ঢাকা ২৭ জুলাই, ২০২৪
সংবাদ শিরোনাম
জামাত-বিএনপি‘র অগণতান্ত্রিক আন্দোলন ও রাষ্ট্রীয় সম্পদ ধ্বংশের প্রতিবাদে লন্ডনে প্রতিবাদ সভা ঢাকাদক্ষিণ উন্নয়ন সংস্থা ইউকে’র আয়োজনে মন্জুর শাফি চৌধুরী এলিম এর সাথে লন্ডনে মতবিনিময় সভা মি রবিনসনকে টাওয়ার হামলেটসে অবাঞ্ছিত ঘোষণা : ২৭ জুলাইয়ের শোডাউন প্রতিহত করার আহ্বান মিরপুর-১০ মেট্রোরেল স্টেশনের ধ্বংসলীলা দেখে কাঁদলেন প্রধানমন্ত্রী যৌন হয়রানির সঙ্গে জড়িত থাকার কারনে ৬৩ হাজার অ্যাকাউন্ট বন্ধ করল ইনস্টাগ্রাম আগামী রবিবার থেকে শিক্ষাপ্রতিষ্ঠান খোলার সিদ্ধান্ত জানা গেছে স্থগিত হওয়া এইচএসসি পরীক্ষা আগামী ১১ আগস্টের পর অনুষ্ঠিত হবে ইসরাইলের হামলায় গাজায়১২৯ ফিলিস্তিনি নিহত চারদিন ধরে কোথাও নেই ওবায়দুল কাদের! সারা দেশে ৩০০ বিজিবি মোতায়েন

যুক্তরাজ্যে তিনজনের লাশ উদ্ধার, আটক ১

#

১৩ জুন, ২০২৩,  7:00 PM

news image
pic : sky news

যুক্তরাজ্যের নটিংহামের রাস্তায় তিন জনকে মৃত অবস্থায় পাওয়ার ঘটনায় হত্যার সন্দেহে একজনকে গ্রেপ্তার করা হয়েছে। আরও তিনজনের ওপর ভ্যান চাপার দেওয়া চেষ্টা করা হয়েছিল বলেও পুলিশ প্রশাসনের খবরে জানা যায়। তাদেরকে আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে ব্রিটিশ পুলিশ জানিয়েছে।

পুলিশ বলেছে, স্থানীয় সময় ভোর ৪ টার পরেই শহরের কেন্দ্রস্থলে একটি রাস্তায় দু’জনকে মৃত অবস্থায় পাওয়া গেছে। অন্যদিকে তিনজন ব্যক্তির ওপর কেউ ভ্যান চাপা দেওয়ার চেষ্টা করছিল, তখন পুলিশ ভ্যান ঐ এলাকায় টহলে ছিল বলেও খবরে জানা যায়। ইতিমধ্যেই মৃতদেহগুলো উদ্ধার করা হয়েছে। আহত তিন ব্যক্তিকে হাসপাতালে ভর্তি করা হয়েছে । শহরের কেন্দ্রের ঠিক বাইরে একটি রাস্তায় আরো একজনকে মৃত অবস্থায় পাওয়া গিয়েছে।

চিফ কনস্টেবল কেট মেইনেল বলেন, ‘এটি একটি ভয়ঙ্কর এবং দুঃখজনক ঘটনা যা তিনজনের প্রাণ কেড়ে নিয়েছে। আমরা বিশ্বাস করি, এই ঘটনাগুলো পরস্পরের সঙ্গে জড়িত এবং আমাদের হেফাজতে একজন ব্যক্তি রয়েছে। তদন্তটি প্রাথমিক পর্যায়ে রয়েছে এবং গোয়েন্দাদের একটি দল ঠিক কী ঘটেছে তা নিশ্চিত করার জন্য কাজ করছেন।একজন ৩১ বছর বয়সীকে হত্যার সন্দেহে গ্রেপ্তার করা হয়, সে বর্তমানে পুলিশ হেফাজতে রয়েছে।


পুলিশ কার্যক্রমের অধীনে নটিংহাম শহরে বেশ কয়েকটি রাস্তা বন্ধ করে দেওয়া হয়েছে এবং নটিংহাম ট্রাম নেটওয়ার্ক ব্যবস্থা স্থগিত করা হয়েছে। জরুরি পরিষেবার সদস্যরা শহর জুড়ে টহল জোরদার করেছেন। মেইনেল সংবাদমাধ্যমকে জানান, তদন্ত অব্যাহত থাকা অবস্থায় রাস্তা বন্ধ থাকবে।


নটিংহামের একজন আইনপ্রণেতা অ্যালেক্স নরিস টুইটারে বলেছেন, ‘আমাদের শহরের জন্য আজকে এটি ভয়ঙ্কর খবর। আমাদের প্রার্থনা ক্ষতিগ্রস্তদের জন্য রয়েছে।’

logo

সম্পাদক : হেফাজুল করিম রকিব

নির্বাহী সম্পাদক : শাহ এম রহমান বেলাল