ঢাকা ১৮ অক্টোবর, ২০২৪
সংবাদ শিরোনাম
ছুটি বাড়ল দুই ঈদ ও দুর্গাপূজার রাষ্ট্র সংস্কারে আরও ৪ কমিশন গঠন করল সরকার বিশ্বে ১১০ কোটি মানুষ চরম দারিদ্র্যে বসবাস করছে অভিবাসন নিয়ে প্রশ্ন করতেই সঞ্চালকের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময় কমলার ধর্ষণের অভিযোগে এমবাপ্পের পাশে রিয়াল ভারত ‘ভয়াবহ ভুল’ করেছে, বললেন ট্রুডো গণহত্যার অভিযোগে শেখ হাসিনার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি মিথ্যা মামলা থেকে খালাস পেলেন সাংবাদিক মিনহাজ মানুষ বলতে শুরু করেছে ‘আগে কি সুন্দর দিন কাটাইতাম’: আওয়ামী লীগ ১১ বছর পর খালাস পেলেন সাংবাদিক রবিউল

মোবাইল চার্জ দিয়ে ঘুমাচ্ছিলেন গৃহবধূ

#

০২ ফেব্রুয়ারি, ২০২২,  10:33 AM

news image
মোবাইল ফোন চার্জ দিয়ে ঘুমিয়ে পড়েছিলেন

অনলাইন ডেস্ক : ভারতের পশ্চিমবঙ্গের  দক্ষিণ ২৪ পরগনার কুলপি থানার রামকৃষ্ণপুর এলাকায় সোমবার দুপুরে এক গৃহবধূ  মোবাইল ফোন চার্জ দিয়ে ঘুমিয়ে পড়েছিলেন। কিছুখন পর মোবাইল ফোনটিতে বিস্ফোরণ হয়। জানা গেছে গৃহবধূ নাম  শম্পা বৈরাগী (২৫)। গুরুতর দগ্ধ হন তিনি।

এরপর তাকে হাসপাতালে নেওয়ার পর সেখানেই তার মৃত্যু হয়। 

স্থানীয়রা ওই গৃহবধূকে উদ্ধার করে কুলপি গ্রামীণ হাসপাতালে নিয়ে যান। অবস্থা গুরুতর হওয়ায় সেখান থেকে তাকে চিত্তরঞ্জন মেডিকেল কলেজে স্থানান্তর করা হয়। মঙ্গলবার সেখানেই মৃত্যু হয় গৃহবধূ শম্পা বৈরাগীর।

নিহতের এক আত্মীয় জানিয়েছেন, সোমবার দুপুরে ঘরের দরজা ভিতর থেকে বন্ধ করে ঘুমাচ্ছিলেন শম্পা। হঠাৎ একটা বিস্ফোরণের শব্দ পাওয়া যায়। তার পরই আর্তনাদ করে ওঠেন বধূ। ঘরের দরজা ভিতর থেকে বন্ধ থাকায় প্রথমে সাহায্য করতে পারেননি কেউ। কিছুক্ষণ পর কোনওক্রমে দরজা খুলে নিজেই বেরিয়ে আসেন তিনি। ততক্ষণে দেহের অনেকটাই দগ্ধ হয়ে গিয়েছিল তাঁর।

ঘটনার পর থেকে রীতিমতো আতঙ্কিত এলাকাবাসীরা। তবে কী কারণে মোবাইল ফোনটিতে বিস্ফোরণ হল তা স্পষ্ট নয়। ঘটনার তদন্তে নেমেছে কুলপি থানার পুলিশ। কী কারণে ফোনটিতে বিস্ফোরণ হল তা খতিয়ে দেখছেন গোয়েন্দারা।


logo

সম্পাদক : হেফাজুল করিম রকিব

নির্বাহী সম্পাদক : শাহ এম রহমান বেলাল