ঢাকা ১৮ অক্টোবর, ২০২৪
সংবাদ শিরোনাম
ছুটি বাড়ল দুই ঈদ ও দুর্গাপূজার রাষ্ট্র সংস্কারে আরও ৪ কমিশন গঠন করল সরকার বিশ্বে ১১০ কোটি মানুষ চরম দারিদ্র্যে বসবাস করছে অভিবাসন নিয়ে প্রশ্ন করতেই সঞ্চালকের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময় কমলার ধর্ষণের অভিযোগে এমবাপ্পের পাশে রিয়াল ভারত ‘ভয়াবহ ভুল’ করেছে, বললেন ট্রুডো গণহত্যার অভিযোগে শেখ হাসিনার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি মিথ্যা মামলা থেকে খালাস পেলেন সাংবাদিক মিনহাজ মানুষ বলতে শুরু করেছে ‘আগে কি সুন্দর দিন কাটাইতাম’: আওয়ামী লীগ ১১ বছর পর খালাস পেলেন সাংবাদিক রবিউল

ব্রিটিশ প্রধানমন্ত্রীর ঘনিষ্ঠ ৪ সহযোগীর পদত্যাগ

#

০৪ ফেব্রুয়ারি, ২০২২,  2:19 PM

news image
ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন

আন্তর্জাতিক ডেস্ক : ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসনের ঘনিষ্ঠ ৪ সহযোগী পদত্যাগ করেছেন। ব্রিটিশ প্রধানমন্ত্রীর বিপদ যেন কাটছেই না। 

পদত্যাগকারী হলেন- প্রিন্সিপাল প্রাইভেট সেক্রেটারি মার্টিন রেনল্ডস, চিফ অব স্টাফ রোজেনফিল্ড, যোগাযোগ বিষয়ক পরিচালক জ্যাক ডয়েল এবং তার প্রধান রাজনৈতিক কৌশলী মুনিরা মির্জা

প্রতিবেদনে বলা হয়, স্থানীয় সময় বৃহস্পতিবার (৩ ফেব্রুয়ারি) পদত্যাগ করেছেন তারা। ধারণা করা হচ্ছে, পদত্যাগ করা কর্মকর্তাদের মধ্যে তিনজন ডাউনিং স্ট্রিটের পার্টিতে সরাসরি সম্পৃক্ত ছিলেন।

এদিকে, শুধু লকডাউনের মধ্যে মদের পার্টির আয়োজনে যোগ দেওয়া নয়, বরিস জনসনের বিরুদ্ধে আরও অভিযোগ উঠেছে, গত বছরের এপ্রিলে রানি দ্বিতীয় এলিজাবেথ, তার স্বামী প্রিন্স ফিলিপের শেষকৃত্য সম্পন্ন হওয়ার সময়ও ডাউনিং স্ট্রিটে পার্টির আয়োজন করেছেন ব্রিটিশ প্রধানমন্ত্রী। আর সেটি ছিল বরিস জনসনের যোগাযোগ বিষয়ক পরিচালক জেমস স্ল্যাকের বিদায় উপলক্ষে।

ব্রিটিশ প্রধানমন্ত্রীর এসব কেলেঙ্কারির জন্য তার কনজারভেটিভ পার্টির আইনপ্রণেতারাও ইতোমধ্যে তার পদত্যাগ দাবি করেছেন।

logo

সম্পাদক : হেফাজুল করিম রকিব

নির্বাহী সম্পাদক : শাহ এম রহমান বেলাল