ঢাকা ১৮ অক্টোবর, ২০২৪
সংবাদ শিরোনাম
ছুটি বাড়ল দুই ঈদ ও দুর্গাপূজার রাষ্ট্র সংস্কারে আরও ৪ কমিশন গঠন করল সরকার বিশ্বে ১১০ কোটি মানুষ চরম দারিদ্র্যে বসবাস করছে অভিবাসন নিয়ে প্রশ্ন করতেই সঞ্চালকের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময় কমলার ধর্ষণের অভিযোগে এমবাপ্পের পাশে রিয়াল ভারত ‘ভয়াবহ ভুল’ করেছে, বললেন ট্রুডো গণহত্যার অভিযোগে শেখ হাসিনার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি মিথ্যা মামলা থেকে খালাস পেলেন সাংবাদিক মিনহাজ মানুষ বলতে শুরু করেছে ‘আগে কি সুন্দর দিন কাটাইতাম’: আওয়ামী লীগ ১১ বছর পর খালাস পেলেন সাংবাদিক রবিউল

লাইফ মেম্বার বাবলুল হক এর মায়ের মৃত্যুতে লন্ডন বাংলা প্রেস ক্লাবের শোক

#

১৪ ফেব্রুয়ারি, ২০২২,  1:08 AM

news image

লন্ডন বাংলা প্রেস ক্লাবের লাইফ মেম্বার, বিশিষ্ট ব্যবসায়ী বাবলুল হকের মা আজিজুন্নেসা খানমের মৃত্যুতে  লন্ডন বাংলা প্রেস ক্লাবের পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করা হয়েছে ।  ক্লাব সভাপতি মোহাম্মদ এমদাদুল হক চৌধুরী, সাধারণ সম্পাদক তাইসির মাহমুদ ও কোষাধ্যক্ষ সালেহ আহমেদ এক শোকবার্তায় মরহুমার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সহানুভূতি ও সমবেদনা জ্ঞাপন করেন। তাঁরা মরহুমার বিদেহী আত্মার মাগফিরাত কামনার পাশাপাশি স্বজনদের ধৈর্য্য ধারণের শক্তি দানের জন্য মহান সৃষ্টিকর্তার কাছে দোয়া করেন। 

উল্লেখ্য, বিশিষ্ট ব্যবসায়ী বাবলুল হকের মা আজিজুন্নেসা খানম ১৩ ফেব্রুয়ারি দুপুর ২টা ৫০ মিনিটে রয়েল লন্ডন হসপিটালে বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৯৩ বছর। মরহুমার দেশের বাড়ি সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর উপজেলার হাসান ফাতেমা পুর গ্রামে। তাঁর জানাযার নামাযের সময় পরে জানানো হবে।



logo

সম্পাদক : হেফাজুল করিম রকিব

নির্বাহী সম্পাদক : শাহ এম রহমান বেলাল