ঢাকা ৩০ এপ্রিল, ২০২৪
সংবাদ শিরোনাম
পটিয়ায় যুবক খুন সম্প্রীতির বান্দরবানে স্থানীয় সমস্যা সমাধানে কার্যকরী অ্যাডভোকেসী পরিচালনায় কর্মশালা অনুষ্ঠিত কক্সবাজারে ঝরেপড়া শিক্ষার্থীদের শিক্ষাঙ্গনে ফিরিয়ে আনা, রোহিঙ্গা ভোটার সনাক্তকরণ ও বাল্যবিয়ে প্রতিরোধে জেলাছাত্রলীগ সভাপতির আলটিমেটাম মহেশখালীতে সোনালী অতীত ফুটবল ক্লাব গঠিত,সভাপতি গিয়াস সম্পাদক রনি পটিয়ায় হিফজুল কোরআন প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরনী অনুষ্ঠান সম্পন্ন পটিয়ায় ক্বলবে কুরআন আলো ফাউন্ডেশনের উদ্যোগে প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান পটিয়ায় মুক্তিযোদ্ধাকে বাঁচাতে গিয়ে হামলার শিকার একজন পটিয়া এলডিপির ইফতার মাহফিল সম্পন্ন আনোয়ারায় ভাইয়ের বিরুদ্ধে জোরপূর্বক জায়গা দখলের অভিযোগ আ'লীগ নেতাদের ঈদ উপহার পৌঁছে দিলেন মেয়র আইয়ুব বাবুল

আচরণ বিধি লঙ্ঘন: অনুসন্ধান টিমের কাছে অনুতপ্ত মোতাহেরুল

#

নিজস্ব সংবাদদাতা

১৭ ডিসেম্বর, ২০২৩,  10:57 PM

news image
সাংবাদিকদের এড়িয়ে গেলেন নৌকার প্রার্থী

পটিয়া (চট্টগ্রাম) প্রতিনিধি:  চট্টগ্রাম-১২ পটিয়া সংসদীয় আসনের নৌকার মনোনীত প্রার্থী মোতাহেরুল ইসলাম চৌধুরী নির্বাচনী আচরণবিধি ভঙ্গের দায়ে নির্বাচন অনুসন্ধান কমিটির নোটিশে আদালত এসে নিজের দলের নেতাকর্মীদের কর্মকান্ডে অনুতপ্ত প্রকাশ করেছেন।

রোববার (১৭ ডিসেম্বর) দুপুর আড়াই টার দিকে পটিয়া যুগ্ন জেলা ও দায়রা জজ আদালতে হাজির হয়ে পটিয়া-১২ আসনের নির্বাচনী অনুসন্ধান কমিটির চেয়ারম্যান ও চন্দনাইশ কোর্টের সিনিয়র জজ শেখ মো. মহিবুল্লাহ'র আদালতে স্বশরীরে হাজির হয়ে তিনি তার জবাব দেন।

আদালতের বেঞ্চ সহকারী অনি গুপ্ত সাংবাদিকদের বলেন, রবিবার দুপুরে নৌকার মনোনীত প্রার্থী স্ব-শরীরে হাজির হন।
দীর্ঘ ৪০ মিনিট সময় ধরে চলা এ শুনানীতে  আদালতে নৌকার প্রার্থী তার লিখিত বক্তব্য উপস্থাপন করেন। তিনি আদালতের কাছে অনুতপ্ত হয়েছেন। এছাড়াও পটিয়ায় স্বতন্ত প্রার্থী হুইপ সামশুল হক চৌধুরী তার বিরুদ্ধে বিভিন্ন ষড়যন্ত্রে লিপ্ত আছেন বলেও অনুসন্ধান কমিটিকে নৌকার প্রার্থী জানান।

অনি গুপ্ত আরো বলেন, পটিয়া আদালত থেকে কোন আদেশ জারি করা হবে না। আমরা তার সব ধরনের কাজগত্র চট্টগ্রাম জেলা নির্বাচন অফিসে পাঠিয়ে দিব। সেখান থেকেই এ ব্যাপারে আদেশ জারি করা হবে।

এদিকে আদালত থেকে বের হওয়ার সময় স্থানীয় সাংবাদিকগণ মোতাহেরুল ইসলাম চৌধুরীর কাছ থেকে বিষয়টি সম্পর্কে জানতে চাইলে অনেকটা রাগান্বিত সুরে তিনি সাংবাদিকদের এড়িয়ে চলে যান।

উল্লেখ্য, প্রতীক বরাদ্দের পূর্বে সভা সমাবেশসহ নৌকা প্রতীকের জন্য প্রকাশ্যে ভোট চাওয়ার অভিযোগে নির্বাচনী অনুসন্ধান কমিটি তাকে আদালতে হাজির হয়ে আচরণ বিধি লঙ্ঘনের ব্যাখ্যা দিতে নোটিশ দেন।

logo

সম্পাদক : হেফাজুল করিম রকিব

নির্বাহী সম্পাদক : শাহ এম রহমান বেলাল