ঢাকা ২৭ জুলাই, ২০২৪
সংবাদ শিরোনাম
আগামী তিন দিন চলবে নতুন সূচিতে অফিস ৬০টি শহরের মধ্যে পর্যটকদের জন্য ঝুঁকিপূর্ণ শহরের তালিকার ঢাকার আবস্থান ষষ্ঠ অপারেটরদের সঙ্গে বৈঠকের পর জানা যাবে মোবাইল ইন্টারনেট চালুর,খবর বলিউডের জনপ্রিয় চলচ্চিত্র নির্মাতা ফারাহ খানের মা মারা গেছেন বেড়েছে ভার্চুয়াল প্রাইভেট নেটওয়ার্ক ভিপিএনের ব্যবহার, রয়েছে ঝুঁকি জামাত-বিএনপি‘র অগণতান্ত্রিক আন্দোলন ও রাষ্ট্রীয় সম্পদ ধ্বংশের প্রতিবাদে লন্ডনে প্রতিবাদ সভা ঢাকাদক্ষিণ উন্নয়ন সংস্থা ইউকে’র আয়োজনে মন্জুর শাফি চৌধুরী এলিম এর সাথে লন্ডনে মতবিনিময় সভা মি রবিনসনকে টাওয়ার হামলেটসে অবাঞ্ছিত ঘোষণা : ২৭ জুলাইয়ের শোডাউন প্রতিহত করার আহ্বান মিরপুর-১০ মেট্রোরেল স্টেশনের ধ্বংসলীলা দেখে কাঁদলেন প্রধানমন্ত্রী যৌন হয়রানির সঙ্গে জড়িত থাকার কারনে ৬৩ হাজার অ্যাকাউন্ট বন্ধ করল ইনস্টাগ্রাম

অর্থমন্ত্রী করোনায় আক্রান্ত

#

নিজস্ব সংবাদদাতা

১৫ মে, ২০২৪,  4:23 PM

news image
ছবি: সংগৃহীত

অর্থমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এজন্য তিনি সচিবালয়ে অফিস করতে পারছেন না। তবে অনলাইনে মন্ত্রণালয়ের বিভিন্ন কর্মসূচিতে অংশ নিচ্ছেন।

বুধবার (১৫ মে) দুপুরে সরকারি ক্রয়-সংক্রান্ত মন্ত্রিসভা কমিটির এবং অর্থনৈতিক বিষয়সংক্রান্ত মন্ত্রিসভা কমিটির বৈঠক শেষে সাংবাদিকদের ব্রিফিংকালে মন্ত্রিপরিষদ বিভাগের সমন্বয় ও সংস্কার সচিব মো. মাহমুদুল হোসাইন খান এই কথা জানান। 

সচিব বলেন, সরকারি ক্রয়-সংক্রান্ত মন্ত্রিসভা কমিটির এবং অর্থনৈতিক বিষয় সংক্রান্ত মন্ত্রিসভা কমিটির বৈঠক অর্থমন্ত্রীর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়েছে। তবে তার করোনা পজিটিভ হওয়ায় তিনি বৈঠকে উপস্থিত হননি। জুমে যুক্ত হয়ে বৈঠকে সভাপতিত্ব করেন।

তবে মন্ত্রণালয় সূত্রে জানা গেছে, করোনা আক্রান্ত হলেও অর্থমন্ত্রী শারীরিকভাবে সুস্থ আছেন। তার মধ্যে তেমন কোনো উপসর্গ নেই।

গত জানুয়ারিতে যাত্রা করা নতুন সরকারের অর্থমন্ত্রীর দায়িত্ব পান দিনাজপুর-৪ আসনের সংসদ সদস্য এবং সাবেক পররাষ্ট্রমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী। তিনি দেশের ১৮তম অর্থমন্ত্রী। আগামী ৬ জুন জাতীয় সংসদে প্রথমবারের মতো তার বাজেট ঘোষণার কথা রয়েছে।

logo

সম্পাদক : হেফাজুল করিম রকিব

নির্বাহী সম্পাদক : শাহ এম রহমান বেলাল