ঢাকা ২০ এপ্রিল, ২০২৪
সংবাদ শিরোনাম
পটিয়ায় হিফজুল কোরআন প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরনী অনুষ্ঠান সম্পন্ন পটিয়ায় ক্বলবে কুরআন আলো ফাউন্ডেশনের উদ্যোগে প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান পটিয়ায় মুক্তিযোদ্ধাকে বাঁচাতে গিয়ে হামলার শিকার একজন পটিয়া এলডিপির ইফতার মাহফিল সম্পন্ন আনোয়ারায় ভাইয়ের বিরুদ্ধে জোরপূর্বক জায়গা দখলের অভিযোগ আ'লীগ নেতাদের ঈদ উপহার পৌঁছে দিলেন মেয়র আইয়ুব বাবুল উখিয়ায় বিট অফিসার সজল হত্যার ঘটনায় শোক ও প্রতিবাদ সভা ধরা’র নাগরিক অবস্থান "গাছ বাঁচাও প্রকৃতি বাঁচাও " এবং বনকর্মকর্তা সজলের নৃশংস হত্যাকান্ডের প্রতিবাদে কর্মসূচী রাজনৈতিক সৌহার্দ্যেকে এগিয়ে নিতে যুব স্বেচ্ছাসেবী সংগঠনের সাথে এমএএফ কক্সবাজারের সভা পটিয়ায় র‍্যাবের হাতে অস্ত্র কার্তুজ সহ গ্রেফতার শীর্ষ ব্যবসায়ী হামিদ-ধরা ছোয়ার বাইরে গডফাদার সোহেল

সিটবেল্ট না বাঁধায় প্রধানমন্ত্রী ঋষি সুনাককে জরিমানা করা

#

২১ জানুয়ারি, ২০২৩,  6:17 AM

news image

চলন্ত গাড়িতে সিটবেল্ট না বেঁধে সোশ্যাল মিডিয়ার জন্য ভিডিও করায়, প্রধানমন্ত্রী ঋষি সুনাককে জরিমানা করা হয়েছে। বিবিসি জানায়, ল্যাঙ্কাশায়ারের পুলিশ জানিয়েছে যে, তারা লন্ডনের ৪২ বছর বয়সী একজনের বিরুদ্ধে একটি নির্দিষ্ট শাস্তির শর্তসাপেক্ষ আদেশ জারি করেছে।ব্রিটিশ প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন ১০ নম্বর ডাউনিং স্ট্রিট বলেছে, ঋষি সুনাক তার ভুল স্বীকার করে ক্ষমা চেয়েছেন। তিনি জরিমানার অর্থ পরিশোধ করবেন বলেও জানিয়েছেন। দেশটিতে গাড়িতে সিটবেল্ট না বাঁধলে ১০০ পাউন্ড জরিমানার বিধান রয়েছে।

তবে অভিযোগ আদালতে গেলে জরিমানা বেড়ে ৫০০ পাউন্ড পর্যন্ত হতে পারে। বৃহস্পতিবার গাড়িতে উত্তর-পশ্চিম ইংল্যান্ডের ল্যাঙ্কাশায়ারের একটি গন্তব্যে যান ঋষি সুনাক।

সেসময়ের একটি ভিডিও তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট করা হয়। এতে দেখা যায়, চলন্ত গাড়িতে সিটবেল্ট না বেঁধেই কথা বলছেন ঋষি সুনাক। সরকারে থাকাকালে এ নিয়ে দ্বিতীয়বার আইন ভেঙে শাস্তির মুখে পড়লেন ব্রিটিশ প্রধানমন্ত্রী।  

logo

সম্পাদক : হেফাজুল করিম রকিব

নির্বাহী সম্পাদক : শাহ এম রহমান বেলাল