ঢাকা ১৯ সেপ্টেম্বর, ২০২৪
সংবাদ শিরোনাম
Shahriar Kabir arrested in Dhaka, conspicuous charges ক্ষমতার দখল নিয়ে জামায়াত ও বিএনপির লড়াই তুঙ্গে ইউনুস মাঝির মৃত্যুতে শিল্প এলাকা ক্রীড়া পরিষদের শোক চট্টগ্রামে অস্ত্রের খুঁজে স্বেচ্ছাসেবক দল নেতার ঘরে তল্লাশি, মারধর পটিয়ায় কেলিশহর আর্বাণ কো অপারেটিভের নির্বাচনে সভাপতি আশীষ দে, সম্পাদক রূপন কুমার দে চট্টগ্রামে ডেঙ্গু চিকিৎসাধীন দুই নারীর মৃত্যু প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন মাতারবাড়ীর ব্যবসায়ী সেলিম উল্লাহ সেলিম চট্টগ্রাম-কক্সবাজার রুটে যাত্রীদের গুনতে হচ্ছে বাড়তি টাকা পুলিশ কমিশনার মহোদয়ের গাজীপুরের সাংবাদিকবৃন্দের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত আওলিয়াকেরামের মাজার শরীফে হামলার প্রতিবাদে বিশ্ব সুন্নী আন্দোলন এর বিক্ষোভ মানববন্ধন

স্বেচ্ছাসেবক দলের আংশিক কেন্দ্রীয় কমিটি ঘোষণা

#

০৪ সেপ্টেম্বর, ২০২২,  3:24 PM

news image

এস এম জিলানীকে সভাপতি এবং রাজীব আহসানকে সাধারণ সম্পাদক করে স্বেচ্ছাসেবক দলের ৫ সদস্য বিশিষ্ট আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে।

রোববার (৪ সেপ্টেম্বর) বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। আংশিক এ কমিটিতে ইয়াছিন আলীকে ১ নম্বর সহসভাপতি, সাইফুল ইসলাম ফিরোজকে ১ নম্বর যুগ্ম সাধারণ সম্পাদক এবং নাজমুল হাসানকে সাংগঠনিক সম্পাদক করা হয়েছে। কেন্দ্রীয় কমিটির পাশাপাশি সংগঠনটির ঢাকা মহানগর দক্ষিণ ও উত্তর শাখার আংশিক কমিটিও ঘোষণা করা হয়েছে এদিন। তাতে স্বেচ্ছাসেবক দলের ঢাকা মহানগর দক্ষিণ শাখার সভাপতি করা হয়েছে শফিউদ্দিন সেন্টুকে। জাকির হোসেন সাধারণ সম্পাদক এবং ওমর ফারুক সাংগঠনিক সম্পাদক হয়েছেন।

আর ঢাকা মহানগর উত্তর শাখার সভাপতি হয়েছেন মো. আনোয়ার হোসেন। সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক হয়েছেন যথাক্রমে আজিজুর রহমান মোসাব্বির ও ফরিদ হোসেন।

logo

সম্পাদক : হেফাজুল করিম রকিব

নির্বাহী সম্পাদক : শাহ এম রহমান বেলাল