ঢাকা ১৯ সেপ্টেম্বর, ২০২৪
সংবাদ শিরোনাম
Shahriar Kabir arrested in Dhaka, conspicuous charges ক্ষমতার দখল নিয়ে জামায়াত ও বিএনপির লড়াই তুঙ্গে ইউনুস মাঝির মৃত্যুতে শিল্প এলাকা ক্রীড়া পরিষদের শোক চট্টগ্রামে অস্ত্রের খুঁজে স্বেচ্ছাসেবক দল নেতার ঘরে তল্লাশি, মারধর পটিয়ায় কেলিশহর আর্বাণ কো অপারেটিভের নির্বাচনে সভাপতি আশীষ দে, সম্পাদক রূপন কুমার দে চট্টগ্রামে ডেঙ্গু চিকিৎসাধীন দুই নারীর মৃত্যু প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন মাতারবাড়ীর ব্যবসায়ী সেলিম উল্লাহ সেলিম চট্টগ্রাম-কক্সবাজার রুটে যাত্রীদের গুনতে হচ্ছে বাড়তি টাকা পুলিশ কমিশনার মহোদয়ের গাজীপুরের সাংবাদিকবৃন্দের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত আওলিয়াকেরামের মাজার শরীফে হামলার প্রতিবাদে বিশ্ব সুন্নী আন্দোলন এর বিক্ষোভ মানববন্ধন

মাগুরায় সংঘর্ষে নিহত অন্তত ১, আহত ২০

#

নিজস্ব সংবাদদাতা

০৪ আগস্ট, ২০২৪,  2:24 PM

news image
ছবি: সংগৃহীত

মাগুরায় বিক্ষোভকারীদের সঙ্গে পুলিশ ও ক্ষমতাসীন দলের সংঘর্ষে অন্তত একজন নিহত ও ২০ জন আহত হয়েছেন।বিক্ষোভকারীরা এলাকায় মিছিল বের করলে পুলিশ তাদের বাধা দেয়। সেখান থেকেই সংঘর্ষ শুরু হয়।

বিক্ষোভকারীরা আইনশৃঙ্খলা বাহিনীকে লক্ষ্য করে ইট-পাটকেল নিক্ষেপ করলে পুলিশ রাবার বুলেট ও টিয়াসশেল নিক্ষেপ করে।

পুলিশের সঙ্গে আন্দোলনকারীদের ওপর হামলা চালায় ক্ষমতাসীন আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মীরাও।

মাগুরা সদর হাসপাতাল সূত্রে জানা গেছে, একজন নিহত এবং পুলিশ সদস্যসহ অনেকে আহত হয়েছেন। আহতদের চিকিৎসা দিতে হিমশিম খাচ্ছেন চিকিৎসকরা।

মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদী রাসেল বলেন, ‘বিক্ষোভকারীদের মধ্যে যারা পুলিশের ওপর হামলা করেছে, তাদের বেশিরভাগই বিএনপি-জামায়াতের লোক।’

তিনি বলেন, ‘এখনও সংঘর্ষ চলছে। অনেক পুলিশ কর্মী আহত হয়েছেন। কেউ মারা গেছে কি না, তা এখনই বলতে পারছি না।’

 প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং তার মন্ত্রিসভার পদত্যাগের একদফা দাবি ঘোষণা করে আজ থেকে সারা দেশে অসহযোগ আন্দোলন চালিয়ে যাওয়ার ঘোষণা দিয়েছে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন।

logo

সম্পাদক : হেফাজুল করিম রকিব

নির্বাহী সম্পাদক : শাহ এম রহমান বেলাল