ঢাকা ১৮ অক্টোবর, ২০২৪
সংবাদ শিরোনাম
ছুটি বাড়ল দুই ঈদ ও দুর্গাপূজার রাষ্ট্র সংস্কারে আরও ৪ কমিশন গঠন করল সরকার বিশ্বে ১১০ কোটি মানুষ চরম দারিদ্র্যে বসবাস করছে অভিবাসন নিয়ে প্রশ্ন করতেই সঞ্চালকের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময় কমলার ধর্ষণের অভিযোগে এমবাপ্পের পাশে রিয়াল ভারত ‘ভয়াবহ ভুল’ করেছে, বললেন ট্রুডো গণহত্যার অভিযোগে শেখ হাসিনার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি মিথ্যা মামলা থেকে খালাস পেলেন সাংবাদিক মিনহাজ মানুষ বলতে শুরু করেছে ‘আগে কি সুন্দর দিন কাটাইতাম’: আওয়ামী লীগ ১১ বছর পর খালাস পেলেন সাংবাদিক রবিউল

ব্রিটিশ রাণী এলিজাবেথ কোভিড আক্রান্ত

#

২০ ফেব্রুয়ারি, ২০২২,  10:37 PM

news image
ব্রিটিশ রাণী এলিজাবেথ

আন্তর্জাতিক ডেস্ক : ৯৫ বছর বয়সী ব্রিটিশ রানি দ্বিতীয় এলিজাবেথ করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন করোনা । বাকিংহাম প্যালেস এ তথ্য নিশ্চিত করেছে। জানা গেছে, তার বড় ছেলে প্রিন্স অব ওয়েলস গত সপ্তাহে করোনা পজিটিভ হন। এরপর রানি তার সংস্পর্শে গিয়েছিলেন। 

রানি এরই মধ্যে করোনার প্রতিরোধী টিকার ডোজ সম্পূর্ণ করেছেন। তাছাড়া গত বছরের অক্টোবরে নিয়মিত শারীরিক পরীক্ষা-নিরীক্ষার অংশ হিসেবে তিনি হাসপাতালে এক রাত ভর্তি ছিলেন।

বাকিংহাম প্যালেস এক বিবৃতিতে জানায়, রানি এখন করোনার হালকা ঠান্ডা-সদৃশ লক্ষণগুলো অনুভব করছেন। তিনি দ্রুত সুস্থ হয়ে যাবেন বলে আশা করা হচ্ছে। অন্যদিকে রানি চিকিৎসা সেবা পেতে থাকবেন। পাশাপাশি সব উপযুক্ত নির্দেশিকা অনুসরণ করবেন বলেও জানানো হয়েছে।

সম্প্রতি ব্রিটিশ সিংহাসনে আরোহণের ৭০তম বার্ষিকী পালন করেছেন তিনি। সে সময় দেওয়া এক বার্তায় রানি ব্রিটিশ সিংহাসনের ভবিষ্যৎ নিয়ে কথা বলেন। তিনি বলেন, ছেলে প্রিন্স চার্লস যখন রাজা হবেন তখন রানি হিসেবে পরিচিত হবেন ডাচেস অব কর্নওয়াল ক্যামিলা।

logo

সম্পাদক : হেফাজুল করিম রকিব

নির্বাহী সম্পাদক : শাহ এম রহমান বেলাল