ঢাকা ১৯ সেপ্টেম্বর, ২০২৪
সংবাদ শিরোনাম
Shahriar Kabir arrested in Dhaka, conspicuous charges ক্ষমতার দখল নিয়ে জামায়াত ও বিএনপির লড়াই তুঙ্গে ইউনুস মাঝির মৃত্যুতে শিল্প এলাকা ক্রীড়া পরিষদের শোক চট্টগ্রামে অস্ত্রের খুঁজে স্বেচ্ছাসেবক দল নেতার ঘরে তল্লাশি, মারধর পটিয়ায় কেলিশহর আর্বাণ কো অপারেটিভের নির্বাচনে সভাপতি আশীষ দে, সম্পাদক রূপন কুমার দে চট্টগ্রামে ডেঙ্গু চিকিৎসাধীন দুই নারীর মৃত্যু প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন মাতারবাড়ীর ব্যবসায়ী সেলিম উল্লাহ সেলিম চট্টগ্রাম-কক্সবাজার রুটে যাত্রীদের গুনতে হচ্ছে বাড়তি টাকা পুলিশ কমিশনার মহোদয়ের গাজীপুরের সাংবাদিকবৃন্দের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত আওলিয়াকেরামের মাজার শরীফে হামলার প্রতিবাদে বিশ্ব সুন্নী আন্দোলন এর বিক্ষোভ মানববন্ধন

শাহজালালে দেড় কেজি স্বর্ণসহ গ্রেফতার ১

#

১৫ এপ্রিল, ২০২২,  11:17 PM

news image

নিজস্ব প্রতিনিধি : শুক্রবার বিকেল সাড়ে ৩টার দিকে দুবাইয়ের একটি বিমানে মোহাম্মদ রাসেল নামে ওই যাত্রী হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের আসেন। বিমানবন্দরে দেড় কেজি স্বর্ণসহ ওই যাত্রীকে গ্রেফতার করা হয়েছে। 

গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন ঢাকা কাস্টম হাউজের সহকারী রাজস্ব কর্মকর্তা সাজ্জাদুল ইসলাম। তিনি বলেন, দুবাই ফেরত যাত্রী রাসেলের কাছ থেকে ১ কেজি ৩৪৯ গ্রাম স্বর্ণ উদ্ধার করেছে ঢাকা কাস্টম হাউজের প্রিভেন্টিভ টিম। তার বিরুদ্ধে নিয়মানুযায়ী পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

logo

সম্পাদক : হেফাজুল করিম রকিব

নির্বাহী সম্পাদক : শাহ এম রহমান বেলাল