ঢাকা ১৯ সেপ্টেম্বর, ২০২৪
সংবাদ শিরোনাম
Shahriar Kabir arrested in Dhaka, conspicuous charges ক্ষমতার দখল নিয়ে জামায়াত ও বিএনপির লড়াই তুঙ্গে ইউনুস মাঝির মৃত্যুতে শিল্প এলাকা ক্রীড়া পরিষদের শোক চট্টগ্রামে অস্ত্রের খুঁজে স্বেচ্ছাসেবক দল নেতার ঘরে তল্লাশি, মারধর পটিয়ায় কেলিশহর আর্বাণ কো অপারেটিভের নির্বাচনে সভাপতি আশীষ দে, সম্পাদক রূপন কুমার দে চট্টগ্রামে ডেঙ্গু চিকিৎসাধীন দুই নারীর মৃত্যু প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন মাতারবাড়ীর ব্যবসায়ী সেলিম উল্লাহ সেলিম চট্টগ্রাম-কক্সবাজার রুটে যাত্রীদের গুনতে হচ্ছে বাড়তি টাকা পুলিশ কমিশনার মহোদয়ের গাজীপুরের সাংবাদিকবৃন্দের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত আওলিয়াকেরামের মাজার শরীফে হামলার প্রতিবাদে বিশ্ব সুন্নী আন্দোলন এর বিক্ষোভ মানববন্ধন

অস্ত্র তৈরির কারখানা থেকে তিন জনকে আটক করেছে র‌্যাব-৭

#

০৩ ফেব্রুয়ারি, ২০২২,  5:41 PM

news image
তিন জনকে আটক করেছে র‌্যাব

নিজস্ব প্রতিনিধি : অস্ত্র তৈরির একটি কারখানা থেকে তিন জনকে আটক করেছে র‌্যাব-৭। এসময় আটটি অস্ত্র (দেশীয় তৈরী বন্দুক), অস্ত্র তৈরির বিভিন্ন যন্ত্রপাতি ও উপকরণ কক্সবাজারের পেকুয়া উপজেলার টইটং ইউনিয়নের জুমপাড়া এলাকার গহীন জঙ্গলে অস্ত্র তৈরির একটি কারখানা থেকে জব্দ করা হয়। 

বুধবার রাতে ঘটনাস্থলে সংবাদ সম্মেলন করে বিষয়টি নিশ্চিত করেন র‌্যাব ৭ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্ণেল এম এ ইউসুফ।

আটকরা হলেন- টইটং ইউনিয়নের নাপিতখালী এলাকার সিদ্দিক আহমেদর ছেলে আমিরুল ইসলাম (৩৮), জুমপাড়া এলাকার মৃত নুরুল কবিরের ছেলে আব্দুল গফুর (৩০) ও একই এলাকার মো. মুছার ছেলে মো. বাদশা (২৮)।

র‌্যাব-৭ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্ণেল এম এ ইউসুফ বলেন, চিহ্নিত সন্ত্রাসী হামিদ বাহিনীর অবৈধ অস্ত্র তৈরীর কারখানার সন্ধানে টইটং ইউনিয়নের পাহাড়ের গহীন জঙ্গলে ঘেরা আটটি পাহাড়ে আমরা অভিযান চালাই। ৪৮ ঘন্টার এ অভিযানে আমরা নির্জন পাহাড়ের একটি ঘরে অস্ত্র তৈরীর কারখানাটির সন্ধান পাই। সেখান থেকে অবৈধ অস্ত্র তৈরীর নানা উপকরণ ও দেশীয় তৈরী আটটি অস্ত্র জব্দ করা হয়। 

তিনি আরও বলেন, সংশ্লিষ্ট আইনে মামলা দিয়ে আটক তিনজনকে থানায় হস্তান্তর করা হয়েছে। সন্ত্রাসী হামিদকে ধরতে আমাদের অভিযান অব্যাহত রয়েছে। 

logo

সম্পাদক : হেফাজুল করিম রকিব

নির্বাহী সম্পাদক : শাহ এম রহমান বেলাল