ঢাকা ১৮ অক্টোবর, ২০২৪
সংবাদ শিরোনাম
পটিয়ায় রসিদাবাদ মাদ্রাসা নিয়ে ষড়যন্ত্রের প্রতিবাদে প্রতিবাদ মিছিল ছুটি বাড়ল দুই ঈদ ও দুর্গাপূজার রাষ্ট্র সংস্কারে আরও ৪ কমিশন গঠন করল সরকার বিশ্বে ১১০ কোটি মানুষ চরম দারিদ্র্যে বসবাস করছে অভিবাসন নিয়ে প্রশ্ন করতেই সঞ্চালকের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময় কমলার ধর্ষণের অভিযোগে এমবাপ্পের পাশে রিয়াল ভারত ‘ভয়াবহ ভুল’ করেছে, বললেন ট্রুডো গণহত্যার অভিযোগে শেখ হাসিনার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি মিথ্যা মামলা থেকে খালাস পেলেন সাংবাদিক মিনহাজ মানুষ বলতে শুরু করেছে ‘আগে কি সুন্দর দিন কাটাইতাম’: আওয়ামী লীগ

রাশিয়ার হামলায় ইউক্রেনের ২ ফুটবলার নিহত

#

০২ মার্চ, ২০২২,  5:28 PM

news image
অপেশাদা ও ভিতালি সাপিলো

অনলাইন ডেস্ক : মঙ্গলবার রাত ৯টায় পেশাদার ফুটবলারদের আন্তর্জাতিক সংগঠন ‘ফিফপ্রো’ এক টুইট বার্তা জানায়, রাশিয়ার হামলায় ইউক্রেনের ২ ফুটবলার নিহত হয়েছেন।

যুক্তরাজ্যের সংবাদমাধ্যম জানায়, ইউক্রেনের ক্লাব কারপাতি লেভিভের যুবদলে খেলা ২১ বছর বয়সী ভিতালি সাপিলো কিয়েভে যুদ্ধে মারা গেছেন। 

আর ২৫ বছর বয়সী অপেশাদার ফুটবলার দিমিত্রো মার্তিনেঙ্কো স্থানীয় ক্লাব এফসি গোস্তোমেলে খেলতেন। কিয়েভের কাছে নিজ বাসায় রাশিয়ার বোমা হামলায় মার্তিনেঙ্কো ও তার মা নিহত হন। 

ইউক্রেনের তরুণ ফুটবলার ভিতালি সাপিলো ও দিমিত্রো মার্তিনেঙ্কোর পরিবার, বন্ধু ও সতীর্থদের পাশেই আছি আমরা। এ যুদ্ধে ফুটবলের প্রথম ক্ষতি। তাদের আত্মা শান্তিতে থাকুক।

রাশিয়ার সেনাবাহিনী ইউক্রেনে হামলা চালানোর পর দেশটির বিভিন্ন অঙ্গনের ক্রীড়াবিদেরা যুদ্ধে যোগ দিয়েছেন। 

logo

সম্পাদক : হেফাজুল করিম রকিব

নির্বাহী সম্পাদক : শাহ এম রহমান বেলাল