ঢাকা ১৯ সেপ্টেম্বর, ২০২৪
সংবাদ শিরোনাম
জোর যায় মুল্লুক তার, এই নীতিতে যদি আমরা দেশ সংস্কার করি তাঁতে দেশ গৃহযোদ্ধের দিকে ধাপিত হতে পারে। লন্ডনে আনজুমানে আল ইসলাহ ইউকের গ্রান্ড মীলাদুন্নবী কনফারেন্স অনুষ্ঠিত Shahriar Kabir arrested in Dhaka, conspicuous charges ক্ষমতার দখল নিয়ে জামায়াত ও বিএনপির লড়াই তুঙ্গে ইউনুস মাঝির মৃত্যুতে শিল্প এলাকা ক্রীড়া পরিষদের শোক চট্টগ্রামে অস্ত্রের খুঁজে স্বেচ্ছাসেবক দল নেতার ঘরে তল্লাশি, মারধর পটিয়ায় কেলিশহর আর্বাণ কো অপারেটিভের নির্বাচনে সভাপতি আশীষ দে, সম্পাদক রূপন কুমার দে চট্টগ্রামে ডেঙ্গু চিকিৎসাধীন দুই নারীর মৃত্যু প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন মাতারবাড়ীর ব্যবসায়ী সেলিম উল্লাহ সেলিম চট্টগ্রাম-কক্সবাজার রুটে যাত্রীদের গুনতে হচ্ছে বাড়তি টাকা

রেগে তেলের ডিপোয় আগুন, পুড়ল কোটি টাকার সম্পদ

#

১২ ডিসেম্বর, ২০২১,  11:15 PM

news image

অফিসের বসের ওপর রাগ করে থাইল্যান্ডে তেলের ডিপোতে আগুন ধরিয়ে দিয়েছেন অ্যান শ্রিয়া নামের এক নারী কর্মী।  

জানা গেছে, ৩৮ বছরের ওই নারী বসের উপর ঝাল মেটাতে ধ্বংস করেছেন কোটির টাকার সম্পত্তি। থাইল্যান্ডের নাখোন পাথোম প্রদেশে একটি তেলের ডিপোয় কাজ করতেন অ্যান শ্রিয়া। দীর্ঘদিন ধরেই তার ওপর খাপ্পা ছিলেন তার বস। প্রতিদিন বসের ধমক আর বকুনির চোটে শ্রিয়াও ছিলেন ক্ষুব্ধ।  

গত ২৯ নভেম্বর সকালে কর্মস্থলে ঢুকেই বসের ধমক শুনে মনটা খিঁচড়ে যায় তার শ্রিয়া। দুপুরের বিশ্রামের পর কাজে ফিরে ফের এক দফা ধমক খান তিনি। তাতেই ভাঙল শ্রিয়ার ধৈর্যের বাঁধ। 

সিসিটিভি ফুটেজে দেখা গেছে, একটি কাগজের টুকরো হাতে ধরে তেলের ডিপোর দিকে এগিয়ে যাচ্ছেন শ্রিয়া। তার কিছুক্ষণের মধ্যেই তাকে অবসন্ন অবস্থায় হাঁটতে হাঁটতে ফিরে আসতে দেখা যায়। 

মিনিট দুয়েকের মধ্যেই কানফাটা বিস্ফোরণ আর আগুনের লেলিহান শিখা। আগুনের দাপট এমনই যে, গোটা প্রদেশ থেকে আকাশে তাকালেই দেখা যাচ্ছিল দাউ দাউ আগুন। 

৪০টি দমকলের ইঞ্জিন দুই দিনের লাগাতার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। অগ্নিকাণ্ডে ক্ষয়ক্ষতির পরিমাণ চার কোটি থাই বাতের বেশি। পুলিশ শ্রিয়াকে গ্রেফতার করেছে। 

পুলিশকে শ্রিয়া জানান, রাগের বশে কাগজে আগুন ধরিয়ে তা তিনি ছুড়ে দেন তেলের ডিপোতে। 

সূত্র: ইন্ডিপেন্ডেন্ট ও আনন্দবাজার ।


logo

সম্পাদক : হেফাজুল করিম রকিব

নির্বাহী সম্পাদক : শাহ এম রহমান বেলাল