ঢাকা ১৮ অক্টোবর, ২০২৪
সংবাদ শিরোনাম
ছুটি বাড়ল দুই ঈদ ও দুর্গাপূজার রাষ্ট্র সংস্কারে আরও ৪ কমিশন গঠন করল সরকার বিশ্বে ১১০ কোটি মানুষ চরম দারিদ্র্যে বসবাস করছে অভিবাসন নিয়ে প্রশ্ন করতেই সঞ্চালকের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময় কমলার ধর্ষণের অভিযোগে এমবাপ্পের পাশে রিয়াল ভারত ‘ভয়াবহ ভুল’ করেছে, বললেন ট্রুডো গণহত্যার অভিযোগে শেখ হাসিনার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি মিথ্যা মামলা থেকে খালাস পেলেন সাংবাদিক মিনহাজ মানুষ বলতে শুরু করেছে ‘আগে কি সুন্দর দিন কাটাইতাম’: আওয়ামী লীগ ১১ বছর পর খালাস পেলেন সাংবাদিক রবিউল

হাসপাতালে সুনীল গ্রোভার

#

০৩ ফেব্রুয়ারি, ২০২২,  9:55 AM

news image
সুনীল গ্রোভার

অনলাইন ডেস্ক : 'দ্য কপিল শর্মা শো' এর জনপ্রিয় ডা. মসুর গুলাটির চরিত্রে অভিনয় করে জনপ্রিয়তা পান সুনীল গ্রোভার। এছাড়াও সিনেমা ও ওয়েব সিরিজেও দেখা যায় তাকে। অভিনেতা হিসাবে তাকে পছন্দ করেন শাহরুখ খান থেকে শুরু করে সালমান খান। 

হার্টের অসুখে ভুগছিলেন, ছিল বুকে ব্যথাও। চিকিৎসকের পরামর্শে হাসপাতালে ভর্তি হন কৌতুক অভিনেতা সুনীল গ্রোভার। মুম্বাইয়ের এশিয়ান হার্ট ইনস্টিটিউটে হার্টের সার্জারি হয় জনপ্রিয় এই অভিনেতার। রিপোর্ট অনুযায়ী, ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন তিনি। তবে এখনও হাসপাতালেই রয়েছেন তিনি।

`সূত্রের খবর, কিছুদিন আগেই বুকে ব্যথা অনুভব  করেন সুনীল ও চিকিৎসকের পরামর্শ নেওয়ার পরই হার্টের সার্জারি করান সুনীল। বুধবার (২ ফেব্রুয়ারী) তার ফটোগ্রাফার খবরটি ইনস্টাগ্রামে শেয়ার করেন। কমেন্ট সেকশনে সুনীলের ফ্যানেরা তার আরোগ্য কামনা করেন। 

এক নেটিজেন লিখেছেন, 'তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠুন'। অন্য এক নেটিজেন লেখেন, 'ঈশ্বর আপনাকে সুস্থ করে দিক তাড়াতাড়ি'। এক ফ্যান লেখেন, 'আপনি নিজেই আমাদের জন্য হার্টের চিকিৎসক, তাড়াতাড়ি সেরে উঠুন'। 

সম্প্রতি সালমান খানের সঙ্গে দ্য দাবাং ট্যুরে গিয়েছিলেন তিনি। 'গজনী', 'দেব ডি', 'ভারত' এর মতো একাধিক জনপ্রিয় ছবিতে দেখা গেছে তাকে। কিছুদিন আগেই মুক্তি পেয়েছিল ওয়েব সিরিজ 'সানফ্লাওয়ার'। সেই ওয়েব সিরিজে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন সুনীল গ্রোভার। এক সাইকো প্রেমিকের চরিত্রে দেখা গিয়েছিল তাঁকে।


logo

সম্পাদক : হেফাজুল করিম রকিব

নির্বাহী সম্পাদক : শাহ এম রহমান বেলাল