ঢাকা ২০ সেপ্টেম্বর, ২০২৪
সংবাদ শিরোনাম
জোর যায় মুল্লুক তার, এই নীতিতে যদি আমরা দেশ সংস্কার করি তাঁতে দেশ গৃহযোদ্ধের দিকে ধাপিত হতে পারে। লন্ডনে আনজুমানে আল ইসলাহ ইউকের গ্রান্ড মীলাদুন্নবী কনফারেন্স অনুষ্ঠিত Shahriar Kabir arrested in Dhaka, conspicuous charges ক্ষমতার দখল নিয়ে জামায়াত ও বিএনপির লড়াই তুঙ্গে ইউনুস মাঝির মৃত্যুতে শিল্প এলাকা ক্রীড়া পরিষদের শোক চট্টগ্রামে অস্ত্রের খুঁজে স্বেচ্ছাসেবক দল নেতার ঘরে তল্লাশি, মারধর পটিয়ায় কেলিশহর আর্বাণ কো অপারেটিভের নির্বাচনে সভাপতি আশীষ দে, সম্পাদক রূপন কুমার দে চট্টগ্রামে ডেঙ্গু চিকিৎসাধীন দুই নারীর মৃত্যু প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন মাতারবাড়ীর ব্যবসায়ী সেলিম উল্লাহ সেলিম চট্টগ্রাম-কক্সবাজার রুটে যাত্রীদের গুনতে হচ্ছে বাড়তি টাকা

অ্যাম্বুলেন্সে অক্সিজেন সিলিন্ডার বিস্ফোরণ, দগ্ধ ৩

#

১২ ফেব্রুয়ারি, ২০২২,  10:35 AM

news image
অ্যাম্বুলেন্সের অক্সিজেন সিলিন্ডার বিস্ফোরণে

নিজস্ব প্রতিনিধি : শুক্রবার রাতে বাগেরহাটের শরণখোলা উপজেলার রায়েন্দা-মাছুয়া ফেরিঘাট এলাকায় অ্যাম্বুলেন্সের অক্সিজেন সিলিন্ডার বিস্ফোরণে তিনজন দগ্ধ হয়েছেন। 

দগ্ধরা হলেন— অ্যাম্বুলেন্সচালক মো. মামুন, চালকের সহকারী মিলন ও শিমুল। তিনজনেরই দুই হাতসহ শরীরের বিভিন্ন স্থান গুরুতর দগ্ধ হয়েছে।

দগ্ধদের উদ্ধার করে শরণখোলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে স্থানান্তর করা হয়।

অ্যাম্বুলেন্সচালক মো. মামুন জানান, রায়েন্দাবাজারের ফেরিঘাট এলাকায় শ্বাসকষ্টের এক রোগীর জন্য অ্যাম্বুলেন্সে অক্সিজেন সিলিন্ডার নিয়ে যাচ্ছিলেন তিনজন। বাড়িতে পৌঁছে অ্যাম্বুলেন্স থেকে সিলিন্ডারটি নামানোর সময় সেটি বিস্ফোরিত হয়। এত তিনিসহ আরও দুজন দগ্ধ হন।

শরণখোলা উপজেলা স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা কর্মকর্তা ডা. ফরিদা ইয়াসমিন জানান, দগ্ধ তিনজনকে প্রাথমিক চিকিৎসা শেষে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

logo

সম্পাদক : হেফাজুল করিম রকিব

নির্বাহী সম্পাদক : শাহ এম রহমান বেলাল