে অস্ত্রের খুঁজে স্বেচ্ছাসেবক দল নেতার ঘরে তল্লাশি, মারধর পটিয়ায় কেলিশহর আর্বাণ কো অপারেটিভের নির্বাচনে সভাপতি আশীষ দে, সম্পাদক রূপন কুমার দে চট্টগ্রামে ডেঙ্গু চিকিৎসাধীন দুই নারীর মৃত্যু প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন মাতারবাড়ীর ব্যবসায়ী সেলিম উল্লাহ সেলিম চট্টগ্রাম-কক্সবাজার রুটে যাত্রীদের গুনতে হচ্ছে বাড়তি টাকা পুলিশ কমিশনার মহোদয়ের গাজীপুরের সাংবাদিকবৃন্দের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত আওলিয়াকেরামের মাজার শরীফে হামলার প্রতিবাদে বিশ্ব সুন্নী আন্দোলন এর বিক্ষোভ মানববন্ধন

আনোয়ারায় হত্যা মামলার আসামি গ্রেফতার

#

নিজস্ব সংবাদদাতা

১২ জানুয়ারি, ২০২২,  6:13 PM

news image
আনোয়ারায় হত্যা মামলার আসামি গ্রেফতার

আনোয়ারা প্রতিনিধি:- আনোয়ারায় নির্বাচনী সহিংসতায় আলোচিত  ওঁমকার দত্ত (৩৮) হত্যা মামলার দুই  আসামীকে ভারতে পালানোর সময় গ্রেফতার করেছে  থানা পুলিশ।

গ্রেফতারকৃতরা আসামীরা হলেন, রন্জিত সরকার প্রকাশ মনা(৪৫) ও লিটন সরকার (৪০)। তারা উপজেলার চাতরী ইউনিয়নের সিংহরা গ্রামের গৌরাঙ্গ সরকারের পুত্র।

বুধবার (১২ জানুয়ারি ) ভোর রাতে আনোয়ারা থানা পুলিশ এর একটি আভিযানিক দল খাগড়াছড়ি জেলার সীমান্তবর্তী এলাকা মানিকছড়ি উপজেলার গহীন জঙ্গল থেকে তাদের গ্রেফতার করা হয়।

বিষয়টি নিশ্চিত করে আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম দিদারুল ইসলাম সিকদার জানান, আনোয়ারায় নির্বাচনী সহিংসতায় ওঁমকার হত্যা মামলার দুই আসামীকে গ্রেফতার করা হয়েছে। তারা হত্যাকান্ডের পর ভারতে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। গোপন সংবাদের ভিত্তিতে খাগড়াছড়ি জেলার সীমান্তবর্তী এলাকার মানিকছড়ি এলাকা থেকে আনোয়ারা থানা পুলিশের একটি দল মামলার এজহারভুক্ত ২ ও ৩ নং আসামীকে গ্রেফতার করে।

প্রসঙ্গত, চলতি মাসের ৫জানুয়ারি পঞ্চম ধাপের ইউপি নির্বাচনে ৮নং চাতরী ইউনিয়নের সিংহরা রামকানাই উচ্চ বিদ্যালয় কেন্দ্রে দুই মেম্বার প্রার্থীর সংঘর্ষে ওঁমকার দত্ত মারাত্মক আহত হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে আনোয়ারা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে তার শারীরিক অবস্থার অবনতি ঘটলে কর্তব্যরত চিকিৎসক তাকে চমেক হাসপাতালে প্রেরণ করে। চমেক হাসপাতালে নেওয়ার পথে তার  মৃত্যু হয়।

এ ঘটনায় নিহত ওঁমকারের পিতা নেপাল দত্ত বাদী হয়ে চারজনকে এজহারভুক্ত করে অজ্ঞাতনামা ৫জনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন।

logo

সম্পাদক : হেফাজুল করিম রকিব

নির্বাহী সম্পাদক : শাহ এম রহমান বেলাল