ঢাকা ২৯ মার্চ, ২০২৪
সংবাদ শিরোনাম
মানবতার অখন্ড প্রাকৃতিক বিশ্বব্যবস্থা রক্ষায় মহান জিহাদে বদর অবতীর্ণ হয়েছিল টেকনাফে অপহৃত ১০ জন উদ্ধার কক্সবাজার উপকূলীয় সাংবাদিক ফোরামের ইফতার মাহফিল অনুষ্ঠিত পটিয়ায় স্বাধীনতা দিবসে এলডিপির শ্রদ্ধা চট্টগ্রামে মাল্টিপার্টি অ্যাডভোকেসী ফোরামের কর্মপরিকল্পনা সভা অনুষ্টিত বিত্তবানদের উচিত অসহায়দের পাশে দাঁড়ানো- মোতাহেরুল ইসলাম চৌধুরী এমপি পটিয়ায় সেহেরি নিয়ে পথচারীদের পাশে ছাত্রলীগ নেতা রুবেল আইনের জালেই অসাধু ব্যবসায়ীদেরকে আটকাতে হবে স্বপ্নময় মানবকল্যাণমূখী সংগঠনের উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠিত পটিয়ায় ১ হাজার পরিবার পেল চাচা খালেক ফাউন্ডেশনের ইফতার সামগ্রী

অল্পের জন্য বেঁচে গেলেন মেসি-ডি মারিয়ারা

#

২০ ডিসেম্বর, ২০২২,  8:54 PM

news image

বিশ্বকাপ জয়ের আনন্দ উদযাপন করতে গিয়ে অল্পের জন্য দুর্ঘটনা থেকে বেঁচে গেলেন লিওনেল মেসিসহ আর্জেন্টিনা দলের পাঁচ খেলোয়াড়। এ সময় স্বাগত জানাতে রাজধানী বুয়েন্স আয়ার্সে জড়ো হয় লাখো মানুষ। বিমানবন্দর থেকে ছাদখোলা বাসে গন্তব্যে রওনা হন খেলোয়াড়রা। যাওয়ার পথেই দুর্ঘটনায় পড়তে যাচ্ছিলেন মেসিরা। তবে অল্পের জন্য রক্ষা পেয়েছেন।

এ ঘটনার একটি ভিডিও ইএসপিএন এফসির ভেরিফায়েড টুইটার হ্যান্ডেলে পোস্ট করা হয়েছে। 

সেখানে দেখা গেছে, বাসের ছাদের ওপর বসে আছেন লেয়ান্দ্রো পারেদেস, রদ্রিগো দে পল, মেসি, আনহেল ডি মারিয়া ও নিকোলাস ওতামেন্দি। সমর্থকদের উল্লাসে সাড়া দিতে দিতে হঠাৎ সামনে চলে আসে তার। মনে হচ্ছিল, বিদ্যুত সংযোগের তার ছিল সেগুলো। 

এ সময় দ্রুত মাথা নামিয়ে নেন মেসিসহ বাকি চারজন। তবে মাথায় সামান্য আঘাত পান পারেদেস। তার মাথার ক্যাপটি তারের সঙ্গে লেগে নিচে পড়ে যায়। তবে শেষ মুহূর্তে সতর্ক না হলে ঘটতে পারত বড় ধরনের বিপদ।

logo

সম্পাদক : হেফাজুল করিম রকিব

নির্বাহী সম্পাদক : শাহ এম রহমান বেলাল