ঢাকা ০৮ সেপ্টেম্বর, ২০২৪
সংবাদ শিরোনাম
সীতাকুণ্ডে শিপ ইয়ার্ডে জাহাজ কাটার সময় বিকট শব্দে বিস্ফোরণ, দগ্ধ ১২ কক্সবাজারের সাবেক সাংসদ বদি এখন চট্টগ্রাম কারাগারে চট্টগ্রামের মা ও শিশু হাসপাতালে দুর্নীতির বিরুদ্ধে সোচ্চার আজীবন সদস্যরা ইসলামী ব্যাংক চেয়ারম্যানের বক্তব্যের প্রতিবাদ এস আলম গ্রুপের এবার পদত্যাগ করলেন চমেবি উপাচার্য’র বিএনপি ঘোষিত ৩১ দফা বাস্তবায়নে পটিয়ায় মতবিনিময় সভা অনুষ্ঠিত জাল দলিলে জমি আত্মসাত, মামলায় ফেঁসে যাচ্ছে প্রতারকরা বিভ্রান্তিকর, ভিত্তিহীন ও উদ্দেশ্যে প্রণোদিত সংবাদ প্রচারে ক্ষোভ দক্ষিণ জেলা বিএনপি’র বাফুফে ছাড়তে সালাউদ্দিনকে ২৪ ঘণ্টার আল্টিমেটাম ডিএমপিতে ২৮ পুলিশ কর্মকর্তার বদলি ও চার থানায় নতুন ওসি

সারা দেশে ৩০০ বিজিবি মোতায়েন

#

১৯ জুলাই, ২০২৪,  3:56 PM

news image

আজ শুক্রবারও শিক্ষার্থীদের কমপ্লিট শাটডাউন (সর্বাত্মক অবরোধ) কর্মসূচি চলছে সারা দেশে।কর্মসূচি ঘিরে চলমান সংঘাত ও সহিংসতার মধ্যে সারা দেশে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) ৩০০ প্লাটুন সদস্য মোতায়েন করা হয়েছে।  শুধু ঢাকাতেই ৭৫ প্লাটুন বিজিবি সদস্য কাজ করছে।

আজ বেলা পৌনে তিনটায় বিজিবি সদর দপ্তর সূত্র এ তথ্য জানিয়েছে। বাহিনী সূত্র বলছে, প্রতিটি প্লাটুনে ৩০ জন করে সদস্য রয়েছেন। তাঁরা আজ সকাল থেকেই সংঘাতপূর্ণ এলাকাগুলোয় অবস্থান নিয়েছেন। এদিকে আজ সকাল থেকেই রাজধানীর বাড্ডা, রামপুরা, যাত্রাবাড়ী, পল্টন, প্রেসক্লাব, সেগুনবাগিচা, উত্তরা, মোহাম্মদপুরসহ বিভিন্ন এলাকায় পুলিশের সঙ্গে আন্দোলনকারীদের দফায় দফায় সংঘর্ষ ও পাল্টাপাল্টি ধাওয়ার ঘটনা ঘটেছে। দেশের বিভিন্ন স্থান থেকেও সংঘর্ষের খবর পাওয়া যাচ্ছে।


logo

সম্পাদক : হেফাজুল করিম রকিব

নির্বাহী সম্পাদক : শাহ এম রহমান বেলাল