ঢাকা ১৮ অক্টোবর, ২০২৪
সংবাদ শিরোনাম
ছুটি বাড়ল দুই ঈদ ও দুর্গাপূজার রাষ্ট্র সংস্কারে আরও ৪ কমিশন গঠন করল সরকার বিশ্বে ১১০ কোটি মানুষ চরম দারিদ্র্যে বসবাস করছে অভিবাসন নিয়ে প্রশ্ন করতেই সঞ্চালকের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময় কমলার ধর্ষণের অভিযোগে এমবাপ্পের পাশে রিয়াল ভারত ‘ভয়াবহ ভুল’ করেছে, বললেন ট্রুডো গণহত্যার অভিযোগে শেখ হাসিনার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি মিথ্যা মামলা থেকে খালাস পেলেন সাংবাদিক মিনহাজ মানুষ বলতে শুরু করেছে ‘আগে কি সুন্দর দিন কাটাইতাম’: আওয়ামী লীগ ১১ বছর পর খালাস পেলেন সাংবাদিক রবিউল

ভারতে কারখানায় বিস্ফোরণে শিশুসহ ছয় নারী নিহত

#

২৩ ফেব্রুয়ারি, ২০২২,  10:44 AM

news image
১১ জনের অবস্থা আশঙ্কাজনক

অনলাইন ডেস্ক : ভারতের হিমাচল প্রদেশে মঙ্গলবার সকাল সোয়া ১০টার দিকে প্রদেশটির উনা জেলার বাথু বাণিজ্যিক এলাকায় একটি আতশবাজির কারখানায় বিস্ফোরণে শিশুসহ ছয় নারী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ১৪ জন।

খবর পেয়ে উদ্ধার অভিযানে নামেন পুলিশসহ দমকল বাহিনীর কর্মীরা। 

পুলিশ জানায়, আহতদের মধ্যে ১১ জনের অবস্থা আশঙ্কাজনক। গুরুতর আহতদের স্থানীয় মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঘটনার তাৎক্ষণিক কারণ জানাতে না পারলেও পুলিশ জানায়, ঘটনার কারণ অনুসন্ধান চলছে। কারখানাটির অনুমোদন ছিল কিনা সে বিষয়েও খতিয়ে দেখছে পুলিশ।

প্রতিবেদনে আরও বলা হয়েছে, দুর্ঘটনার সময় কারখানায় ৩০-৩৫ জন শ্রমিক সেখানে ছিল। ঘটনাস্থলে ছয়জন নারীর লাশ পড়ে থাকতে দেখা যায়। নিহতদের মধ্যে তিন বছরের একটি মেয়েও ছিল। সে তার মায়ের কারখানায় এসেছিল।

প্রাথমিক তথ্যানুযায়ী, মৃত নারীরা উত্তরপ্রদেশের। বর্তমানে মৃতদের শনাক্তকরণ এখন সম্ভব হয়নি। জেলা প্রশাসন শনাক্তকরণের উদ্যোগ নিয়েছে বলে জানা যায়।

logo

সম্পাদক : হেফাজুল করিম রকিব

নির্বাহী সম্পাদক : শাহ এম রহমান বেলাল