ঢাকা ২০ এপ্রিল, ২০২৪
সংবাদ শিরোনাম
পটিয়ায় হিফজুল কোরআন প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরনী অনুষ্ঠান সম্পন্ন পটিয়ায় ক্বলবে কুরআন আলো ফাউন্ডেশনের উদ্যোগে প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান পটিয়ায় মুক্তিযোদ্ধাকে বাঁচাতে গিয়ে হামলার শিকার একজন পটিয়া এলডিপির ইফতার মাহফিল সম্পন্ন আনোয়ারায় ভাইয়ের বিরুদ্ধে জোরপূর্বক জায়গা দখলের অভিযোগ আ'লীগ নেতাদের ঈদ উপহার পৌঁছে দিলেন মেয়র আইয়ুব বাবুল উখিয়ায় বিট অফিসার সজল হত্যার ঘটনায় শোক ও প্রতিবাদ সভা ধরা’র নাগরিক অবস্থান "গাছ বাঁচাও প্রকৃতি বাঁচাও " এবং বনকর্মকর্তা সজলের নৃশংস হত্যাকান্ডের প্রতিবাদে কর্মসূচী রাজনৈতিক সৌহার্দ্যেকে এগিয়ে নিতে যুব স্বেচ্ছাসেবী সংগঠনের সাথে এমএএফ কক্সবাজারের সভা পটিয়ায় র‍্যাবের হাতে অস্ত্র কার্তুজ সহ গ্রেফতার শীর্ষ ব্যবসায়ী হামিদ-ধরা ছোয়ার বাইরে গডফাদার সোহেল

রাতাবোরো চাউলের সাদা ভাত আর মাছ দিয়ে আপ্যায়ন করা হলো প্রধানমন্ত্রীকে

#

২৮ ফেব্রুয়ারি, ২০২৩,  5:46 PM

news image

রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের আমন্ত্রণে কিশোরগঞ্জের মিঠামইনে তার বাড়িতে মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারি) দুপুরে পৌছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তাঁর সফরসঙ্গীরা। এরপর তিনি সেখানে জোহরের নামাজ আদায় করেন এবং মধ্যাহ্নভোজে অংশ নেন। সেখানকার হাওরের বিভিন্ন প্রকার মাছ দিয়ে প্রধানমন্ত্রীকে আপ্যায়ন করা হয়।  জানা যায়, খাবারের মেনুতে ছিল স্থানীয় জাতের ঐতিহ্যবাহী রাতাবোরো চাউলের সাদা ভাত। এর সাথে ছিল রুই মাছ, কাতলা মাছ, চিতল মাছ এবং আইড় মাছের দোপেঁয়াজা। এ ছাড়া আরো ছিল পাবদা মাছ, গোলসা টেংরা মাছ, কালিবাউশ মাছ, শোল মাছ ভুনা, বাইম মাছ ভুনা, চিংড়ি মাছ ভুনা, বোয়াল মাছ ভুনা, গ্রাস কার্প মাছ ভুনা, বাছা মাছ ভুনা, রিটা মাছ মাখা মাখা ঝোল, পাঙ্গাস মাছ মাখা মাখা ঝোল এবং মশুর ডাল, সালাদ ও রসমালাই।

এর আগে, সফরের শুরুতে বীর মুক্তিযোদ্ধা মো. আবদুল হামিদ সেনানিবাসের আনুষ্ঠানিক উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী। প্রায় দুই যুগ পর কিশোরগঞ্জের হাওর উপজেলা মিঠামইন সফরে গেলেন তিনি। মধ্যাহ্নভোজ শেষে প্রধানমন্ত্রী বিকাল ৩টায় মিঠামইন সদরের হেলিপ্যাডে সুধী সমাবেশে বক্তৃতা দেন।

logo

সম্পাদক : হেফাজুল করিম রকিব

নির্বাহী সম্পাদক : শাহ এম রহমান বেলাল