ঢাকা ২৬ এপ্রিল, ২০২৪
সংবাদ শিরোনাম
মহেশখালীতে সোনালী অতীত ফুটবল ক্লাব গঠিত,সভাপতি গিয়াস সম্পাদক রনি পটিয়ায় হিফজুল কোরআন প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরনী অনুষ্ঠান সম্পন্ন পটিয়ায় ক্বলবে কুরআন আলো ফাউন্ডেশনের উদ্যোগে প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান পটিয়ায় মুক্তিযোদ্ধাকে বাঁচাতে গিয়ে হামলার শিকার একজন পটিয়া এলডিপির ইফতার মাহফিল সম্পন্ন আনোয়ারায় ভাইয়ের বিরুদ্ধে জোরপূর্বক জায়গা দখলের অভিযোগ আ'লীগ নেতাদের ঈদ উপহার পৌঁছে দিলেন মেয়র আইয়ুব বাবুল উখিয়ায় বিট অফিসার সজল হত্যার ঘটনায় শোক ও প্রতিবাদ সভা ধরা’র নাগরিক অবস্থান "গাছ বাঁচাও প্রকৃতি বাঁচাও " এবং বনকর্মকর্তা সজলের নৃশংস হত্যাকান্ডের প্রতিবাদে কর্মসূচী রাজনৈতিক সৌহার্দ্যেকে এগিয়ে নিতে যুব স্বেচ্ছাসেবী সংগঠনের সাথে এমএএফ কক্সবাজারের সভা

যুক্তরাষ্ট্রে পুলিশের গুলিতে বাংলাদেশি শিক্ষার্থী নিহত

#

০৫ জানুয়ারি, ২০২৩,  5:34 PM

news image

যুক্তরাষ্ট্রে বাংলাদেশি এক শিক্ষার্থীকে গুলি করে হত্যা করেছে পুলিশ। নিহত ওই শিক্ষার্থী বড় একটি ছুরি হাতে ঘুরছিলেন। তাকে ছুরিটি ফেলে দিতে বলা হলেও সেটি না করায় পুলিশের গুলিতে প্রাণ হারান তিনি। স্থানীয় সময় বুধবার (৪ জানুয়ারি) দুপুরে ম্যাসাচুসেটস অঙ্গরাজ্যে এই ঘটনা ঘটে। সংবাদমাধ্যম সিবিএস নিউজ জানিয়েছে, বড় একটি ছুরি হাতে সজ্জিত এক ব্যক্তিকে বুধবার বিকেলে ম্যাসাচুসেটস অঙ্গরাজ্যের কেমব্রিজের এক পুলিশ অফিসার গুলি করে হত্যা করেছে। কেমব্রিজের চেস্টনাট স্ট্রিট এলাকায় ধাওয়া ধরে ধরার চেষ্টার পর এই ঘটনা ঘটে বলে পুলিশ জানিয়েছে।সংবাদমাধ্যম বলছে, কেমব্রিজপোর্টের একজন বাসিন্দা দুপুর সোয়া একটার দিকে ৯১১ নাম্বারে ফোন করেন। ছুরি হাতে একজন ব্যক্তি অ্যাপার্টমেন্টের জানালা থেকে লাফিয়ে পড়ার ঘটনা জানানোর জন্যই ওই বাসিন্দা ফোন করেন। লোকটিকে তখন অস্ত্র দিয়ে নিজেকে আঘাত করতে দেখা যায়।


পরে পুলিশ ঘটনাস্থলে এসে সিডনি স্ট্রিটের একটি বিল্ডিংয়ের পেছনে ওই ব্যক্তিকে ২০ বছর বয়সী সাঈদ ফয়সাল নামে শনাক্ত করে। ফয়সাল তখন অস্ত্রটি নিয়ে সেখান থেকে পালিয়ে যায়, তদন্তকারী কর্মকর্তারা ধারালো ওই অস্ত্রকে লম্বা কুকরি ছুরি বলে উল্লেখ করেছেন।


পরে চেস্টনাট স্ট্রিটে ফয়সাল ছুরি নিয়ে অফিসারদের দিকে এগিয়ে যায় বলে অভিযোগ পাওয়া যায়। একপর্যায়ে অফিসাররা থামাতে চাইলেও ব্যর্থ হয় বলে জানিয়েছেন মিডলসেক্স ডিস্ট্রিক্ট অ্যাটর্নি মারিয়ান রায়ান।

logo

সম্পাদক : হেফাজুল করিম রকিব

নির্বাহী সম্পাদক : শাহ এম রহমান বেলাল