ঢাকা ২০ এপ্রিল, ২০২৪
সংবাদ শিরোনাম
পটিয়ায় হিফজুল কোরআন প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরনী অনুষ্ঠান সম্পন্ন পটিয়ায় ক্বলবে কুরআন আলো ফাউন্ডেশনের উদ্যোগে প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান পটিয়ায় মুক্তিযোদ্ধাকে বাঁচাতে গিয়ে হামলার শিকার একজন পটিয়া এলডিপির ইফতার মাহফিল সম্পন্ন আনোয়ারায় ভাইয়ের বিরুদ্ধে জোরপূর্বক জায়গা দখলের অভিযোগ আ'লীগ নেতাদের ঈদ উপহার পৌঁছে দিলেন মেয়র আইয়ুব বাবুল উখিয়ায় বিট অফিসার সজল হত্যার ঘটনায় শোক ও প্রতিবাদ সভা ধরা’র নাগরিক অবস্থান "গাছ বাঁচাও প্রকৃতি বাঁচাও " এবং বনকর্মকর্তা সজলের নৃশংস হত্যাকান্ডের প্রতিবাদে কর্মসূচী রাজনৈতিক সৌহার্দ্যেকে এগিয়ে নিতে যুব স্বেচ্ছাসেবী সংগঠনের সাথে এমএএফ কক্সবাজারের সভা পটিয়ায় র‍্যাবের হাতে অস্ত্র কার্তুজ সহ গ্রেফতার শীর্ষ ব্যবসায়ী হামিদ-ধরা ছোয়ার বাইরে গডফাদার সোহেল

যুক্তরাজ্যে তিনজনের লাশ উদ্ধার, আটক ১

#

১৩ জুন, ২০২৩,  7:00 PM

news image
pic : sky news

যুক্তরাজ্যের নটিংহামের রাস্তায় তিন জনকে মৃত অবস্থায় পাওয়ার ঘটনায় হত্যার সন্দেহে একজনকে গ্রেপ্তার করা হয়েছে। আরও তিনজনের ওপর ভ্যান চাপার দেওয়া চেষ্টা করা হয়েছিল বলেও পুলিশ প্রশাসনের খবরে জানা যায়। তাদেরকে আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে ব্রিটিশ পুলিশ জানিয়েছে।

পুলিশ বলেছে, স্থানীয় সময় ভোর ৪ টার পরেই শহরের কেন্দ্রস্থলে একটি রাস্তায় দু’জনকে মৃত অবস্থায় পাওয়া গেছে। অন্যদিকে তিনজন ব্যক্তির ওপর কেউ ভ্যান চাপা দেওয়ার চেষ্টা করছিল, তখন পুলিশ ভ্যান ঐ এলাকায় টহলে ছিল বলেও খবরে জানা যায়। ইতিমধ্যেই মৃতদেহগুলো উদ্ধার করা হয়েছে। আহত তিন ব্যক্তিকে হাসপাতালে ভর্তি করা হয়েছে । শহরের কেন্দ্রের ঠিক বাইরে একটি রাস্তায় আরো একজনকে মৃত অবস্থায় পাওয়া গিয়েছে।

চিফ কনস্টেবল কেট মেইনেল বলেন, ‘এটি একটি ভয়ঙ্কর এবং দুঃখজনক ঘটনা যা তিনজনের প্রাণ কেড়ে নিয়েছে। আমরা বিশ্বাস করি, এই ঘটনাগুলো পরস্পরের সঙ্গে জড়িত এবং আমাদের হেফাজতে একজন ব্যক্তি রয়েছে। তদন্তটি প্রাথমিক পর্যায়ে রয়েছে এবং গোয়েন্দাদের একটি দল ঠিক কী ঘটেছে তা নিশ্চিত করার জন্য কাজ করছেন।একজন ৩১ বছর বয়সীকে হত্যার সন্দেহে গ্রেপ্তার করা হয়, সে বর্তমানে পুলিশ হেফাজতে রয়েছে।


পুলিশ কার্যক্রমের অধীনে নটিংহাম শহরে বেশ কয়েকটি রাস্তা বন্ধ করে দেওয়া হয়েছে এবং নটিংহাম ট্রাম নেটওয়ার্ক ব্যবস্থা স্থগিত করা হয়েছে। জরুরি পরিষেবার সদস্যরা শহর জুড়ে টহল জোরদার করেছেন। মেইনেল সংবাদমাধ্যমকে জানান, তদন্ত অব্যাহত থাকা অবস্থায় রাস্তা বন্ধ থাকবে।


নটিংহামের একজন আইনপ্রণেতা অ্যালেক্স নরিস টুইটারে বলেছেন, ‘আমাদের শহরের জন্য আজকে এটি ভয়ঙ্কর খবর। আমাদের প্রার্থনা ক্ষতিগ্রস্তদের জন্য রয়েছে।’

logo

সম্পাদক : হেফাজুল করিম রকিব

নির্বাহী সম্পাদক : শাহ এম রহমান বেলাল